আল্লামা সাঈদী ফিরে আসবেন মুমিনদের মাঝে । প্রশ্নবিদ্ধ রায় পাঠকরাও ফিরে আসবেন শাহাবাগ পন্থী সেজে ।

লিখেছেন লিখেছেন আবরার ০৩ মার্চ, ২০১৩, ০৬:০৮:১৪ সন্ধ্যা



[ দেখুন ২পক্ষের কিছু ছবি এবং রাস্তায় রাস্তায় যারা আজ রক্ত দিচ্ছে তাদের নিয়ে সাঈদীর একটি ভিডিও ]

২৮শে ফেব্রুয়ারী '১৩ আলেম ওলামা সহ সাধারণ মানুষ হত্যা '' গণ হত্যা '' উদবোধন করল ফ্যাসীবাদী আওয়ামী সরকার । ইন্ডিয়ার প্লানে শাহাবাগের হুকুমে আওয়ামী ব্যবস্থাপনায় ট্রাইবুনালের ৩ পাঠক --হ্যান্স ম্যান পুর্বনির্ধারিত বিতর্কিত -প্রশ্নবিদ্ধ রায় পরে শুনালেন । তাদের এই রায় জম্ম দিল '' গণ হত্যা ' নির্বিচারে হত্যা ' এক চরম নৈরাজ্যময় ভীতিকর নির্মম পরিস্থিতি । বুলেটের মাধ্যমে সরকার জনতার উত্তাল ঢেউ থামিয়ে দিতে চায় । শাহাদাত যাদের তামান্না - মৃত্যুই যাদের সাথী তাদের মিছিল গুলি করে থামানো যায় না । তাদের জানা নেই এই মিছিলের শুরু আছে কিন্তু শেষ নেই । কারো রক্ত চক্ষুকে তাওহীদি জনতা ভয় করে না । আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তির আগে এই গণজাগরন থামবে না । ইনশাআল্লাহ আল্লামা সাঈদী আবার ফিরে আসবেন আল কোরআনের মাহফিলে - মুমিনদের মাঝে - জনতার কাতারে । লক্ষ লক্ষ মানুষের চোখের পানি ,তাহাজ্জুদ নামাজ , রোজা , ত্যাগ কোরবানী এবং মর্দে মুজাহীদ বীর শহীদ ভাইদের রক্ত বৃথা যাবে না । কোরআনের সাহসী বলিষ্ঠ কন্ঠস্বর স্তব্দ হবে না । আজ দিকে দিকে সেই আওয়াজ মহা শক্তিতে গ্রামে গঞ্জে - দেশে বিদেশে পেচন্ড বেগে ছড়িয়ে পড়েছে ।



মুফাসসিরে কোরআন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী



থামবে না আল্লামা সাঈদী মিশন



জনতার মাঝে আল্লাহমা সাঈদি



মহান আল্লাহর দরবারে লক্ষ জনতা সাথে নিয়ে হাত তুললেন আল্লামা সাঈদী



ঢাকার বায়তুল মোকাররাম মসজিদ প্রাঙ্গণে তাওহীদি জনতার উত্তাল ঢেউ



এই বিশাল জনতার স্রোত গুলি করে রোখা যাবে না - ইসলাম বিদ্বেষীদের বিরুদ্বে জনতার ক্ষোভ



হক্কানী আলেম ওলামার এই জাগরন রুখবে কোন শক্তি ?



এই মিছিল গুলি করে থামিয়ে দেয়া যাবে না ।

আজ রক্ত দিচ্ছে রাস্তায় রাস্তা ওরা কারা ------দেখুন আল্লামা সাঈদীর কন্ঠে ---

http://www.facebook.com/photo.php?v=171116303035913&set=vb.100004126326316&type=2&theater

'' মুহাম্মদ আল্লাহর রসুল । আর যারা তার সাথী তারা অবিশ্বাসীদের প্রতি শক্ত - কঠোর এবং পরস্পর পুর্ণ দয়াশীল । তোমরা তাদেরকে রুকুতে , সেজদায় এবং আল্লাহর অনুগ্রহ - সন্তুষ্টির সন্ধানে আত্ম নিমগ্ন দেখতে পাবে । সেজদা সমুহের চিহ্ন তাদের মুখবায়বে ভাস্বর হয়ে আছে যা দ্বারা তারা স্বাতন্ত্রতা সহকারে পরিচিত হয় '' । সুরা ফাতাহ-২৯ । এই দুনিয়ায় যারা নবীর বাস্তব অনুসারী তারা তাদের সাতন্ত্র ঈমানের পরিচিতি নিয়েই আল্লাহর দরবারে হাজির হবে চুড়ান্ত ফয়সালার দিন ।

******* এইবার শাহাবাগী বন্ধুরা আমার তোমরা তোমাদের নেতা - সহযোগি-মদদদাতা-শক্তির উৎস এবং তোমাদের কিছু কর্ম কান্ড - বন্ধু সাথীদের দিকে তাকাও ----------------



এই হল তোমাদের নেতা । তার সাথে থাকবেন তোমাদের হুকুম তালিমকারী রায় পাঠক বৃন্দ + বস্তি ভিসি আনোয়ার , ''ডাকাত গ্রাম ভিসি আরিফিন '' + ''কুকুর পন্ডিত মুন্তাসীর '' + ইন্ডিয়া সংস্কৃতি ঢোল নাসির উদ্দিন গং-------



তোমরা যারা শাহাবাগী



এই শাহাবাগ আদালতের চীপ জাস্টিস -------হুকুম কর্তা



চালিয়ে যাও ভাইদের মন মস্তিস্কে জোয়ার সৃষ্টির বণ্যা



দেখে নাও প্রান খুলে জনকণ্ঠের সাম্প্রদায়িক উম্মাদনার দৃশ্য



ভাল করে দেখে নেও খুনি বাপ্পাদিত্যের উল্লাস





দেখে যাও ''ঈশ্বরের'' টাকা বন্টন



শাহাবাগ আন্দোলন ইন্ডিয়ার মদদে ইন্ডিয়া গণমাধ্যমের বক্তব্য



ফেসীবাদী কর্মকান্ড কার বিরুদ্ধে ?????????????????

মনে রাখ বন্ধুরা । এই দুনিয়ায় যারা যে নেতার অনুসারী , সাথী , বন্ধু তারা সে নেতাদের নিয়েই আল্লাহর দরবারে হাজির হবে । সেখানে সকলের মুখ বন্ধ করে দেয়া হবে । তখন হাত পা কথা বলবে । মাটি তার ভিতরের সব কিছু প্রকাশ করে দিবে । আমি তুমি কেউই কিছু লুকাতে পারবে না । সেখান হতে কেউই পালাতে পারবে না । অপেক্ষায় থাক । আমরাও অপেক্ষায় থাকলাম ।

বিষয়: বিবিধ

২৬৪৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File