দেশ দুই ভাগে বিভক্ত হয়ে গেল ।

লিখেছেন লিখেছেন আবরার ২৪ ফেব্রুয়ারি, ২০১৩, ০৩:৫৪:৫৬ দুপুর



যেখানে বিভক্তির দেয়াল ভেঙ্গে ফেলে জাতীয় ঐক্য গড়া বেশী প্রয়োজন ছিল সেখানে দেয়ালটিতে কংক্রিটের ঢালাই দেয়া হয়েছে । বিভেদের দেয়াল আরো মজবুত হল । আজ দেশ দৃশ্যমান ২ শিবিরে বিভক্ত ।

১] ধর্মনিরপেক্ষবাদী [ ধার্মিক হয়ার গরজ নেই - রাষ্ট্রে ধর্ম থাকবে না ] + নাস্তিক + সুবিদাবাদী বাম ।

২] ইসলাম পন্থী + ডান পন্থী ।

হযরত শাহাজালাল , শাহামাকদুম,শাহাপরান,পীর খান জাহান আলী,পীর দুদু মিয়া , হাজী শরিয়াত উল্লাহ,পীর মাশায়েক আলেম ওলামার অনুসারী মানুষ গুলো আবহমান কাল হতে ধর্মীয় অনুশাসন মেনে আসছে । আজানের ডাকে তাদের ঘুম ভাঙ্গে । ওজু , নামাজ, তাসবীহ তাহলিল , কোরআন তেলাওয়াতের ভিতর দিয়ে তাদের দিনের কাজ শুরু করে । আবার নামাজ -দোয়ার মাধ্যমেই তারা ঘুমাতে যায় । সাড়ে ৪ লক্ষ মসজিদের ৯ লক্ষ ঈমাম-মুয়াজিজন এবং তাদের স্ত্রী ছেলে মা বাবা ভাই বোন মিলে প্রায় ১কোটি মানুষ মসজিদের সাথে সম্পৃক্ত । তার বাইরে রয়েছেন নিয়মিত অনিয়মিত মুসল্লী । মাদরাসা , ব্যবসা প্রতিষ্ঠান , সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে নিয়োজিত ধার্মিকদের সংখ্যা গননা করা অসম্ভাব । ৯০ ভাগ মুসুলমানের এই দেশে হাতে গনা মাত্র কিছু লোক ধর্ম বিরোধী নাস্তিক ।

আওয়ামী লীগের ঘাড়ে বসে তারা '' আল্লাহকে ফাঁসী দেয়ার ঘোষনা দেয় '' রসুল স কে '' আহাম্মক '' বলে , হেরা পর্বতের গুহাকে '' উম্মে হানির গুজ্জদ্বার '' লিখে , ঈদ মোবারক কে '' ইট মোবারক '' বলে , হিজাব কে '' কুত্তার কাল কালচার বলে আজ ইসলামী রাজনীতি , ইসলামী ব্যবসা , ইসলামী শিক্ষা তাহজিব তামুদ্দিন বন্ধ করার হুংকার দেয় । আশ্লীল ভাষায় গালিগালাজ করে । অথচ তাদের অপকর্মের প্রতিবাদ করতে পারবে না । তা প্রকাশ করা অপরাধ । বর্তমান সরকার তাদের লালন পালন করে যাচ্ছে । সরকার কি ভুলে গেছে দাউদ হায়দার -তাসলিমা নাসরিনের পরিনতির কথা । বাংলাদেশে কোন নাস্তিকের কোন ধর্মবিরোধীর আস্ফালন-হুংকার মোটেই সহ্য করা হবে না । আপনি নাস্তিক বা ধর্মনিরপেক্ষ থাকুন তাতে কারো অপত্তি নেই । কিন্তু আপনি আল্লাহ-রসুল-ইসলাম-কোরয়ান - হাদীস -নামাজ - রোজা আমান-ঈমানে আক্রমন করবেন আর ইসলাম পন্থী মানুষগুলো চুপ করে বসে থাকবে । এমন আশা করবেন না । আজ গর্জে উঠেছে তাওহীদি জনতা । এই নাস্তিক সীমা লংঘন কারীদের গ্রেপ্তার করুন । দৃষ্টান্তমুলুক শাস্তি দিন । তা না হলে গণবিস্ফোরনের অপেক্ষেয় থাকুন ।

বিষয়: বিবিধ

১২৪২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File