জামায়াতের যুদ্ধাপরাধ স্বীকার ??

লিখেছেন লিখেছেন তানিয়া আলিয়েভা ২১ ফেব্রুয়ারি, ২০১৩, ১২:১২:০৪ দুপুর

প্রথমেই স্ক্রিনশটটি দেখুন



জামায়েতের ওয়েবে গিয়ে ১০ ডিসেম্বরের পেইজটি ওপেন করুন, দেখুন

লিংক - http://jamaat-e-islami.org/en/details.php?artid=MTQzMw%3D%3D

সেখানে লেখা "The Jamaat-e-Islami and some Islamist political parties of the time actively collaborated with the Pakistani forces, raising paramilitary and auxiliary forces such as Razakar, Al-Badr and Al-Shams which took part in the genocide."

অর্থাৎ একাত্তরে জামাত ও তার অঙ্গ সংগঠনগুলা পাকিস্তানী সেনাবাহিনীর দালালী করেছে, রাজাকার আলবদর ও আলশামসের মতো দল জামাত সংগঠন করেছে, আর গণহত্যায় অংশ নিয়েছে!!

কিছুদিন আগে থেকেই আওয়ামী ও তার রামরা ইসলাম পন্থি তথা জামায়াতকে ভার্চুয়ালি একঘরে করার ঘোষনা দিয়ে উকিপিডিয়াতে ব্যাপক রদববদলের মাধ্যমে তাদের সাইবার ওয়ার শুরু করে।তার ফলশ্রুতিতে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ১২টি ব্লগ ও ফেইসবুক পেইজ বন্ধ করে দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির সাইবার ক্রাইম প্রতিরোধে বিশেষ টিম (বিডি-সিএসআইআরটি) ।

সেই সাথে জামায়েতের ওয়েবে তাদের এই তথ্যটুকু তারা যুদ্ধজয়ের এক বিরাট পদক্ষেপ হিসেবে নিয়ে ব্যাপক প্রচারনার পাশাপাশি বিভিন্ন কনফা্রেন্সে তুলে ধরার প্রস্তুতি নিচ্ছে(জনস হপকিনস ইউনিভার্সিটির এক ভাইয়ের তথ্যমতে)।

জামায়াত সচেতন ভাবে এই তথ্য তাদের ওয়েবে এ্যাড করেছে এটা যেমন বিশ্বাসযোগ্য নয়,তেমনি আন্তর্জাতিক মিডিয়ায় ব্যাপক প্রচারনার জন্য জামায়েতের ওয়েবে যেখানে প্রতিদিন হাজার হাজার ভিজিটর থাকে সেখানে তাদের এই অসতর্কতা কাম্য নয়।

জামায়াত যদি এখনই তাদের ওয়েবে হ্যাক হয়ে যাওয়া অংশটুকু সংশোধনের পদক্ষেপ না নেয় তাহলে আন্দোলন পিছিয়ে যাবার পাশাপাশি আগামিকালই হয়ত জাতীয় পএিকাগুলো জামায়েতের স্বীকারুক্তি নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি করবে।

সে জন্য যার যার অবস্থান থেকে কাজ করার আহবান রইল।

উইকিতে জামায়াত সম্পর্কিত তথ্যগুলো পরিবর্তনের প্রথম পদক্ষেপ হিসেবে মাওলানা সাঈদিকে " লইট্টা "সাঈদি বানানোর জন্য তারা এখানে তাদের ভন্ডামি শুরু করেছে

http://en.wikipedia.org/wiki/Delwar_Hossain_Sayeedi

সেই সাথে শাহবাগ নিয়ে উইকির বিভিন্ন ভাষায় পরিবর্তনের পদক্ষেপ হিসেবে তাদের কাজগুলো

ফরাসী ভাষায় http://fr.wikipedia.org/wiki/Manifestations_de_la_place_Shahbag_de_2013_(Bangladesh)

পোলিশ ভাষায় http://pl.wikipedia.org/wiki/Protest_w_Shahbag

এছাড়াও আরবী,স্প্যানিশ,ইতালীয়,জাপানী,হিন্দি ভাষায়ও ছাড়াও অন্যান্য ভাষায় পরিবর্তনের ব্যাপক প্রচেষ্টা চালাচ্ছে।

এখন আমরা যদি মহান প্রতিপালকের দেয়া মেধা আর যোগ্যতাটুকু এই সংকটে ব্যবহার করি এটা আমাদের আখেরাতের জন্যই,আল্লাহর জন্য নয়।এক বালতি পানি সাগর থেকে নিলে যেমন সাগরের পানি বাড়বে না অথবা কমবেও না ,ঠিক তেমনি সমস্ত পৃথিবীর মানুষ একসাথে ভাল অথবা মন্দ কাজ করলেও মহান আল্লাহর সাম্রাজ্যে ক্ষতি অথবা কল্যান বৃদ্ধি হবেনা।

আমাদের কাজটুকু আমাদের জন্যই।

"আর মুমিনদের কাজ মহান আল্লাহ কখনই বৃথা হতে দেন না।"

বিষয়: বিবিধ

১২২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File