এভাবে চলতে থাকলে দেশের বারোটা বাজতে আর দেরি হবে না।

লিখেছেন লিখেছেন অক্টোপাশ ০১ এপ্রিল, ২০১৩, ০২:৩৮:৫৩ দুপুর



আসছে শিবিরের হরতাল, জামায়াতের সমর্থন, ১৮ দলের হরতাল। আসছে হেফাজতের লংমার্চ। আসছে গণজাগরনের মহাসমাবেশ। সবমিলিয়ে ভালো কোন খবর নেই। দেশের মানুষের জন্য শান্তির কোন বার্তা নেই। আসছে পুলিশি একশান। গুলি, হত্যা। আবার কিছু সাধারণ মানুষের মৃত্যু। দেশটা কি মৃত্যু উপত্যাকার পরিণত হচ্ছে? কেউ মনে করছে জামায়াত শিবির নিষিদ্ধ করার মধ্যেই শান্তি। আবার কেউ মনে করছে তত্বাবধায়ক নামক ওষুধেই কাজ চলবে। আবার কেউ মনে করছে নাস্তিকদের শায়েস্থা করলেই সব সমস্যার সমাধান। নানামুখি সমস্যায় আক্রান্ত এ দেশ। সবমিলিয়ে আগামি দিনগুলো যে সহজ হবে না তা বোঝাই যাচ্ছে।

এদিকে আমাদের মাননীয় তথ্যমন্ত্রী ঘোষণা দিয়েছেন, ‘আপনার গাড়িকে কেউ ভাংতে আসলে আপনি তাকে হত্যা করতে পারবেন। এটা আত্নরক্ষার জন্য হত্যা। ওনি অবশ্য আপনি কি দিয়ে হত্যা করবেন সেটা বলেননি।

মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী পুলিশকে আঙ্গুল না চুষে জনগনের উপর কামান দাগানোর উস্কানি দিলেন।

এভাবে চলতে থাকলে দেশের বারোটা বাজতে আর দেরি হবে না। সরকারের এখনই এই বিষয়টা বুঝা উচিত। জনগনের ট্যাক্সের টাকায় যে পুলিশ বাহিনী চলে তাদেরকে জনগনের মুখোমুখি করাটা চরম বোকামির পরিচয় হবে। জনরোষের সামনে কোন কিছুই দাঁড়াতে পারে না এটা একটা চরম সত্য। এ সত্য যত তাড়াতাড়ি বর্তমান সরকার বুঝবে তত দ্রুত দেশে অশান্তির দাবানল নিভতে থাকবে।

বিষয়: রাজনীতি

১১৭৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File