গরু জবাই সহ্য না হলে এদেশ ছাড়তে হবে - পীর সাহেব চরমোনাই

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ০২ মার্চ, ২০১৬, ০৩:১৫:৪৯ দুপুর



‘হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের’ বক্তব্য বাংলাদেশে গরু জবেহ নিষিদ্ধ করতে হবে এ ধরনের সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এক বিবৃতিতে তিনি বলেন, ‘হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের’ উস্কানিমূলক বক্তব্য সীমা ছাড়িয়ে যাচ্ছে তাদেরকে নিষিদ্ধ করতে না পারলে তারা দেশে অরাজকতা সৃষ্টি করে দেশকে ভারতের অঙ্গরাজ্য বানানোর পাঁয়তারা করতে থাকবে। তিনি বলেন, ৯৫ ভাগ মুসলমানের দেশে বসে মুসলমানদের স্বার্থবিরোধী বক্তব্য বিবৃতি দিয়ে ধর্মীয় উস্কানি দিয়ে দাঙ্গা সৃষ্টির চেষ্টা চলছে। ভারত হিন্দু অধ্যুষিত দেশ হওয়া সত্ত্বেও সেখানে গরু জবেহ হয়ে আসছে। অতি সম্প্রতি বর্তমান মোদি সরকার আসার পর সেখানে গরু জবেহ নিষিদ্ধের উপর নিষেধাজ্ঞা জারি করছে। মোদি সরকারের সাথে তাল মিলিয়ে ঐক্য পরিষদ নেতারা এ দাবি করে হিন্দুস্তানের তাঁবেদারি করছে। এসব তাবেদারদের ঠাই এদেশে হবে নাই। পীর সাহেব চরমোনাই বলেন, এভাবে মুসলমানদের বিরুদ্ধে অবস্থানকারীদের বিরুদ্ধে সরকারকে দ্রুত ব্যবস্থা নিতে হবে।

বিষয়: বিবিধ

৯৯৫ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

361105
০২ মার্চ ২০১৬ বিকাল ০৫:১১
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ পিলাচ
361114
০২ মার্চ ২০১৬ বিকাল ০৫:৩৫
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : যেই লাউ, হেই কদু ! দিনের বেলা অনেক চিল্লায় কিন্তু রাতের বেলায় বেচা যায়। আমাদের দেশ নাম মাত্র ৯০% মুসলিম, আপনি দেখুন আসল ঈমানদার মুসলিম কয়জন আছে? আজ বাংলাদেশের অনেক স্কুল কলেজে হিজাব নিষিদ্ধ! কোরানের মাহফিলে ১৪৪ জারি করা হয়!স্কুলের কোমল মতি ছা্ত্রদের কৌশলে হিন্দু ধরম শিখানো হচ্ছে। এগুলোর বিরুদ্ধে কয়জন মুসলিম কথা বলতেছে??? ৯০% দিয়ে কি করবেন?
ধন্যবাদ আপনাকে
361123
০২ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৬:২৭
মুিনর লিখেছেন : এ বিবৃতী দেওয়ার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই কে ধন্যবাদ না দিয়ে পারলাম না। উনারা যদি কারো দালালী না করে ভারতের এবং ‘হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতেন।
তাহলে ভারত আমাদের মাতৃভুমির উপর এতবেশী আগ্রাসন চালাতে পারতেন না।
361130
০২ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৬:৫৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File