জাতীয় নেতৃবৃন্দের চরম মিথ্যাচার এবং নৈতিক অবক্ষয়। মুক্তি কবে আসবে?

লিখেছেন লিখেছেন অক্টোপাশ ২৮ এপ্রিল, ২০১৩, ১১:২১:৫২ সকাল



সম্প্রতি একটি বিষয় খুবই উদ্বেগজনক হারে পরিলক্ষিত হচ্ছে কোন ঘটনার প্রেক্ষাপটে জাতীয় নেতৃবৃন্দ এমনকি সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে অহরহ মিথ্যা এবং উদ্ভট কথাবার্তা বলা হচ্ছে। এর রোগটা এখন প্রকট আকার ধারণ করেছে। দেশের নেতৃবৃন্দ যারা , যারা দেশকে পরিচালিত করছেন তারা যদি এমন অসংলগ্ন কথাবার্তা চালিয়ে যান তাহলে সাধারণ মানুষ কোথায় যাবে।

সাভার ট্রাজেডিতে দেখা গেল সেনাবাহিনী সাধারণ লোককে তাবু আনার জন্য মাইক দিয়ে আহবান করছেন। তাবু নিয়ে কি সাধারণ মানুষ ঘুমায়? সেনাবাহিনীর তাবু কই? শাহবাগে ছেলেমেয়ে একসাথে রাতে ঘুমানোর জন্য তাবুর অভাব হয় না অথচ সাভারে বৃষ্টির পানি রোধ করার জন্য তাবুর অভাব হয়। সাধারণ জনগনের কাছে হাতুরি শাভল ইত্যাদি কেন খোজা হচ্ছে? সেনাবাহিনী উদ্ধার কাজে যথেষ্ট সরঞ্জাম নিয়ে আসতে বাধা কোথায়?

দেশের ইতিহাসে একটার পর একটা ঘটনা ঘটে যাচ্ছে আর শীর্ষ পর্যায়ে দেশকে যারা পরিচালনা করছে তারা আজ বেসামাল, তারা আজ দিশেহারা পাগলের প্রলাপ বকছেন। এসব কিসের আলামত?

প্রধানমন্ত্রীর সবকিছু জানা, সবলোককে নিরাপদে সরিয়ে নেয়া এবং কিছু লোকের গুরুত্বপূর্ণ মালামালের জন্য রানা প্লাজায় যাওয়ার থিওরি। সংসদে দাঁড়িয়ে লিস্ট নিয়ে বসে রানা যুবলীগের কেউ না তত্ব প্রধান।

মখা আলমগীর সাহেবের ধাক্কা ধাক্কী থিওরি। জাতীয় মহা বিপর্যয়ের সময় এরকম চরম দায়িত্বজ্ঞানহীন মন্তব্য এখন সবার মুখে মুখে।

দেশ বিদেশে পুরো দেশের ভাবমূর্তী কোথায় কি ঠেকেছে তা কি তারা বুঝতে পারছে না?

নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠ সরকারের সুস্থ এবং যোগ্য লোকের এত অভাব হল কেন? যেখানেই যান সেখানেই অসুস্থ মাতাল অর্ধমাতাল লোক। চারদিকে পাগল আর অযোগ্য লোক বেষ্টিত হয়ে আছে এ দেশের সাধারণ জনগন। জাতীর ঘাঁড়ে চেপে বসা এই জগদ্দল পাথর কবে যাবে? আরো বড় কোন বিপর্যয় আসার পূর্বে কি এ দেশ মুক্ত হবে?

Click this link

বিষয়: বিবিধ

১৫৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File