কথা দিচ্ছি, এ সংখ্যা আমরা কাউকে বলব না।

লিখেছেন লিখেছেন সাদা ০৭ মে, ২০১৩, ১১:৫৭:৪৪ সকাল

হে বি,জি,বি সদস্যরা তোমাদের কি মনে পরে যখন তোমাদের বয়স ছয় কি সাত ,বাড়ির পাশে মসজিদের মক্তবে তোমরা কার কাছে কায়দা,আমপাড়া বা কোরান পড়তে যেতে?মনে পড়ে কে তোমাদের শিখিয়েছিল প্রথম কালেমা ?মনে পড়ে কাদের হাতে হয়েছিল তোমাদের হাতে খড়ি?

হে র‍্যাব সদস্যরা মনে পড়ে কাদের আযানে তোমাদের ঘুম ভাংত যখন তোমরা ছোট ছিলে?কাদের কাছ থেকে তোমরা সালাত শিখেছিলে?শিখেছিল মাছনুন দোয়াগুলো?

হে পুলিশ সদস্যরা যখন তুমি বা তোমার মা -বাবা বা ভাই-বোন অসুস্থ হয়ে পড়তে কার কাছে যেতে তোমরা দোয়া নিতে?কাদের কাছে তোমরা দোয়ার আবেদন করতে?কে তোমাদের বলত সর্বদা সত্য কথা বলতে?কে বলত মিথ্যা বলা মহাপাপ?

হে বি,জি,বি ,পুলিশ বা র‍্যাব সদস্যরা তোমরা আমাদের ভাইদের লাশ গুলো আমাদের ফেরত দিয়ে দাও।

কথা দিচ্ছি ,লাশের সংখ্যা কখনই প্রকাশ করা হবে না তা পচিশ শত হোক বা পচিশ হাজারই হোক ।কথা দিচ্ছি ,এ হত্যার কোন প্রতিবাদ আমরা করব না।কথা দিচ্ছি এ হত্যার বিচার আমরা চাইব না,কোন আদালতে মামলাও ঠুকব না।মামলা তো নথিবদ্ধ হয়েছে উপরওয়ালার আদালতে ,বিচারতো হবে আখেরাতে।আমরা শুধু আমাদের ভাইদের জানাযা পড়ব ,তাদের লাশগুলো কবরস্থ করব।এই ভাইয়েরাই হয়ত তোমাদের কারো মরহুম বাবা-মা,ভাই-বোন,মামা-মামী বা চাচা-চাচীদের জানাযা পরিয়েছে,কারো লাশের গোসল দিয়েছে ,কারো বিদেহী রুহের মাগফেরাত কামনায় দোয়া করেছে।বিচার চাই না ,শুধু লাশগুলো ফেরত চাই।

হে শহীদ ভাইয়েরা তোমরা চলে গেছ ,জান্নাত তোমাদের জন্য অপেক্ষা করছে।আমরা এই অনলে পুরব আরো কিছু দিন যতক্ষন না লাশ হয়ে যাই।দোয়া কর আমাদের জন্য।

বিষয়: বিবিধ

১৬১২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File