লতিফ সিদ্দিকী সাহেব দয়া করে পাবনায় ভর্তি হউন

লিখেছেন লিখেছেন আবরার ১৬ আগস্ট, ২০১৩, ১০:২০:১৭ রাত



যারা হরতাল ডাকবে তাদের বাড়ি গিয়ে হত্যা করা হবে । এমন জঘন্য কথাটি বলেছেন আওয়ামী নেতা আব্দুল লতিফ সিদ্দিকী ।

http://www.mzamin.com/details.php?nid=NjY4NjI=&ty=MA==&s=MzY=&c=MQ==

উনি বলেছেন এটা তার শেষ বক্তব্য । তিনি শুধু নেতাই নন । একজন জাদরেল মন্ত্রী । আরে পাট মন্ত্রী এত এত পট পট ভট ভট কট মট করার আগে আয়নায় চেহারা দেখুন । জীবনে খুনের রাজনীতি করে গেলেন । আপনাদের হাত রক্তে ভিজে গেছে । রক্ত চোষা প্রানীর মত শুধু '' রক্ত চাই '' শ্লগান দিয়ে গেলেন । মন্ত্রী হয়ে একখান পাট খেতও যিনি বাড়াতে পারেন নি তিনি এমন রক্তের চাষের কথাই বলতে পারেন । পাট চাষের পরিবর্তে এইবার খুনের চাষ তাও এই বুড়া বয়সে ?

মুখ সামলান । বয়স হয়েছে । কবরের কথা ভাবুন । পায়ের নীচে মাটি আছে কি ? ভাল করে তাকান । বেহুদা ফাল পাইরেন না । এক মন্ত্রী চোখ খুলতে গিয়ে -উলটাপালটা কথা বলে মসজিদে জুতা পিটানি খেয়ে ঘরে উঠেছে । মুখে তালা দিয়ে চুপ হয়ে গেছে ।

আপনার দল হল হরতালের দল । হরতাল প্রতিবাদের ভাষা । কখনই বন্ধ হবে না । সাহস এবং আন্তরিকতা থাকলে হরতাল বন্ধের বিল পাশ করুন । তা আপনারা কখনই করবেন না । ইসির কাজ আদালতের উপর চাপালেন কেন ? আদালতের বারিন্দায় আদালতের বিরুদ্ধে লাঠি মিছিল করেছেন ,দরজায় লাথি মেরেছেন , লাথি মারা সন্ত্রাসীকে সেই আদালতের বিচারপতি বানিয়েছেন । হরতালের পর হরতাল করে দেশ অচল করেছেন , গান পাউডার দিয়ে গাড়িতে আগুন দিয়ে এক সাথে ১৪ জন হত্যা করেছেন । প্রকাশ্যে গুলি করে নিজের দলের মানুষ যারা হত্যা করতে পারে তাদের মুখে এমন '' বাড়িতে গিয়ে হত্যা '' করার ঘোষনা আস্বাভাবিক নয় ।

আপনাদের সময় শেষ । এখন পাগল হয়ে আবল -তাবল বকছেন । এত বড় মাপের নেতারা পাগল হলে চলে না । সামনে হরতালে একটি মানুষ মারা গেলে আপনি প্রধান আসামী হবেন । দেশে আইন আদালত আপন গতিতে চললে আপনার বক্তব্যের জন্যে জেলে ভাত খেতে হত । আবসরে যান । নাইলে পাবনায় যান । মাথাটা ঠিক আছে কিনা চেক করুন ।

বিষয়: বিবিধ

১৫১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File