বাংলার গরবাচেভের কিছু তথ্য সমগ্র !

লিখেছেন লিখেছেন তানিয়া আলিয়েভা ১৯ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:২৮:০৫ রাত



১. যদি কোন ফ্লাইট পাকিস্থান হয়ে যায়, জাফর স্যার কোনভাবেই সেই ফ্লাইটে চড়েন না, আর পকিস্থানী পণ্য ব্যবহারের তো প্রশ্নই আসে না।

২ . জেনেশুনে কখনোই জামাত-শিবিরের কারও সাথে হ্যান্ডশেক করেন না। কেউ যদি আগ বাড়িয়ে হ্যান্ডশেক করে ফেলে এবং স্যার জানতে পারেন যে সেটা জামাত-শিবির ছিল, সাথে সাথে উনি তীব্র ঘৃণা নিয়ে চুড়ান্ত ঝাড়ি দেন, সরাসরি বলে দেন যে এখন তার অনেকবার সাবান দিয়ে হাত ধুতে হবে।

৩ . জেনেশুনে জামাত-শিবিরের সাথে সংশ্লিষ্ট কিছু ব্যাবহারও করেন না। গত ১২ ফেব্রুয়ারী স্যার সিলেট প্রজন্ম চত্বরে যখন রাস্তায় অবস্থান নিচ্ছিলেন, তখন ভলান্টিয়াররা সবাইকে জামাত সংশ্লিষ্ট প্রতিষ্টানের লিষ্ট দিয়ে যায়। স্যার ঐ লিষ্টটা নিয়েই সবগুলো নাম খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন, এবং ২/১ টা নাম দেখে খুবই অবাক হন, বলেন, "এটাও জামাতীদের, আমিতো জানতামই না! কত বড় সাহস, আমাকে একদিন ওখানে নিয়ে গিয়েছিল!!" ঐ লিষ্টটা স্যার যত্ন করে পকেটে রেখে দেন, এবং পরে ওনার ব্যাক্তিগত ডায়েরীতে আঠা দিয়ে লাগিয়ে রাখেন (আমি স্পষ্ট একটা ভবিষ্যত দেখতে পাচ্ছিঃ এখন কোন প্রতিষ্ঠানে যাওয়ার দাওয়াত আসলে কোন কথা বলার আগে প্রথমেই উনি ঐ লিষ্টটা দেখবেন)

বিষয়: বিবিধ

১২০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File