করনীয় ঃ সারাদেশে বাছাই করে আওয়ামী হত্যাকান্ড।

লিখেছেন লিখেছেন বিবেকের কান্না ২৮ জানুয়ারি, ২০১৪, ০৯:১০:০৮ সকাল

বিগত ৫ বছর যাবৎ ইসলামিস্টদের নির্মূল করাই ছিল আওয়ামী বামদের সব কাজের মধ্যে একমাত্র মূল কাজ। সব পলিসি প্রয়োগ করেও যখন তাদের লক্ষ্যে পৌছাতে পারেনি তখন তারা নতুন উদ্যেমে সারাদেশের যোগ্য ইসলামিক সংগঠকদেরকে বাছাই করে তথাকথিত বন্দুকযুদ্ধের নামে নির্মমভাবে পৈশাচিক কায়দায় খুন করছে। আওয়ামীলীগের এই বর্বরতাকে ধিক্কার জানানোর ভাষা জানা নাই। এই পৈশাচিকতার বিরুদ্ধে এখনই যা করা যেতে পারে -------

# সারাদেশে যাদেরকে খুন করা হয়েছে তাদের নাম-ছবি-ঠিকানা সম্বলিত তালিকা প্রস্তুত করতে হবে । তালিকায় নিম্নোক্ত বিষয়গুলো অন্তর্ভূক্ত করতে হবে ।

১) প্রতিটা খুনের ঘটনা সংক্ষিপ্তভাবে বর্ননা করা ।

২) যাদেরকে হত্যা করা হয়েছে তাদের নিজ নিজ এলাকায় খ্যাতি-সুনাম-সামাজিক কার্যক্রম ইত্যাদি বিষয় তুলে ধরা।

৩) যাদেরকে হত্যা করা হয়েছে তাদের পক্ষে নিজ নিজ এলাকার মানুষের সংক্ষিপ্ত মতামত তুলে ধরা।

# উল্লেখিত তথ্য সংগ্রহ করে একটি লিফলেট প্রকাশ করতে হবে এবং তা সারাদেশব্যাপী বিতরন করতে হবে, মিডিয়ায় প্রকাশ করতে হবে এবং অনলাইন জগতে ছড়িয়ে দিতে হবে। সারাদেশের মানুষের নিকট আওয়ামী বর্বরতার ভয়াবহরুপ প্রকাশ করতে হবে।

# সমস্ত তথ্য ইংরেজীতে প্রকাশ করতে হবে এবং সারাবিশ্বের সব রাস্ট্রপ্রধানের নিকট প্রেরন করতে হবে। সারাবিশ্বের বিভিন্ন মানবধিকার সংস্থা, গুরুত্বপূর্ন মিডিয়ায়, জাতিসংঘসহ বিভিন্ন সংস্থার নিকট প্রেরন করতে হবে এবং তাদের সাথে যোগাযোগ করে সারাবিশ্বের মানুষের নিকট আওয়ামী বর্বরতার চেহারা প্রকাশের ব্যবস্থা করতে হবে।

# এই কাজ সম্পন্ন করতে পারলে আমি মনে করি সুদুরপ্রসারী ফল পাওয়া যাবে। এ কাজ করার জন্য জামায়াত-শিবিরকেই দায়িত্ব নিতে হবে। বিশেষ করে দেশের বাহিরে যারা অবস্থান করছেন তারা বিশেষ ভূমিকা রাখতে পারেন।

বিষয়: বিবিধ

১২৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File