তদন্ত কমিটি নয়, অবিলম্বে মুরতাদ ব্লগারদের গ্রেফতার ও শাস্তির আইন করুন:পীর সাহেব চরমোনাই

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ১২ মার্চ, ২০১৩, ১১:৩২:০৬ সকাল



দেশপ্রেমিক ঈমানদার জনতা অবৈধ শাহবাগী সরকারদের ফরমান, কর্মসূচী দেখতে চায় না, মানতে চায় না। যারা নির্বাচিত সরকারকে তোয়াক্কা না করে ফরমান জারি করে, চাপ প্রয়োগের মাধ্যমে বিচারকদের সুষ্ঠু রায় প্রদানের অন্তরায় ঘটায়, অনৈতিক নির্দেশ জারি করে শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষকদের হুমকির মাধ্যমে গণদস্তখত গ্রহনের পয়তারা করে তারাই দেশের ভয়াবহ পরিস্থিতির জন্য দায়ী উল্লেখ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, নাস্তিক ব্লগারদের বিরুদ্ধে শুধু তদন্ত কমিটি নয় দেশকে শান্ত করতে হলে অবিলম্বে শাহবাগীদের সকল অবৈধ, অনৈতিক কর্মকান্ড ও কর্মসুচী বন্ধ, নাস্তিক, মুরতাদ ব্লগারদের সকল ব্লগ বন্ধ ও গ্রেফতার এবং আল্লাহ ও রাসূল (সাHappy এর বিরুদ্ধে অবমাননাকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তির আইন পাশ করতে হবে। সরকার যতদ্রুত পদক্ষেপ গ্রহন করবে ততই সকলের জন্য মঙ্গল। নতুবা সঙঘাত, নৈরাজ্য আরও বৃদ্ধি পেলে দেশের ভয়াবহ অনাকাংখিত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে।

গতকাল সোমবার বিকাল ৩টায় পটুয়াখালীর গলাচিপা পৌরমঞ্চে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আান্দোলনের আমীর পীর সাহেব চরমোনাই এ কথা বলেন। মাওলানা আবু বকর সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন এর জনসভায় বক্তব্য রাখেন মাওলানা মাহাবুবুর রহমান, মাওলানা হাবিবুর রহমান, মাও: কাজী গোলাম সরোয়ার, মাও: মোস্তাফিজুর রহমান, মাও: জাকির হোসেন প্রমূখ।

ইসলামী আন্দোলনের আমীর বলেন, বর্তমান সরকার অতীত ইতহাস থেকে শিক্ষাগ্রহনে ব্যর্থ হলে তাদের পতন আরও ভয়াবহ হতে বাধ্য। ইসলামের বিরুদ্ধে আল্লাহ, রাসুর (সাHappy এর বিরুদ্ধে অবস্থান নিয়ে অতীতে কেউ ক্ষমাতায় থাকতে পারে নাই বর্তমান সরকারও থাকতে পারবে না। পীর সাহেব চবরমোনাই সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, আলেম-ওলামা, দেশ প্রেমিক ঈমানদার মুসলমানের প্রাণের দাবী সংবিধানে আল্লাহর উপর পূর্ণ আস্থা ও বিশ্বাস প্রতিস্থাপন করে, নাস্তিক ব্লগারদের গ্রেফতার, কুরআন-সুন্নাহ, আল্লাহ-রাসুল (সাHappy-এর অবমানানাকারীদের বিরুদ্ধে সংসদে শাস্তির আইন পাশ করুন। অন্যথায় ঐক্যবদ্ধ আলেম-ওলামা জীবনের মায়া ত্যাগ করে মাঠে নামলে উদ্ভুত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে।#

বিষয়: বিবিধ

১৫২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File