দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে ইসলামী আন্দোলনকেই জাতির নেতৃত্ব দিতে হবে:আল্লামা মুফতী ফয়জুল করীম

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ২১ মার্চ, ২০১৩, ০৯:৫০:০০ রাত

ইসলামিকনিউজ,রিপোর্ট:ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আল্লামা মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম আগামী ২৯ মার্চের জাতীয় মহাসমাবেশ সফল করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, দেশের এই ক্রান্তিলগ্নে ইসলামী নেতৃত্বের কোন বিকল্প নেই। জাতিকে সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমী স্বার্থবাদীদের নাগপাশ থেকে মুক্ত করতে দেশব্যাপী জনগণকে নিয়ে কাজ করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

গণতন্ত্রের লেবাছে স্বৈরশাসকদের দুঃশাসন থেকে আজ জাতি মুক্তি চায়। আগামী ২৯ মার্চ চরমোনাই পীর সাহেব আহুত মহাসমাবেশ থেকে দেশবাসী এদেশের ভবিষ্যৎ নেতৃত্ব ইসলামকে কেন্দ্র করে রচিত করার শপথ নিবে ইনশাআল্লাহ

আজ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা নেয়ামতুল্লাহ আল ফরিদী ও অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারী মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, বিশিষ্ট আলেমে দ্বীন পীরজাদা মুফতী জিয়াউল করীম, মুফতী সৈয়দ নুরুল করীম, কেন্দ্রীয় নেতা মাওলানা ইমতিয়াজ আলম, কে এম আতিকুর রহমান প্রমূখ।

বিষয়: বিবিধ

১০৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File