একটামাত্র এসাইনমেন্ট দিলাম তাতেই ফেল?! না, তোমার বেঁচে থাকার কোন অধিকারই নেই!

লিখেছেন লিখেছেন পুস্পিতা ২৪ ফেব্রুয়ারি, ২০১৪, ০২:৪১:৫৩ দুপুর



এত পরিকল্পিত ভাবে ড্রামা সাজিয়ে তোমাদের মুক্ত করলাম জাওয়াহিরির তথাকথিত অডিও বার্তাকে যুক্তিযুক্ত করার জন্য আর তুমি নাকি ধরা পরো সামান্য টহল পুলিশের হাতে! হবে না, তোমাদের দিয়ে কিছুই হবে না। ১৯৯৮ সালে দুলাভাইকে দিয়ে তোমাদের মাঠে নামিয়েছিলাম ২০০১ সালের নির্বাচনী বৈতরণী পার হওয়ার জন্য। তখন পার হতে না পারলেও ২০০৮ সালে এসে তোমাদের দেখিয়ে বিদেশী বিশেষ করে পাশের দেশের বিশ্বাস নূতন ভাবে অর্জন করলাম এর মাধ্যমে চলে আসলাম সোজা ক্ষমতায়। এরপর ক্ষমতায় এসে তোমাদের কাউকেই ফাঁসি দিয়েছি? অথচ তোমাদের ফাঁসির রায় তো সেই বিএনপি আমলেই দেয়া হয়েছিল। গত পাঁচবছর তোমাদের কিছু হয়েছে? ফাঁসির রায় কার্যকর না করে বাঁচিয়ে রাখলাম পরবর্তীতে অনেকগুলো কাজে লাগানোর জন্য।

সেই পরিকল্পনার অংশ হিসেবে ৫ জানুয়ারীর নির্বাচন নামের নাটকের পর তোমাদের কাজে লাগানোর উদ্দেশ্য একটামাত্র এসাইনমেন্ট দিলাম আর তাতেই নাকি তুমি ফেল! হবে না, তোমাদের দিয়ে কিচ্ছু হবে না! আল কায়েদা নাটককে বিশ্বাসযোগ্য করার জন্য পুলিশ বলি দিয়ে তোমাদের মুক্ত করার ব্যবস্থা করেছি আর তুমি কিনা সেই পুলিশের হাতে ধরা পরো?! এখন তুমি বেঁচে থাকা মানে থলের বিড়াল বের হয়ে যাওয়া, তাই যাও এবার র‍্যাব নামের ডিজিটাল রক্ষীবাহিনীর হাতে এবং ক্রসফায়ার... হা. হা.. হা...

যাক, ঝামেলা শেষ হলো! কি বেকুব রে বাবা! পুলিশ ভ্যান থেকে চলে যাওয়ার সব ব্যবস্থা করে দেয়ার পরও যে ধরা পরে তার বেঁচে থাকার কি কোন অধিকার থাকে?! তুমি বেঁচে থাকলে আল-কায়েদা নাটক নিয়ে পরিকল্পনার অনেক কিছু ফাঁস হওয়ার সম্ভবনা আছে। তাই দুঃখিত আমার হাতে আর কোন বিকল্প নেই! ক্রসফায়ারই এখন একমাত্র উপায়। আমি চাইনা তোমাদের নিয়ে সব পরিকল্পনার কথা জনগণ জেনে যাক। এসব তথ্য আমি ও আমার ভারতের বাইরে কেউ জানুক তা আমি চাই না...!

বিষয়: বিবিধ

২৩০১ বার পঠিত, ৩০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

181830
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৪৪
বিন হারুন লিখেছেন : চমৎকার Thumbs Up
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৪৭
134435
পুস্পিতা লিখেছেন : হুমম... স্বনির্বাচিত প্রধানমন্ত্রীর সব পরিকল্পনা খুবই চমৎকার!
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৪৪
134459
শফিউর রহমান লিখেছেন : চমৎকার, কিন্তু জনগণ বুঝে ফেলে।
181840
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:০৭
জেদ্দাবাসী লিখেছেন : জঙ্গি নাটকও মাঠে মারা গেল, তার মানে আর একটি নাটক আসিতেছে ,না জানি কোন মায়ের বুক খালি করে দেয় নাটক পিয়ারি হাসিনা
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:২১
134441
পুস্পিতা লিখেছেন : ভয়ংকর খুনির হাতে পড়েছে বাংলাদেশ!
181845
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:১১
পলাশ৭৫ লিখেছেন : মাইনাস
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:২১
134442
পুস্পিতা লিখেছেন : হুমম...!
181847
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:১৭
ইমরান ভাই লিখেছেন :


২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:২২
134443
পুস্পিতা লিখেছেন : এরশাদ তো শেখ হাসিনার তুলনায় একেবারেই শিশু!
181856
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:২৩
সজল আহমেদ লিখেছেন : অতি চমত্‍কার
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:২৪
134444
পুস্পিতা লিখেছেন : হুমম... শেখ হাসিনার প্রতিটি নাটকই চমৎকার কিন্তু জনগণ ও দেশের জন্য ভয়ংকর।
181871
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:৪০
নজরুল ইসলাম টিপু লিখেছেন : এত দিন ক্রস ফায়ারে শুধু আসামী মরত এবার ক্রস ফায়ারে পুলিশ মরেছে। আরো প্রশ্ন সেদিন পুলিশের কাছে যে অস্ত্র ছিল তাতে আদৌ গুলি ছিল কিনা এটা নিয়েও কথা উঠতে পারে।

তবে পুরো ঘটনাটি ক্রস ফায়ার হয়ে নতুন নাটকের জন্ম দিয়েছে। আসামীকে স্থানান্তর, পুলিশের ভ্যানে আক্রমণ, পুলিশের মৃত্যু, আবার আসামী গ্রেফতার, পুনরায় পুরষ্কার ঘোষণা, পুরষ্কারের টাকা পরিমান উত্তরোত্তর বৃদ্ধি, আসামী ক্রস ফায়ার এসব গুলোই নাটক।

আসামীকে ক্রস ফায়ারের দরকার কি ছিল তাকে তো এমনিতেই রসিতে লটকানো হত। ক্রস করা হয়েছে এই কারণে যে, সে জিবীত থাকলে রামায়নের মত কাহিনী তৈরী হবে। সরকারের শালার ফাটা বাঁশে চিপকানায় আটকা পড়বে, তাই তাকে মরতে হয়েছে। আপনার প্রতিবেদন সঠিক ও বস্তুনিষ্ট। সকল ব্লগার এই কথা বিশ্বাস করেছে।
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫১
134461
পুস্পিতা লিখেছেন : আওয়ামী লীগ নানারকম নাটক করে বিরোধী দলকে বিতর্কিত করার চেষ্ঠা করছে ঠিকই কিন্তু আসলে চরম বিতর্কিত হয়ে যাচ্ছে নিজেরাই। এই জঙ্গী নাটকে আলটিমেইটলি ক্ষতি হচ্ছে আওয়ামী লীগেরই।
181885
২৪ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:৫৪
আহমদ মুসা লিখেছেন : বিভিন্ন রঙ তামাশার মাধ্যমে নির্বাচন নামক এক নাটক মঞ্চস্থ করে ক্ষমতার কুরসিকে গায়ের জোরে (আমলীগের গা'তে বর্তমানে কোন জোর নেই, প্রকৃত অর্থে ল্যান্ডিয়ানদের নগ্ন পৃষ্টপোষকথায়)অবৈধভাবে ঠিকিয়ে রাখার জন্য যাবতীয় নীতি নৈতিকতা, মানবতা, হায়া শরম সব কিছুই বিসর্জন দিয়েছে। ক্ষেত্র বিশেষে বিভিন্ন সেক্টরে আওমী খোলসপড়া গর্দভগুলো পড়নের কাপড় পর্যন্ত বিসর্জন দিয়েছে। (স্মরণ করা যেতে পারে সুপ্রিম কোর্টে হামলার সময়ে লীগ সন্ত্রাসীরা অশোভনভাবে বিশেষ.... প্রদর্শন মানুষ ভুলে যাচ্ছে বিদায় নতুনভাবে ক্রিকেটের মাঠে আবারো সেই অভদ্রতার প্রদর্শনী করেছে) রক্তে মাংশে হাত-পা ওয়ালা মানুষসদৃশ এসব জানোয়ারগুলোর মধ্যে মানুষ হওয়ার জন্য ন্যুনতম যেসব গুণাগুণ থাকা একান্ত প্রয়োজন তা অনেক আগেই হারিয়েছে তারা। রাষ্ট্রীয় সব বাহিনী ও এজেন্সী এসব জানোয়ারদের নিয়ন্ত্রণে থাকার কারণে আজ বাংলাদেশের কোন মানুষ নিরাপদে জীবন যাপন করতে পারছে না। অসহায় নিরাপত্তাহীন মানুষগুলোর সম্মিলিত জনবিস্ফোরণ যে কোন মুহুর্তে তসনস করে দিতে পারে ল্যান্ডিয়ানদের যাবতীয় অসৎ পরিকল্পনা। ল্যান্ডিয়ানরা জনবিস্ফোরণকে মারাত্মক ভয় পায়। এজন্য তারা জনবিস্ফোরণকে ঠেকানোর জন্য একের পর এক ব্যর্থ সব ষড়যন্ত্রের ধারাবাহিকতা বন্ধ রাখেনি। কিন্তু আফসোসের বিষয় হচ্ছে ল্যান্ডিয়ানদের প্রতিটি ব্যর্থ ষড়যন্ত্রেরই বলির পাঠা হচ্ছে কিছু অসহায় মানুষ। ডা. আইমান আল জাওয়াহিরির অডিও টেপ প্রচার থেকে শুরু করে জেএমবির দন্ডিত আসামী পলায়নের আদিরসের কাহিনীগুলো জনগন শুধু নাটকই মনে করছে। মানুষকে বিশ্বাস করানোর মত কোন মেরিট না থাকলেও এসব নির্লজ্জ ল্যান্ডিয়ান গোলাম+দাসীগুলোর অট্টহাসির অন্ত নেই।
ভাবতে অভাগ লাগে এসব নির্লজ্জ দাসগুলো এতো হাসাহাসি করে কেমনে? দাসত্বসূলভ মানসিকতার কারণেই কি? বিবেগবান স্বাধীনচেতা মানুষগুলো আজ আড়ালে আবডালে শুধু কেঁদে হয়রান! অথচ গোলাম দাসীগুলো ধার করা হিংস্র দাতগুলো বের করে অট্টহাসি দিচ্ছে। সেখানেও কিন্তু ভেজাল। দাতগুলোও তাদের নিজস্ব নয়। ল্যান্ডিয়ানদের লম্বা নখ ও হিংস্র দাত নিজের আঙ্গুলে ও মূখে ফিটিং করেছে।
এখন বাংলাদেশপন্থী জনগণকে সাহস নিয়ে এগিয়ে আসতে হবে এসব হিংস্র দাত ও লম্বা লম্বা ডামি নখগুলো উপড়ে ফেলবার জন্য। সামান্য টান দিলেই ঝড়ে পড়বে এসব নকল দাত ও নখ। কারণ এগুলো আসল নয়। এসব দাত ও নখের কোন শিকড় নেই। বিপরীতে বাংলাদেশপন্থী জনগনের রয়েছে শিকড়। মাটি্ মানুষের সাথেই রয়েছে তাদের সম্পর্ক। সুতরাং কোমড় বেধে জোরছে একটি হেচকা টান মারলেই কেল্লাফতে।
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫৮
134472
পুস্পিতা লিখেছেন : জনগণকেই এখন এগিয়ে আসতে হবে নব্য পলাশী রুখতে।
181921
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:১৮
বাংলার দামাল সন্তান লিখেছেন : বাচতে দেওয়া যাবে না কারণ, ঠাকুর ঘরে কে রে আমি কলা খাইনা।
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫১
134462
পুস্পিতা লিখেছেন : যতই লুকানোর চেষ্ঠা করুক জনগণ ঠিকই সবকিছু ধরে ফেলছে।
181935
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:২৭
নীল জোছনা লিখেছেন : আমি মনে করি জামাত নেতারা যারা যুদ্ধাপরাধী তাদেরও এইরকম ভাবে মেরে ফেলা উচিত। দেশ থেকে জঞ্জাল দুর হয়।
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫২
134463
পুস্পিতা লিখেছেন : জামায়াতের কোন নেতাই যুদ্ধাপরাধী নন।
১০
181945
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৪২
নতুন মস লিখেছেন : ঘটনা হচ্ছে বাংলাদেশ একটি জলন্ত নাট্যমঞ্চ।আমরা হচ্ছি দর্শক।যেখানে যুদ্ধের একটা পার্ট আছে মাঝে মাঝে সত্যি সত্যি গুলি করা হয় তখন দর্শকের মাঝ থেকে দু একজনকে বিদায় নিতে হয়।
তাই হচ্ছে...
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫৫
134465
পুস্পিতা লিখেছেন : দেশকে এক ভয়ংকর পরিণতির দিকে নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ।
১১
181947
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৪৭
শফিউর রহমান লিখেছেন : সময়ে কাজে না লাগলে তাকে বাঁচিয়ে রাখার মতো মূর্খ কি বর্তমান সারখার?
২৪ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫৭
134469
পুস্পিতা লিখেছেন : দেশে ভারতের পরামর্শে ভয়ংকর অবস্থা তৈরি করেছে আওয়ামী লীগ।
১২
182029
২৪ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:৩৬
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : ভালো করে নাটক ও দেশে হয় না
১৩
182067
২৪ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:১৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এতই নিন্মমানের নাটক যে এটা বিশ্বাসযোগ্য দুরে থাক উপভোগযোগ্য ও হচ্ছেনা।
নিজেরা বেকায়দাতে পরে আলকায়েদা দেখান!
১৪
182159
২৪ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৯:২৩
মাই নেম ইজ খান লিখেছেন : বাংলা সিনেমার সস্থা একই স্ক্রিপ্টে একাধিক নাটক ফ্লপ করছে । চাই নতুন স্ক্রিপ্ট, নতুন পরিচালক।

হা হা হা
১৫
182283
২৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১২:৫৫
প্যারিস থেকে আমি লিখেছেন : না মারলে যে সব কিছু পাস হয়ে যেত।
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৮:০৫
134843
শিকারিমন লিখেছেন : পাস নয় ফাঁস,
আপনার কথাই ঠিক। না মারলে যে সব কিছু ফাঁস হয়ে যেত ।
২৫ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৩২
134995
প্যারিস থেকে আমি লিখেছেন : শুকরান।
১৬
192376
১৫ মার্চ ২০১৪ রাত ০৩:২৯
প্রবাসী মজুমদার লিখেছেন : যাক, ঝামেলা শেষ হলো! কি বেকুব রে বাবা! পুলিশ ভ্যান থেকে চলে যাওয়ার সব ব্যবস্থা করে দেয়ার পরও যে ধরা পরে তার বেঁচে থাকার কি কোন অধিকার থাকে?! তুমি বেঁচে থাকলে আল-কায়েদা নাটক নিয়ে পরিকল্পনার অনেক কিছু ফাঁস হওয়ার সম্ভবনা আছে। তাই দুঃখিত আমার হাতে আর কোন বিকল্প নেই! ক্রসফায়ারই এখন একমাত্র উপায়। আমি চাইনা তোমাদের নিয়ে সব পরিকল্পনার কথা জনগণ জেনে যাক। এসব তথ্য আমি ও আমার ভারতের বাইরে কেউ জানুক তা আমি চাই না...
এটাই বাস্তবতা
ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File