'আলোর মিনার' পত্রিকার আগামী সংখ্যার (মে) জন্য লেখা ও বিজ্ঞাপন/স্পন্সর আহ্বান

লিখেছেন লিখেছেন মাই নেম ইজ খান ১৯ এপ্রিল, ২০১৩, ০৯:০৫:৩১ সকাল



এ সংক্রান্ত পূর্ব লেখা:

আলোর মিনার এপ্রিল, ২০১৩

দেখা করে আসলাম একবিংশ শতাব্দীর আল্লাহর ওলী, আল্লামা আহমাদ শফী দা. বা. এর সাথে

আলহামদুলিল্লাহ! খুবই অল্প সময়ের মধ্যে অকল্পনীয় সম্ভাবনা ও সাফল্য পেয়েছে আলোর মিনার। এপ্রিলের ৩ তারিখে পত্রিকাটির প্রথম সংখ্যা ছাপা হওয়ার মাত্র ৪ দিনের মধ্যে প্রথম সংস্করণের প্রায় সকল কপি শেষ হয়ে যাওয়া দ্বিতীয় সপ্তাহে বের হয় দ্বিতীয় সংস্করণ।

মিডিয়া অঙ্গনে বিশ্বাসী ও ইসলামপন্থীদের সীমাহীন শূন্যতা ও বিস্ময়কর উদাসীনতার মারাত্মক কুফল আমরা হাড়ে হাড়ে টের পাচ্ছি। আমার দেশ পত্রিকাটিও আজ বন্ধ। এর ফলে বামপন্থী মিডিয়া গুলো প্রতিনিয়ত মিথ্যাচার করছে আর আমরা তা মেনে নিতে বাধ্য হচ্ছি। জনগণ বঞ্চিত হচ্ছে সত্য হতে।

আমাদের মতো কিছু নবীন, তরুণ নিজেদের কষ্টার্জিত সামান্য সামর্থ্যের একটি অংশকে দীনের জন্য নির্ধারণ করে তার মাধ্যমেই বিশাল আশা-আকাঙ্খা আর প্রত্যাশার বিপরীতে সীমিত সামর্থ্যের এক নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেছি আলহামদুলিল্লাহ।

দীর্ঘ মেয়াদে ভবিষ্যতে জাতীয় দৈনিক হওয়ার স্বপ্ন থাকলেও আমাদের সীমাবদ্ধতা আপাতত: আমাদেরকে মাসিক এর গন্ডি থেকে বের হতে দিচ্ছে না। আগামী তিন মাস মাসিক প্রকাশনা হিসেবে, তারপর সামর্থ্য বাড়লে সাপ্তাহিক এরপর ৬ মাস বা এক বছরের মাথায় দৈনিকের দিকেও এগিয়ে যাবার পরিকল্পনা ও আন্তরিক ইচ্ছা আমাদের মাঝে সদা বিরাজমান আলহামদুলিল্লাহ।

এ পর্যন্ত এই ক্ষুদ্র উদ্যোগ এবং আমাদের এই ছোট পত্রিকাটি যত দূর গিয়েছে সব খান থেকেই আমরা বেশ আশা ও উৎসাহব্যঞ্জক মন্তব্য পেয়েছি। আমাদের আগ্রহ দেখে হেফাজতে ইসলামের নেতৃবৃন্দও হেফাজত বার্তা নামে একটি পত্রিকা বের করার উদ্যোগ নিয়েছেন। আশা করি শীঘ্রই আমাদের একটি জাতীয় দৈনিকও আলোর মূখ দেখবে।

এ মাসের শেষে ইনশাআল্লাহ আলোর মিনার পত্রিকার দ্বিতীয় সংখ্যা প্রকাশিত হবে। এজন্য কাজ চলছে। যারা আমাদের আগামী সংখ্যার পত্রিকার জন্য লেখা পাঠাতে চান তারা আগামী

২১, ০৪, ২০১৩ রোজ রবি বার, রাত ১১ টার মধ্যে মেইল করতে পারেন নিন্মোক্ত ঠিকানায়। যে বিষয়ে লেখা সেটি লেখার উপর লিখে নিজে এক বা দু'বার পুরোটা দেখে মেইল করে দিন দ্রুত আমাদের কাছে। প্রাপ্ত লেখা বাছাই করে পর্যায়ক্রমে প্রকাশ করা হবে ইনশাআল্লাহ।

মহান আল্লাহ যেনো আমাদের সফল করেন সেজন্য সকলের আন্তরিক দু'আ চাচ্ছি। মহান আল্লাহ আমাদের সকলকে তার দীনের জন্য কবুল করুন। আমীন

লেখা প্রেরকদের প্রতি একটি বিনীত দৃষ্টি আকর্ষণী:

অনুগ্রহ পূর্বক আপনার লেখাগুলো বিজয়ে কনভার্ট করে ওয়ার্ড ফাইলে করে মেইল করুন। আর আপনি যদি উইন্ডোজ সেভেন ব্যবহার করে থাকেন তাহলে আপনার ওয়ার্ড ফাইলটি একটু কষ্ট করে উইন্ডোজ সেভেনে চালু অবস্থায় একটি সেভ এস দিন, ফাইল নেম ঠিক থাকবে কিন্তু ফাইল টাইপ এর ঘরে ৯৮-২০০৩ সিলেক্ট করে দিন।

[b]লেখার শুরুতে বা শেষে নিজের নাম ও সংক্ষিপ্ত পরিচয় দেয়ার অনুরোধ রইলো।


আরেকটি বিষয়:

বর্তমানে আমাদের পত্রিকার জন্য কিছু স্পন্সর বা বিজ্ঞাপন প্রয়োজন। বিজ্ঞাপন সঙ্কটের কারণে আমরা ইচ্ছা থাকা সত্ত্বেও অনেক উদ্যোগ নিতে পারছি না। অবশ্য আমরা আমাদের পত্রিকায় শালীন ও মানানসই বিজ্ঞাপনই কেবল আমরা সাদরে গ্রহণ করে থাকি। এজন্য আমাদের আবেদনও আমরা সবার কাছে করতে পারি না। তাই দীনী মানসিকতার কেউ চাইলে বিজ্ঞাপন বা স্পন্সরের জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আর না হলে আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী চলছি এবং এভাবে চলতে থাকবো ইনশাআল্লাহ।


আপাতত: আমাদের মেইল ঠিকানা:

বিষয়: বিবিধ

২৮৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File