দেখা করে আসলাম একবিংশ শতাব্দীর আল্লাহর ওলী, আল্লামা আহমাদ শফী দা. বা. এর সাথে

লিখেছেন লিখেছেন মাই নেম ইজ খান ১৮ এপ্রিল, ২০১৩, ০১:৪৬:৪০ দুপুর



নিজ অফিসে আমাদের 'আলোর মিনার' পত্রিকা দেখছেন আল্লামা আহমাদ শফী দামাত বারাকাতুহু (মহান আল্লাহ তাঁকে দীর্ঘজীবি করুন)



হযরতের মুবারক হাতে আমার লেখা 'এসো বক্তৃতা শিখি ১ম ভলিয়ম' বইটি



হযরতের মুবারক হাতে আমার সংকলিত 'প্রিয়নবী সা. কে অবমানার শাস্তি' বইটি

আমরা হযরতের নেক দু'আ নেয়ার জন্য গিয়েছিলাম। কিছু মিডিয়া শায়খের সাক্ষাতকার নেয়ার নাম করে বেশ কিছু বিভ্রান্তি ছড়ানোয় উলামায়ে কিরাম কিছু পত্রিকা ও মিডিয়ার ব্যাপারে খুবই অসন্তুষ্ট ছিলেন। কিন্তু তারপরও তাঁরা আমাদেরকে সাক্ষাতের সময় দিয়েছেন। সামনে জাতীয় পর্যায়ের সীমাহীন ব্যস্ত কর্মসূচী থাকা সত্ত্বেও তারা আমাদের সাথে কথা বলেছেন।

বয়স, ইলম, বিচক্ষণতা, মহান আল্লাহর সাথে আধ্যাত্মিক সম্পর্কের দিক থেকে এক অকল্পনীয় শ্রেষ্ঠত্বের অধিকারী হলেও ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সহজ-সরল জীবন-যাপনে অভ্যস্ত।

আমি আমার খান প্রকাশনী হতে প্রকাশিত আমার লেখা বইগুলো হযরতকে এক কপি করে হাদিয়া দিতে পেরেছি। আলহামদুলিল্লাহ শায়খ অত্যন্ত খুশী হয়েছেন, মিডিয়ার ব্যাপারে আমাদের আগ্রহ এবং ক্ষুদ্র পদক্ষেপের ব্যাপারে সন্তুষ্ট হয়ে আমাদের জন্য দু'আ করেছেন।

এছাড়াও আমাদের এই সংক্ষিপ্ত সফরে হিফাজতে ইসলামের সম্মানিত উলামায়ে কিরামদের সাথেও আলহামদুলিল্লাহ আমাদের সৌজন্য সাক্ষাতের সৌভাগ্য হয়েছে। তাদের সবার মাঝে আমরা যেই আন্তরিকতা, ইখলাস আর দৃঢ়তা দেখেছি; তাতে আমরা আশাবাদী যে ইনশাআল্লাহ হিফাজতে ইসলাম ইসলামের জন্য এই ভূখন্ডের মুসলিমদেরকে শীঘ্রই আশার বাণী শোনাবে। মহান আল্লাহ চাইলে সমগ্র বিশ্বের জন্য ঈমান আকীদা ও ইসলামের মৌল-বিশ্বাস সংরক্ষণে সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন হিফাজতে ইসলামের অনবদ্য কর্মসূচী একটি মাইলফলক হতে পারে।

মহান আল্লাহ তাদেরকে এবং আমাদেরকে কবুল করুন। আমীন।

বিষয়: বিবিধ

৪৬৪১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File