এটা তো ফাঁস হওয়ার কথা ছিল না! ওফ্‌ কি যে করি?!

লিখেছেন লিখেছেন পুস্পিতা ৩০ এপ্রিল, ২০১৪, ০৫:১৭:০৭ বিকাল



না, লীগ দিয়ে কিছু হবে না। সরকার পরিচালনা করছি "র" দিয়ে, জামায়াত-শিবিরের বিরুদ্ধে যুদ্ধ করছি "বিএসএফ" দিয়ে, বিএনপিকে দৌড়ের উপর রেখেছি "পুলিশ" দিয়ে, জনগণকে গুম করার দায়িত্ব দিয়েছি র‍্যাবের উপর, সবকিছুই তো দিয়ে রেখেছি ভিন্ন ভিন্ন এজেন্সির উপর, শুধুমাত্র একটি মানে জঙ্গী নাটকটি মঞ্চত্ব করার দায়িত্ব দিয়েছিলাম নিজ দলের উপর আর তাতেই কিনা ওরা বারে বারে ফেইল! কি আজব ব্যাপার?!

সবকিছু বলে দিয়েছি তারপরও জেল থেকে বের করে আনা একজন ধরা পড়ে টহল পুলিশের কাছে! এসব কাজে এই ধরনের কাঁচা হলে হয়?! তাই তাকে দিয়ে দিয়েছিলাম ক্রসফায়ারে! এই সব ঝামেলা রাখতে চাইনা!

কিন্তু এখন কি করি?! প্রিজন ভ্যান থেকে ওদের বের করে আনার মূল দায়িত্ব যে যুবলীগারদের হাতে দিয়েছিলাম ওরা কিভাবে ধরা পড়ে?! এটা তো ফাঁস হওয়ার কথা ছিল না! অতীতে যুবলীগকে দিয়ে শায়খ আবদুর রহমান নাটকটি মঞ্চত্ব করতে তো কোন অসুবিধা হয়নি, তখন তো ওরা সব ঠিকঠাক মতো করেছিল! এবার কি হলো?! এখন ওরা বারবার ফেল মারছে কেন!

না, শেষ পর্যন্ত জঙ্গী নাটকটিও বন্ধু মনমোহনের কাছে দিতে হবে দেখছি। ওহ না! মনমোহনের পিরিয়ড তো শেষ, আসছে মোদী! সে কি আমার অনুরোধ রাখবে?! রাখতে না চাইলে অবশ্য আমার কাছে ট্রাম্পকার্ড আছে, মালাউনদের (লীগের ভাষায়) কয়েকশ বাড়িতে লাগিয়ে দিব আগুন এরপর সুরসুর মোদী বাবাজি চলে আসবে আমার কাছে! নো চিন্তা, ডু ফুর্তি!

কিন্তু যুবলীগের যে কি হলো?! ওদের হাতে সারাদেশের টেন্ডার ও চাঁদাবাজির সিংহভাগ ছেড়ে দিয়েছি তারপরও তারা সামান্য একটি কাজ ঠিকঠাক মতো করতে পারেনা! না, এবার জঙ্গী বিষয়টি সরাসরি আমাকে দেখতে হবে। নিজের কাজ নিজে করাই ভাল। জঙ্গী বানাবো, জঙ্গী সাজাবো, আর তা দিয়ে নূতন নূতন নাটক/সিনেমা দেখাবো সারাবিশ্বকে। শুধু একটু মোদীকে কাছে আনতে হবে আর কাছে আনার কেঁচো মালাউনরা (লীগের ভাষায়) তো রেডি স্টকে আছে! যুবলীগ দিয়ে এসব আর হবেনা, ওরা ধর্ষনবাজি ও চাঁদাবাজিতে আছে তাতেই থাকুক, এসব সুক্ষ কাজ ওদের দিয়ে আর হবে না!

বিষয়: বিবিধ

১৮০৬ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

215466
৩০ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:১৮
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : এবার হয়ত মোদিকে দায়িত্ব দেওয়া হবে
৩০ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:২০
163741
পুস্পিতা লিখেছেন : হুমম.. মোদিকে কাছে আনার কেঁচো সংখ্যালঘুরা রেডি!
215481
৩০ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:৪০
ইবনে হাসেম লিখেছেন : ছবিতে কে কারে সোনার মুকুট পরিয়ে দিচ্ছে, চেহারাটা পষ্ট হচ্ছে না তো? আমিতো ভেবেছিলাম বুঝি বুবুজানে ভাবীজানেরে ........
৩০ এপ্রিল ২০১৪ রাত ০৮:৫৭
163849
পুস্পিতা লিখেছেন : ইলেকশানটা নিজেরা নিজেরা করেছে তো, তাই উভয়জনই আসলে একজন!
215490
৩০ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:৫০
সালমা লিখেছেন : বাংলার জনতা কে বোকা বানিয়ে নিজের মাথায় সোনার মুকুট নিয়ে বসে আছে,নাহ! এসব নাটক দেখতে আর ভাল লাগছে না, কবে যে বোকারা সব চালাক হবে আল্লাহই ভাল জানেন। ধন্যবাদ আপনাকে।
৩০ এপ্রিল ২০১৪ রাত ০৮:৫৮
163850
পুস্পিতা লিখেছেন : বেশি চালাকি করতে গিয়ে একবার শিক্ষা হয়েছিল ৭৫সালে। এখন কি হয় তা দেখার অপেক্ষায় আছে জাতি।
215492
৩০ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:৫৩
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : নাঠক তো নাঠকই। দেশের মানুষ বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করছে কখন বাস্তব ফায়সালা আছে আল্লাহর তরফ থেকে। কখন নতুনভাবে শুকরানার নামাজ পরতে পারবে! বিষাক্ত কাল নাগিনী শাপকে মেরে ফেলার সাথে সাথে যাতে লেজেও যেন জীবনের অস্থিত্ব অবশিষ্ট না থাকে তার জন্য ফরিয়াদ শুরু হয়েছে দেশের প্রতিটি মজলুম পরিবারে।
৩০ এপ্রিল ২০১৪ রাত ০৮:৫৯
163851
পুস্পিতা লিখেছেন : সেই ফরিয়াদের জবাব অবশ্যই আসবে।
215547
৩০ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৭:৩২
সবুজেরসিড়ি লিখেছেন : এই নাটোকের শেষ চাই, আর কত নাটোক করবে আওয়ামীলিগ , আর কত বোকা বানাবে আমাদের সাধরণ জনগনকে . . .
৩০ এপ্রিল ২০১৪ রাত ০৯:০০
163853
পুস্পিতা লিখেছেন : আওয়ামী লীগ মনে করে জনগণ কিছু বুঝেনা, জনগণ যে আবার সবকিছুই বুঝে তা আবার আওয়ামী লীগ বুঝেনা। নাটকের জবাব একদিন পাবেই।
215649
৩০ এপ্রিল ২০১৪ রাত ১১:৪৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : গবুচন্দ্রের মাথা থেকে যেমন জুতা তৈরির বুদ্ধি বের হয়ে গিয়েছিল। তেমনই এই গবু সরকারের দেশের সব অপকর্মই বের হয়ে যাবে।
215687
০১ মে ২০১৪ রাত ০১:৩০
বৃত্তের বাইরে লিখেছেন : আমাদের দেশের মানুষের সহ্য করার ক্ষমতা অসাধারণ! তাই তো অন্যায়কারীরা এত কিছু করে পার পেয়ে যায়!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File