আলোর মিনার এপ্রিল, ২০১৩

লিখেছেন লিখেছেন মাই নেম ইজ খান ১৪ এপ্রিল, ২০১৩, ০৭:৫৮:৩২ সকাল



আমাদের 'আলোর মিনার' পত্রিকাটি আপাতত: মাসিক আকারে বের হচ্ছে। আল্লাহ চাইলে হয়তো পাক্ষিক, সাপ্তাহিকের গণ্ডি পেরিয়ে দৈনিকও হতে পারে। গত ৩ তারিখে এর প্রথম সংখ্যা প্রকাশিত হয়েছে আলহামদুলিল্লাহ। এক সপ্তাহের মধ্যে এর প্রথম সংস্করণ শেষ হয়ে যাওয়া এখন দ্বিতীয় সংস্করণ চলছে। খুচরা বিক্রয় মূল্য ১৫ টাকা। পত্রিকার প্রথম সংখ্যার পৃষ্ঠাগুলো প্রিয় ব্লগার ও পাঠকদের জন্য জেপিজি করে দেয়া হলো। আমাদের ওয়েব সাইটটি http://lighthouse24.org/ দক্ষ ডিজাইনার ও এতদসংক্রান্ত আর্থিক ও আনুসাঙ্গিক কারণে বিলম্ব হচ্ছে। আমাদের সীমাবদ্ধতা ও সঙ্কট খানিকটা উত্তরণ হলে তখন অনলাইনের পাঠকদের জন্য ওয়েবে সুন্দর ব্যবস্থা করতে পারবো বলে আশা করছি। মহান আল্লাহ আমাদরে তাওফীক দিন। সকলকে আন্তরিক ধন্যবাদ।



প্রথম পাতা



শেষের পাতা (১৬তম পাতা)



দ্বিতীয় পাতা



তৃতীয় পাতা



চতুর্থ পাতা



পঞ্চম পাতা



৬ষ্ঠ পাতা



৭ম পাতা



৮ম পাতা



৯ম পাতা



১০ পাতা



১১ তম পাতা



১২ তম পাতা



১৩তম পাতা



১৪তম পাতা



১৫তম পাতা

আজ সকালে হকারের কাছ থেকে প্রত্যাশিত একটি দু:সংবাদ পেলাম। গত দু'দিন অনেক কষ্ট করে আমাকে সে আমার দেশ পত্রিকার একটি কপি দিতে পারলেও আজ সে ক্ষমা চাইলো। আজ আর আমার দেশের প্রিন্টেড পত্রিকা পেলাম না। বাধ্য হয়ে নয়াদিগন্ত নিতে হলো।

মহান আল্লাহ আমাদেরকে মিডিয়ার এই শূণ্যতার মাঝে কিছু কাজ করে যাওয়ার তাওফীক দিন, আমীন।

(এই ব্লগে পত্রিকার জন্য লেখা আহবান করে পোষ্ট দেয়ায় অনেকেই লেখা পাঠিয়েছিলেন। সম্মানিত কয়েকজন ব্লগারের লেখা প্রকাশও হয়েছে। তবে অনেক লেখা একত্র হওয়া সব লেখা আমরা প্রথম সংখ্যায় ছাপতে পারি নি। ভবিষ্যতে ছাপার জন্য নির্বাচিত বাকি লেখাগুলো সংরক্ষিত আছে। এজন্য কেউ দু:খ পেলে সেজন্য আন্তরিকভাবে দু:খিত।)

বিষয়: বিবিধ

২৫৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File