যুদ্ধাপরাধীদের বিচার প্রসংগে প্রেসিডেন্ট ওবামাকে দৃষ্টি আকর্ষণ

লিখেছেন লিখেছেন আইনজিবি ১১ মার্চ, ২০১৩, ০৫:১৭:৫৫ বিকাল

যুদ্ধাপরাধীদের বিচার প্রসংগে প্রেসিডেন্ট ওবামাকে দৃষ্টি আকর্ষণ করে লিখা দরখাস্তে আপনি সাইন করেছেন কি?[

ওটা জামাত শিবিরের পক্ষ থেকে কোন দরখাস্ত নয়। একজন অতি উৎসাহী ব্যক্তি বাংলাদেশে চলমান যুদ্ধাপরাধীদের বিচার প্রসংগে প্রেসিডেন্ট ওবামার দৃষ্টি আকর্ষণ করে এই দরখাস্ত লিখেছেন। এই ধরণের দরখাস্ত লেখার রেওয়াজ আছে। নিয়ম হলো যদি দরখাস্তে ২৫হাজার সাইন পড়ে, তাহলে হয়াইট হাউসের কোন কর্মকর্তা এ বিষয়ে কথা বলেন। আর যদি সাইন ১লক্ষ হয়ে যায়, তাহলে এ বিষয়ে আমেরিকার প্রেসিডেন্ট কথা বলেন।

পূর্বেই বলেছি যে, ওটা জামায়াত শিবিরের পক্ষ থেকে করা নয়। কিন্তু জামায়াত শিবির বিরুধীরা প্রচার করছে যে, ওটা জামাত শিবিরের করা। আর দরখাস্তটা জামাত শিবিরের পক্ষেই লিখা। এখন যদি এতে ১লক্ষ স্বাক্ষর না পড়ে তাহলে ওরা তাদের মিডিয়া নিয়ে ঝাপিয়ে পড়বে। উল্টা বলবে যে, ওদের পক্ষে মাত্র ১লক্ষ লোকও নাই। তাই আমার মনে হচ্ছে ওটাতে স্বাক্ষর করা দরকার।

http://wh.gov/delP লিঙ্কে ক্লিক করুন অথবা wh.gov/delP লিঙ্কটি কপি করে আপনার এড্রেসবারে পেস্ট করে এন্টার চাপুন। এটাই পিটিশানের ষংক্ষিপ্ত লিঙ্ক।

দরখাস্তটিতে কি আছে, আর কিভাবে তাতে স্বাক্ষর করতে হবে, তা বিস্তারিত ভাবে জানতে নিচের লিংকে ক্লিক করুন। ওখানে অত্যন্ত সুন্দর করে বাংলাতে ছবি সহ বলা আছে।

অতএব দেরী না করে আপনার প্রতিটি ই-মেইল থেকে সাইন করুন। আপনার বন্ধু আর শুভাকাংখীকে বলুন সাইন করতে।

বিষয়: বিবিধ

১১৫৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File