সরকার টালবাহানার মাধ্যমে নাস্তিকদের বাঁচানোর পরিকল্পনা করছে- পীর সাহেব চরমোনাই Good Luckআজ বিকাল ৩টা পুরানা পল্টনে হাউজ বিল্ডিং চত্বরে বিক্ষোভ মিছিল-সমাবেশ। Good Luck

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ০৯ মার্চ, ২০১৩, ১২:১২:৫৭ দুপুর

আজ বিকাল ৩টা পুরানা পল্টনে হাউজ বিল্ডিং চত্বরে বিক্ষোভ মিছিল-সমাবেশ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই রাজধানীতে ওলামা-মাশায়েদের সাথে মতবিনিময়ে বলেছেন, সরকার আলেম-ওলামা, পীর মাশায়েখদের দাবীকে মূল্যায়ণ না করে গুটিকয়েক নাস্তিককে বাঁচানোর পরিকল্পনা করছে। প্রধানমন্ত্রী মুখে নিজেকে মুসলমান বলে দাবী করলেও নাস্তিকদের ব্যাপারে তার নমনীয়তা রহস্যজনক বলে তিনি মন্তব্য করেন।

গতকাল বিকেলে রামপুরার একটি মাদরাসা মিলনায়তনে শীর্ষ ওলামা-মাশায়েখসহ ঢাকার বিভিন্ন উল্লেখযোগ্য মাদরাসার মুহতামিমদের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় পীর সাহেব চরমোনাই উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, মুসলমান অধ্যুষিত এই দেশে অমুসলিম সংখ্যালঘুরা নিরাপদে বসবাস করবে, কিন্তু আল্লাহ ও রসূল স. এর বিরুদ্ধে ধর্মহীন নাস্তিকদের অশ্লীল কটুক্তি এদেশের মুসলমানরা সহ্য করবে না।

পীর সাহেব চরমোনাই নাস্তিকতার আস্ফালন বন্ধে দেশের শীর্ষস্থানীয় ওলামা-মাশায়েখ, ইমাম-মুয়াজ্জিন, মাদরাসার ওস্তাদসহ সকল দ্বীনদার মুসলমানকে নাস্তিক-মুরতাদ ও তাদের দোসরদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে মাঠে নামার আহ্বান জানান। সেইসাথে নাস্তিকদের পক্ষ থেকে উচ্চারিত ইসলামী দল নিষিদ্ধের দাবীকে প্রত্যখ্যান করে বলেন, বিশ্বের সকল দেশেই ধর্মভিত্তিক দল আছে, এমনকি পার্শ্ববর্তী ভারতেও ইসলামী দল আছে। মুসলিম সংখ্যাগরিষ্ঠ এদেশে ধর্মভিত্তিক দল আছে এবং থাকবে, প্রয়োজনে নাস্তিকদের আস্ফালন বন্ধে গণআন্দোলন গড়ে তোলা হবে। মুসলমানদের এদেশে কোন নাস্তিক মুরতাদের ঠাই হবে না।

মতবিনিময় সভায় উপস্থিত শীর্ষ ওলামায়ে কেরাম বলেন, সম্প্রতি খুন হওয়া ব্লগার রাজিবের (থাবা বাবা) লেখা আল্লাহ, রাসূল স. ও ইসলামের বিভিন্ন ইবাদত নিয়ে যে জঘন্য ও কুরুচিপূর্ন ব্লগসমূহ প্রকাশিত হয়েছে কোন মুসলমান এসব সহ্য করতে পারে না। শুধূ রাজিবই নয় শাহবাগের নাস্তিক ব্লগার ও বুদ্ধিজীবীদেরও ইসলাম নিয়ে কটুক্তি সহ্য করা হবে না। তারা সকল ধর্মপ্রাণ মুসলমানকে নাস্তিক মুরতাদদের অপতৎপরতা সম্পর্কে সজাগ থাকার আহবান জানান।

শীর্ষ ওলামায়ে কেরামের মধ্যে উপস্থিত ছিলেন, শায়খ যাকারিয়া রিসার্চ সেন্টারের মহাপরিচালক মুফতী মিজানুর রহমান, ইসলামী আন্দোলনের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, মোহাম্মাদপুর জামিয়া রহমানিয়ার মাওলানা আবুল কালাম আজাদ, আফতাবনগর মাদরাসার মুহতামিম মাওলানা মোহাম্মাদ আলী, রামপুরা কারীমিয়া মাদরাসার মুহতামিম ও শাইখুল হাদীস মাওলানা মকবুল হোসাইন, মুফতী হেমায়েতুল্লাহ, মাওলানা আঃ রহমান আজমী, প্রিন্সিপাল মাওলানা আতাউর রহামান আরেফী, মাওলানা নেছার উদ্দিন প্রমূখ।

ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে ছিলেন, পীর সাহেব চরমোনাইর রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, সহকারী মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন।

কর্মসূচি : আজ ৯ মার্চ শনিবার বিকাল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে পুরানা পল্টনে হাউজ বিল্ডিং চত্বরে বিক্ষোভ মিছিল-সমাবেশ।

বিষয়: বিবিধ

১০৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File