রাবিশ অর্থমন্ত্রী ! জামায়াত-শিবির এই দেশে থাকতে পারবে না কেন ?

লিখেছেন লিখেছেন আবরার ০২ আগস্ট, ২০১৩, ০৬:২৮:২৩ সন্ধ্যা



অনেক মানুষ বুড়া হলে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলে । এমন কান্ডজ্ঞানহীন দেশের অর্থমন্ত্রী হলে দেশের তেরটা বাজবেই । পদ্মাসেতু কেলেংকারী , হলমার্ক , শেয়ার মার্কেট , ব্যাংক লুটপাঠ সহ হাজারো দুর্নীতিতে দেশ ডুবিয়ে অর্থমন্ত্রী বহাল তবিয়তেই আছেন । এক নির্লজ্জ-বেহায়া দানব না হলে বহু আগেই নিজহতে বিদায় নিত । আজীবন রাষ্ট্রীয় সুবিধা ভোগী এই ব্যক্তিটি বেফাঁস- উলটাপালটা বক্তব্য দিয়ে যাচ্ছেন । তার রাবিশ বক্তব্যের জন্যে বার বার সমালোচিত হয়েছেন । দলের ভিতর -বাইরে তাকে নিয়ে নানা মুখী সমস্যা । তারপরও আছেন । থাকেন । সরকারকে সাথে নিয়ে ডুবেন । কে নিষেধ করবে ?

কিন্তু মাল সাহেব দেশের কোন নাগরিক নিয়ে কথা বলতে একটু হুশিয়ার হয়ে কথা বলুন । মালগিরি সব জায়গায় চলে না । অর্থনীতিতে মালগিরি দেখাতে চরমভাবে ব্যর্থ হয়ে দেশের অর্থিকপ্রতিষ্ঠান গুলো ধবংস করেছেন । অপকর্ম ঢাকতে আবল -তাবল বকতে শুরু করেছেন । মনে হয় পাগল হয়ে গেছেন । বিগত সাড়ে ৪ বছর জামায়াত-শিবির নির্মুল করেছেন । সিলেট দুরে থাক আপনার নিজ গ্রাম হতে কতজনকে কবরে বা আন্দামান দ্বীপে নির্বাসন দিলেন ? এখন বলেন -জামায়াত - শিবির এই দেশে থাকতে পারবে না ।

দেশটা কি আপনার বাবার ? আপনি যে অধিকার নিয়ে এই দেশে থাকেন তারাও সেই অধিকারে এখানে আছে এবং থাকবে । আপনি দেশের ভয়ংকর একটি জংগীবাদী দল আওয়ামী লীগের রাবিশ মন্ত্রী । নিজের সম্মান-শ্রদ্ধা নিজেই হারিয়েছেন । দাম্ভিকতা দেখিয়ে সব তলিয়ে দিচ্ছেন ।

জামায়াত-শিবির অপনাদের অনুমতি নিয়ে এই দেশের বাসিন্দা হয়নি । তারা ''রোহিংগা '' মহাজের '' বিহারী '' হয়ে জম্ম গ্রহন করেনি । কোন খড় -কুটা বা ভাসমান কচুরি ফনা নয় । একটু খানি বাতাসে উড়ে যাবে ? নদীর স্রোতে ভেসে যাবে ? অপনাদের মত কিছু জ্ঞানপাপী বেকুবের হুমকি-ধমকিতে স্তব্দ হয়ে যাবে ? না । আলতু-ফালতু কথা বন্ধ করে অর্থনীতিতে মন দিন । আপনার কাম সরকার শেখ হাসিনার গোলামি করা । সেটাই ঠিকভাবে করুন । বেফাঁস বক্তব্য অর্থমন্ত্রীর জন্যে বড়ই বেমানান । ফরমালিনযুক্ত হাইব্রিড নেতা আপনার দলে যথেষ্ট পরিমানে আছে । আপনার জায়গায় তাদের একজন দিয়ে বিদায় নিন ।

বিষয়: বিবিধ

১১৫৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File