===***কলেজ ফাঁকি দিয়ে বেড়াতে গিয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত, আহত বান্ধবী হাসপাতালে***====

লিখেছেন লিখেছেন পত্রিকার পাতা থেকে ০৮ সেপ্টেম্বর, ২০১৩, ০১:৪৫:৫৮ দুপুর



===***কলেজ ফাঁকি দিয়ে বেড়াতে গিয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত, আহত বান্ধবী হাসপাতালে***====

কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট দরগাহ গেট এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী বাসের নীচে চাপা পড়ে মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে মোটর সাইকেল আরোহী দুইবন্ধু ফরহাদ হোসেন ও নুরুল কবিরের। এ সময় আহত হন তাদের বান্ধবী সাবরিনা তারানজুম মেঘলা। আহত বান্ধবীকে মালুমঘাট মেমেরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত বাস ও মোটর সাইকেলটি আটক করেছে। গতকাল শনিবার বিকেল তিনটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় এই দুর্ঘটনাটি ঘটে।

হাইওয়ে পুলিশ জানায়, নিহত ফরহাদ বান্দরবানের লামা উপজেলার নুনারঝিরি এলাকার শামছুল হকের পুত্র ও নুরুল কবির হরিণঝিরি এলাকার আবুল খায়ের মিন্টুর পুত্র। এছাড়া আহত বান্ধবী মেঘলা মধুঝিরি এলাকার শওকত আলীর কন্যা।

এদিকে লামার মাতামুহুরী কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম জানান, নিহত ফরহাদ হোসেন তার কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্র ও নুরুল কবির ফরহাদের বন্ধু ছিল। এছাড়াও দুর্ঘটনায় আহত সাবরিনা তার কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিল। তিনি জানান, গতকাল শনিবার কলেজ খোলা থাকলেও এদিন তারা কলেজে যায়নি। মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ সফিকুল ইসলাম জানান, দুপুরে তিনজনই বান্দরবানের লামা থেকে মোটর সাইকেলে চেপে চকরিয়ার ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু সাফারি পার্কে গিয়েছিল বেড়াতে। বেড়ানো শেষে বিকেলে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে তাদের বহনকারী মোটর সাইকেলটি।

সুত্রঃ দৈনিক পূর্বকোণ (চট্টগ্রাম থেকে প্রকাশিত)

http://www.dainikpurbokone.net/index.php/-lfontglfont-colorq5a5757qg-lfontg/-lfont-colorq5a5757qglfontg/1344-2013-09-08-00-23-29

===================================

মাতা-পিতার চোখকে ফাঁকি দিয়ে অনেক ছাত্র-ছাত্রী স্কুল-কলেজ-ভার্সিটিতে যাবার নাম করে বন্ধূদের নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায়। বিভিন্ন পার্কে/সাইবার ক্যাফে/শপিং মলে/বন্ধুদের বাসায় তাদের পদচারণা বেশীই থাকে। আমাদের গার্ডিয়ানদেরকে আরো সচেতন থাকতে হবে। ছেলে-মেয়েরা ঠিকমত ক্লাস করছে কিনা/ ক্লাস শেষে কোথাও আড্ডা দিচ্ছে কিনা বা কোন খারাপ বন্ধূর পাল্লায় পড়ে নষ্ট হয়ে যাচ্ছে কিনা দেখতে হবে। প্রয়োজনের অতিরিক্ত টাকা দেয়াও উচিত নয়। কোন কিছুর প্রযোজন হলে গার্ডিয়ানদেরকে কিনে দেয়া উচিত। কারণ ছেলে-মেয়েরা মিথ্যা কথা বলে মাতা-পিতাদের কাছ থেকে অর্থ আদায় করে থাকে।

হে আল্লাহ! আমাদের সন্তানদেরকে বিভিন্ন অপকর্ম থেকে দুরে থাকার তওফিক দান করুন। আমিন।

বিষয়: বিবিধ

১৯৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File