প্রধানমন্ত্রী আপনার এই খেলা বন্ধ করুন,মুসলমানদেরকে বোকা ভাববেন না

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ০২ এপ্রিল, ২০১৩, ০২:৩৫:০৫ দুপুর

ইন্টারনেট ব্যবহার করে ধর্ম তথা ইসলাম নিয়ে অবমাননাকর মন্তব্য লেখার অভিযোগে রাজধানীর ফার্মগেট, মণিপুরিপাড়া ও ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন পলাশী এলাকা থেকে তিনজন ব্লগারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন: মশিউর রহমান বিপ্লব (যে নামে লিখেনঃ- আল্লামা শয়তান), রাসেল পারভেজ (যে নামে লিখেনঃ- নাম অপবাঘ) ও সুব্রত শুভ (যে নামে লিখেনঃ- লালু কসাই)। (সুত্রঃ-প্রথম আলো)

-রাসেল পারভেজ এবং সুব্রত শুভ সম্পর্কে কিছুই জানিনা। তাঁদের কোন লেখাও এখন পর্যন্ত পড়ি নাই তাই তাঁদের সম্পর্কে কোন মন্তব্যও নেই। কিন্তু মশিউর রহমান বিপ্লব তথা আল্লামা শয়তান হচ্ছে এক চরম ইসলাম ইসলাম বিদ্বেষী উগ্র নাস্তিক।

আসল প্রশ্ন হচ্ছে সরকার কি গ্রেপ্তার করার জন্যে মানুষরুপী জানোয়ার, কোটি কোটি মুসলমানদের দুশমন,আল্লাহ-নবী সা. এর দুশমন আসিফ মহিউদ্দিনকে খুঁজে পায়না???নাকি আসিফ মহিউদ্দিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের ঘনিষ্ঠ বন্ধু হওয়ায় পার পেয়ে যাবে????ধর্ম তথা ইসলাম অবমাননার জন্যে যদি কাউকে গ্রেপ্তার করতে হয় তাহলে তো প্রথমেই শুরু করা উচিত আসিফ মহিউদ্দিনকে দিয়ে কারণ বাকিরা ধর্ম তথা ইসলাম অবমাননার দিক দিয়ে আসিফ মহিউদ্দিনের কাছে একেবারে শিশু।

প্রধানমন্ত্রী ভন্ডামী ছাড়ুন!পরিনতির জন্য অপেক্ষা করুন!অবিলম্বে নাস্তিকদের গ্রেফতার করে সর্বোচ্ছ শাস্তির আওতায় আনুন।

বিষয়: বিবিধ

১২৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File