আন্দোলনের লক্ষ্য যাতে ব্যহত না হয় এজন্য ওলামা-মাশায়েখগণকে সতর্ক থাকতে হবে: পীরসাহেব চরমোনাই

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ১৭ মার্চ, ২০১৩, ০৫:১৮:৫২ বিকাল



:সংবিধানের মূলনীতিতে “আল্লাহর উপর পূর্ণ আস্থা ও বিশ্বাস” পূণ:স্থাপন, আল্লাহ-রাসূল (সাHappy-এর অবমাননাকারী নাস্তিক মুরতাদদের শাস্তির আইন পাশের দাবীতে দেশের ওলামা-মাশায়েখ আজ ঐক্যবদ্ধ উল্লেখ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, কাউকে ক্ষমতায় রাখা বা কাউকে ক্ষমতা দখলের জন্য কোন দলকে নিষিদ্ধ করা বা না করার জন্য ওলামা-মাশায়েখ মাঠে নামেননি। বরং সুস্পষ্ট নির্দিষ্ট দাবী আদায়ের লক্ষ্যে এ আন্দোলন করছেন। ওলামায়ে কেরামের এ আন্দোলনকে পুঁজি করে কেউ যাতে স্বার্থ হাসিল করতে না পারে, বিশেষ করে আল্লামা শফি সাহেব হুজুরের ভাবমূর্তিকে কেউ যাতে ক্ষুন্ন করতে না পারে সে ব্যাপারে সকলকে সর্বদা নজর রাখতে হবে। আন্দোলনের সুস্পষ্ট লক্ষ্য ব্যহত না হয় এজন্য দেশপ্রেমিক ঈমানদার জনতা, ওলামা-মাশায়েখগণকে আরো সতর্ক থাকতে হবে।

আজ বরিশালে বামরাইল হাইস্কুল মাঠে বিশাল ওলামা-মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই একথা বলেন। মাওলানা নেছারউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওলামা সম্মেলনে বক্তব্য রাখেন মুফতী সৈয়দ নূরুল করীম, উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী, আলহাজ্ব শফিকুল আমিন খান, শায়খুল হাদীস মাওলানা রিয়াজুল ইসলাম, মুহাদ্দিস আব্দুল হক, মুফতী হাবিবুর রহমান, মাওলানা ডা: শফিকুল ইসলাম প্রমূখ।

স্বঘোষিত নাস্তিক শাহরিয়ার কবির গংদের ঔদ্ধত্বপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে পীর সাহেব চরমোনাই বলেন, বিশিষ্ট আলেমে দ্বীন আল্লামা আহমদ শফি দেশের ওলামাদের গৌরব, তাকে নিয়ে কোন ধরনের কটুক্তি ধর্মপ্রাণ মুসলমান বরদাস্ত করবে না, মেনে নেবে না।##

বিষয়: বিবিধ

১২৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File