ওরা নাস্তিক নয় - ইসলাম বিরোধী

লিখেছেন লিখেছেন এলিট ২৪ ফেব্রুয়ারি, ২০১৩, ০৪:১৭:৩৩ বিকাল

সুন্দর শব্দ অসুন্দর ব্যাবহারের ফলে আর সুন্দর থাকে না। যেমন রাজাকার । এটি একটি উর্ধু শব্দ। এর অর্থ সেছাসেবক। এই সুন্দর নামধারীরা কিন্তু তাদের অসুন্দর কাজের জন্য আজ বিস্বাশঘাতক ও দেশদ্রহী হিসাবে পরিচিত। অপর দিকে কিছু অসুন্দর কাজ করে ইদানিং অনেকে সুন্দর নাম অর্জন করছে। এমনি একটি নাম হল নাস্তিক।

নাস্তিক হচ্ছে সেই ব্যাক্তি যে ঈস্বর বিস্বাশ করে না। ধর্ম নিরপেক্ষ হল সেই ব্যাক্তি যে কোন ধর্র্মের পক্ষে বা বিপক্ষে নয়। এটি আমার বানানো সংগা নয়। যে বইএ আপনার আস্থা আছে তাতে দেখুন এই কথাই লেখা আছে। নাস্তিক অবশ্যই ধর্ম নিরপেক্ষ। কিন্তু একজন ধর্ম নিরপেক্ষ নাস্তিক নাও হতে পারে। সে হয়ত ঈস্বর বিস্বাশ করে কিন্ত কোন ধর্ম পালন করে না।

বালাদেশে আমরা নাস্তিক বা ধর্ম নিরপেক্ষ বলতে যাদের চিনি তারা কেউই নাস্তিক বা ধর্ম নিরপেক্ষ নয়। তাদের মনের কথা তো আমরা জানি না। কিন্তু তারা যা লেখে বা বলে সেগূলো ইসলামের বিরুদ্ধে যায়। নাস্তিক বা ধর্ম নিরপেক্ষ হলে তারা ধর্ম বিষয়ে কোন কটুক্তি করতো না। আর করলেও সব ধর্মের বিরূদ্ধে কথা বলত। তারা কিন্তু শুধু ইসলামের বিরুদ্ধে বলে। অন্য ধর্ম চোখেও দেখে না। তাদেরকে অনুরোধ করব আপনারা এত পারেন, অন্য ধর্মের বিরুদ্ধে লিখে দেখান তো। জানি, তা তারা কখনো করবে না। কারন তারা নিরপেক্ষ নয়।

এরা ইসলাম বিরোধী, নাস্তিক বা ধর্ম নিরপেক্ষ নয়। নাস্তিক নামের আড়ালে তারা আসলে ইসলামের শত্রু।

বিষয়: বিবিধ

১২০৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File