যতদোষ ইসলামী আন্দোলন তথা পীর সাহেব চরমোনাইর!!!

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ০৫ মার্চ, ২০১৩, ০৩:৪৭:৪০ দুপুর

চরমোনাই তথা ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন ২৯ মার্চ এতো দেরীতে মহা সমাবেশের ডাক দিলেন ? চরমোনাই তথা ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন চলমান আন্দোলনে সম্পৃক্ত হচ্ছে না ? এ জাতীয় বিভিন্ন প্রশ্ন সরাসরি অনেকে আমাকে করেছেন এবং বিভিন্ন অনলাইন খবরের মতামতে ও ফেসবুকে অনেক কমেন্ট এ প্রশ্ন অসংখ্য বার ঢেউ তুলছে ।

জামাত-শিবিরের কাছে আমার প্রশ্ন, ১৮ দলভুক্ত আপনাদের সঙ্গী যে সব ইসলামী দল আছে তারা আজ চুপ কেন ? তারাও তো সাঈদীর মুক্তির দাবিতে বা চলমান আন্দোলনে কোন কর্মসূচী দিচ্ছে না ! তাহলে সন্দেহের আঙ্গুল চরমোনাই তথা ইসলামী আন্দোলন বাংলাদেশের দিকে কেন যায় বার বার? এভাবে আর কতো বাংলার সরলমনা ধর্মপ্রাণ মুসলমানকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করবে জামাত-শিবির !!

অথচ আমাদের দল শাহবাগী নাস্তিকদের বিরুদ্ধে আন্দোলন করেছে আরো কর্মসূচী আছে এবং চলবে, চলবে, চলবে।

সামনের প্রসঙ্গটা বলার আগে এ কথা উল্লেখ করছি যে, বাংলাদেশের কোন বড় আলেম বা মুফতি চরমোনাইকে ভন্ড বা শিরকি বিদায়াতি বলতে পারেন নি ।কারণ আল্লাহর অশেষ মেহেরবানিতে চরমোনাই এখনো সহীহ পথেই আছে। পদচ্যুত হলে আমি নগন্যও সমর্থন করবো না বড়দের কথা পাঠবৃন্দরাই অনুমান করুন ।

এবার ২য় প্রসঙ্গ: (ক) আপনাদের চার দলীয় সরকারের আমলে (২০০১-২০০৬) সালে মালিবাগ চৌধুরীপাড়ায় চোর দলীয় ক্যাডার কর্তৃক মসজিদের পুরো জায়গা (যে মসজিদের বর্তমান নাম: শহিদী জামে মসজিদ) দখল বিরোধী আন্দোলনে আমাদের দলের ৩ জন যুবক (২জন হাফিজে কুরআন) শাহাদাত বরন করলো, তখন আপনাদের আন্দোলনের সংহতি কোথায় হারিয়েছিল ? তখনতো জামাত-শিবির কোন প্রতিবাদও করলো না ! প্রতিবাদ করলে যদি ম্যাডাম খালেদা মাইন্ড করে তাই মুখে সুপার গ্লু লাগাইয়াছিল ।

(খ) আপনাদের জোট সরকারের আমলে ভন্ড দেওয়ানবাগীর বিরুদ্ধে আন্দোলন করে আমাদের ১১ জন মুজাহিদ ভাই শহিদ হলো, তখন আপনাদের ভুমিকা কি ছিলো ? তখন ভন্ড দেওয়ানবাগীর বিরুদ্ধে আন্দোলন করা ফরজ ছিলো না ? ভন্ড দেওয়ানবাগীর বিরুদ্ধে তখনতো কোন বিবৃতি বা প্রতিবাদও দেখলাম না। ইসলামের স্বার্থে আন্দোলনে আপনারা নাই ! কোন বাতিলের বিরুদ্ধে আন্দোলনে পাই না। এমনকি বর্তমানে রাসূল সা.এর বিরুদ্বে নাস্তিক-মুরতাদদের এত বাজে মন্তব্য সত্যেও এব্যাপারে তাদের কোন আন্দোলন দেখা যায়না। জামাত-শিবিরের সব আন্দোলন হলো রাজনৈতিক ও ব্যক্তি বাঁচানোর আন্দোলন আর হক দলের বিরুদ্ধে মিথ্যাচার করা ও গুজব ছড়ানো ।

বিষয়: বিবিধ

১৬৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File