Rose Roseঈদ মোবারক Rose ঈদ মোবারক Rose ঈদ মোবারক Rose Rose

লিখেছেন লিখেছেন মাহবুব রহমান ০৮ আগস্ট, ২০১৩, ০৩:১৭:৩২ দুপুর



Rolling on the Floor চাঁদের পালকি চড়ে

Rolling on the Floor আসলো সবার ঘর

Rolling on the Floor আনলো খুশির ঈদ

বলো, ঈদ মোবারক

Rose ঈদ মোবারক Rose

Rose ঈদ মোবারক Rose

Rose ঈদ Rose

আজ মুসলিম জাতির পবিত্র ঈদ-উল ফিতর। এক মাস সিয়াম সাধনার পর, রহমত বরকত ও মাগফেরাতের মাস মাহে রমাদান অতিবাহিত করে আজ মহা আনন্দের পবিত্র ঈদ-উল ফিতর এর সন্নিকটে এসে পৌছেছি। ধনী-গরীব সকল ভেদাভেদ ভুলে সকলে এক কাতারে সামিল হয়েছি। এই আনন্দঘন মূহুর্তে টুডে ব্লগের সকল ব্লগার, পাঠক, লেখক, শুভানুদ্ধায়ী, মডারেটর, পৃষ্ট পোষক সহ সকলকে জানাচ্ছি ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

আন্ত্যশুদ্ধি আন্ত্যসংশোধনের মাস রমাদান। তাই যারা আল্লাহর সন্তুষ্টি অর্জনের নিয়তে রোজার সকল হুকুম আহকাম মেনে সিয়াম পালন করেছেন তাদের জন্য অতিব আনন্দের দিন, খুশির দিন। রমজান মাসের ওসিলায় আমরা যারা পাঁচ ওয়াক্ত নামাজ ধরেছি, মিথ্যা কথা পরিহার করেছি, কু-অভ্যাস ত্যাগ করেছি, আল্লাহর কাছে কান্নাকাটি করে নিজেদের পাপ মোচন করেছি তারা যেন পরবর্তীতেও সঠিক ভাবে আল্লাহর দ্বীনের উপড় অবিচল থাকতে পারি সে চেষ্টা অব্যাহত রাখতে হবে। রমাদান মাসের শিক্ষা নিয়ে আগামী ১১ মাস যদি আল্লাহর হুকুম সঠিকভাবে মেনে চলতে পারি তবেই রমাদান আমাদের জন্য মাগফেরাতের ওসিলা হবে।

ঈদের রাত পবিত্র, ইবাদত বন্দেগির রাত কিন্তু এ রাতে কেউ আবার গান-বাজনা, পটকা ফাটিয়ে এর পবিত্রতা নষ্ট করে। তাই অভিভাবকদের লক্ষ্য রাখতে হবে আমাদের ছেলে-মেয়েরা ও প্রতিবেশী এমন কোন কালচারে যেন অভ্যাস্থ না হয় যা ইসলামে অনুমোদন নেই।

আল্লাহ আমরা যেন রমাদানের শিক্ষা অর্জন করে আগামী দিন গুলো তোমার দ্বীনের উপড় অবিচল থাকতে পারি সে তৌফিক দান করো। আমাদের পাপরাশি ক্ষমা করে দাও। ঈদের দিনের মতো প্রতিটি দিন যেন আনন্দের হয় সে জন্যে ইসলামকে বিজয়ী করে দাও। যে সকল দ্বীনিভাই তোমার দ্বীনের পথে লড়তে গিয়ে শহীদ হয়েছে তাদের তুমি কবুল করো, যাদের কে যালীম সরকার বন্দি করে রেখেছে তাদের ধৈয্য ধারণ করে তোমার দ্বীনের উপড় অবিচল থাকার তৌফিক দাও, তাদের পরিবারের সদস্যদের মন ঈদের আনন্দে ভরিয়ে দাও, তাদের ধৈয্য ধারণ করার তৌফিক দাও।

পরিশেষে আবারও সকলকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক Rose Rose Rose Rose RoseRose

লাচ্ছা সেমাই খাওয়ার দাওয়াত রইল।



.

.

Rose Rose Rose Rose Rose Rose Rose Rose

বিষয়: বিবিধ

৩৪৬৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File