কিছু রিয়েল লাইফ স্টোরি সাথে দুঃখভেজা পরিসমাপ্তি

লিখেছেন লিখেছেন ডাঃ নোমান ১৮ মে, ২০১৩, ০৪:২৩:০৭ বিকাল

কেস ১:

হাবিবুল্লাহ (ছদ্মনাম) দুবাই প্রবাসী ট্রাকের ড্রাইভার ছিল কিন্তু স্বাস্থ্য পরীক্ষার পর তাকে দুবাই থেকে বের করে দেয়া হয় । দেশে এসে সে বিয়ে করে তারপর একটি বাচ্চা । তারপর লোকটি অসুস্থ্য হওয়ার পর আমাদেরমেডিকেল এ আসে ইনভেস্টিগেশনের পর দেখা গেল তার এইডস এমনকি তার স্ত্রী এবং ছয় বছরের কিউট মেয়েটিও এইডস আক্রান্ত ।লোকটিকে জিজ্ঞাসা করা হলো আপনাকে দুবাই থেকে বের করে দেয়া হয়েছে কেন ?

নিরুদ্বেগ উত্তর এইডসের কারনে !

কেস ২:

১৯ বছরের একজন মেয়ে আশা (ছদ্মনাম) জাস্ট ওরাল ক্যানডিডিয়াসিস নিয়ে হাসপাতালে ভর্তি হলো আফটার ট্রিটমেন্ট সে যখন ভালো হচ্ছিল না তখন ফারদার ইনভেস্টিগেশন করে দেখা গেল এইচ আইভি আক্রান্ত পরে হিস্ট্রি নিয়ে দেখা গেল তার বিয়ে হয়েছে এক বছর আগে এবং তার স্বামী দক্ষিন আফ্রিকা প্রবাসী বিয়ের পর মাত্র ৪ থেকে ৫ দিনের সংসার !

কেস ৩

রবিন (ছদ্মনাম) খুবই সুদর্শন ছেলে মধ্যপ্রাচ্যের এক দেশে থাকত একদিন তার মালকিনের দ্বারা ধর্ষনের স্বীকার হয় (তার দেয়া তথ্য মতে) ! এখন তার একটা বাচ্চা মাত্র একবছর বয়সী কিন্তু তার বাচ্চা এবং স্ত্রী এখন এইডস আক্রান্ত !

ঐ লোকগুলোর প্রতি প্রফেশনের জন্য আমার সহানুভূতি আছে কিন্তু তাদের জন্য আমার করুণা নাই (শেষের কেসটার ক্ষেত্রে আছে) । তারপরেও তাদেরকে চিত্‍কার করে বলতে ইচ্ছা করতেছে প্লিজ সহজ সরল মেয়েগুলোর সাথে প্রতারনা করিও না আর প্রতারনা করিও না ঐ নিষ্পাপ বাচ্চাগুলোর প্রতি তাদের কোন অপরাধ নেই তোমার পাপের দায়ভার তারা নিবে কেন ?

আর অভিভাবকদের বলি দয়া করে প্রবাসী দেখলেই তাড়াহুড়া করে খুশিতে বাকবাকুম হয়ে বিয়ে দিবেন না তাদের হেল্থ কার্ড দেখুন তারপর সিদ্ধান্ত নিন ।

(সত্‍ ধার্মিক প্রবাসী ভাইদের কাছে ক্ষমাপ্রার্থী)

বিষয়: বিবিধ

১৭০২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File