মাহমুদুর রহমান কোন দলের সদস্য নন । তিনি মুসলিম উম্মাহর সম্পদ । গোটা দেশ তার পাশে ।

লিখেছেন লিখেছেন আবরার ২৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৪:৪৯:২৯ বিকাল



মাহমুদুর রহমান এক বীর সৈনিক । আপোষহীন নির্ভীক মুজাহীদ । মুসলিম উম্মাহর সম্পদ । সে কোন ব্যক্তি নন । একটি প্রতিষ্ঠান । একটি এতিহাস । তার যুদ্ধ কোন ব্যক্তি বিশেষের সাথে নয় । এক প্রতিষ্ঠিত দুর্নীতিপরায়ন কায়েমী স্বার্থবাদী ফ্যাসিবাদের ধারক বাহকের বিরুদ্ধে । তিনি সত্যকথা বলতে কাউকে ছাড় দেননি । আমরা তার গঠনমুলক সমালোচনা দেখেছি জামায়াত , বিএনপি,আওয়ামী লীগ সহ সকল শক্তির ত্রুটি নিয়ে । দেশ - জাতির বৃহত্তর স্বার্থ নিয়ে তিনি কলম ধরেছেন । তার অপরাধ কি ?

১] তথাকথিত অবৈধ মইন-ফখরুদ্দিনের দুঃশাসনের বিরুদ্ধে দুঃসাহসী অভিযান চালিয়েছেন । কঠোর ভাষায় প্রতিবাদ জানিয়েছেন । সমালোচনা করেছেন ।

২] সেই অবৈধ সরকারের অধীনে জামায়াত-বিএনপির নির্বাচনে অংশগ্রহনের সমালোচনা করেছেন ।

৩] প্রধানমন্ত্রীর পুত্রের দুর্নীতির বিরুদ্ধে কলম ধরেছেন । সেই পুত্র ধন বা তার পক্ষে একজন ব্যাক্তি আদালতে অভিযোগকে চ্যালেঞ্জ করেনি । আদালত তার কাছে দুর্নীতির প্রমান চায়নি । বরং উলটা মিথ্যা মামলা দিয়ে তাকে অন্যায়ভাবে নির্যাতন করে ৯মাস জেল খাটায় ।

৪] দুষ্টবিচারপতি নেজামুল হক নাসিমের স্কাইপি কেলেংকারী প্রকাশ করেছেন তার পত্রিকা আমার দেশ -এ । একই নিউজ দেশ-বিদেশের একাধিক গণমাধ্যম প্রকাশ করেছে । সেই আদালত হত্যার কেলেংকারী আজ পর্যন্ত কেউ মিথ্যা বলেন নি । যারা এই অপকর্মের সাথে সম্পৃক্ত তাদের ভিতর হতে একজন ব্যক্তিও অস্বীকার করেননি । ঐ অনৈতিক কাজের গুরু নাসীম অপকর্মের দায় নিয়ে পদত্যাগ করতে বাধ্য হন ।

৫] শাহাবাগ আন্দোলনকে ফ্যাসিবাদী আন্দোলন হিসাবে চিহ্নিত করে বলিষ্ঠ্য যুক্তি পেশ করেছেন । যুক্তির মাধ্যমে তা খন্ডন করতে তারা ব্যর্থ হয় । খুনি বাপ্পীদিত্য সহ বাম নাস্তিক এবং আওয়ামী নামধারী একাধিক সন্ত্রাসী প্রকাশ্যে তাকে হত্যার হুমকি দেয় । আমার দেশ পত্রিকা ভবন গুড়িয়ে দেয়ার হুকুম জারী করে । ২৪ ঘন্টার ভিতর তাকে গ্রেপ্তার করার আল্টিমেটাম দিয়েছে । কারন তিনি শাহাবাগ আন্দোলনের নেপথ্য নাস্তিকদের ইসিলাম ,ইসলামী দল নির্মুলের ষড়যন্ত্র উম্মুচন করেছেন । তাদের ভাষায় সব মিথ্যা ।

আমার দেশে নাস্তিকদের আসল চেহারা উম্মোচনের আগের দিন দৈনিক ইনকিলাব বিস্তারিত ভাবে প্রকাশ করে । অন লাইনে একাদিক ব্লগে প্রমান সহ প্রকাশ করেছে । এখনও ফেস বুক , ধর্মকারী ব্লগে এই জাতীয় প্রচুর লেখা রয়েছে ।

http://nuranichapa.wordpress.com/author/thabababa/

http://www.somewhereinblog.net/blog/realAsifM/29392355

http://www.dhormockery.net/2013/02/blog-post_3.html

http://www.dhormockery.net/2013/02/blog-post_958.html

যে কেউ লিংকগুলো দেখতে পারেন । যারা এমন যঘন্য কথা বার্তা লিখেছে তারা একজনও অস্বীকার করেনি , প্রতিবাদ করেনি , ক্ষমা চায় নি । সরকার তাদের সার্বিক সহযোগিতা দিচ্ছে । তাদের

আত্মস্বিকৃত লেখাগুলো দৈনিক পত্রিকায় প্রকাশ করাটা অপরাধ ? কেউ আল্লাহ , রসুল , ইসলাম , কোরআন , আলেম অলামাকে বিশ্রী ভাষায় আক্রমন করবে আর তার প্রতিবাদ করা যাবে না ? প্রিতিবাদ করতে রাস্তায় নামলে পাখীর মত গুলি করবেন , নির্মম্ভাবে মারবেন ,বৃদ্ধ দাড়ি টুপি , পাগড়ি নিয়ে খেলা করবেন । এগুলো সিমাহীন ফ্যাসীবাদী অপরাধ । কোন মতেই মেনে নেয়া যায় না ।

দয়া করে আগুন নিয়ে খেলা করবেন না । তাওহীদি জনতা পরাগাছা -ধুবলা ঘাস , খড়কুটা , ভাসমান কচুরিপানা নয় । মুখের ফুতকারে , গুলি করে , নির্যাতন করে জাগ্রত মর্দেমুমিনদের দাবিয়ে রাখা যাবে । তারা কারো রক্ত চক্ষুকে ভয় করে না । ঐ মাহমুদুর রহমান একা নয় । সে মুসলিম উম্মাহর হ্নদয় । এক মাহমুদুর রহমানকে রক্ষা করার জন্যে হাজার হাজার মর্দেমুজাহীদ জীবন দেয়ার জন্য প্রস্তুত আছে । তার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে । তার বিরুদ্ধে নতুনকরে দেয়া ৫ টি মামলা প্রত্যাহার করুন । তাকে গ্রেপ্তার করা মানি হচ্ছে সত্যকে হত্যা করা । মুসলিম উম্মাকে অপদস্ত করা । সরকারের ফ্যাসিবাদী কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাই । গোটা মুসলিম জনতা তার পাশে থাকবে ইনশাআল্লাহ ।

বিষয়: বিবিধ

১৬৬৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File