এই মানুষ রুপী জানায়োরটা কি বলে!!! একবারও কি চিন্তা করেছি আমরা???

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ২৮ মে, ২০১৪, ০৪:২৭:২৩ বিকাল

এই জানোয়ার আর কেউ নয়-বিশ্ব ইহুদি-নাসারাদের পোষ্য গোলাম,আল্লাহ ও রাসুল সা. এবং ইসলাম ও মুসলমানদের দুশমন ,বাংলাদেশের দাজ্জাল দেওয়ান বাগী।

Click this link

এই কুত্ত্বা নিজকে খাতুনে জান্নাত ফাতেমা রা. এর স্বামী দাবি করে এবং নিজেই রাসুল আবার নিজেই খোদার রুপ দারন করে বলে কি ঈমান ধ্বংস কারি কি কথা বার্তা বলে তা না শুনলে বিশ্বাস করবেন না।

https://www.youtube.com/watch?v=OGRo-97r1n0&sns=fb

কোন মুসলমান এ কথা শুনতে পারে না।ছিঃ কি হল আজ আমাদের মুসলমানদের?

এভাবে ইসলামের দুশমনেরা একের পর এক আঘাত করেই যাবে!আর আমরা শুধু চেয়ে চেয়েই দেখবো?????????????????????????????????????????????????????????????????????

বিষয়: বিবিধ

১২৯৪ বার পঠিত, ১৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

227488
২৮ মে ২০১৪ বিকাল ০৪:৩৮
প্রবাসী আশরাফ লিখেছেন :


তার এই বক্তব্য আগেই শোনা হয়েছে। এই ইসলাম ধ্বংসকারী বিরোদ্ধে কি ব্যাবস্থা নেওয়া যায়? তার এই ভ্রান্ত মত কিভাবে সমূলে উৎপাটন করা যায় তাই নিয়ে আমাদের ভাবা উচিত। মানুষের মাঝি সঠিক ইসলামের দাওয়াত বেশি বেশি করে প্রচার করা উচিত।
২৮ মে ২০১৪ বিকাল ০৪:৪৫
174351
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : শুকরিয়া,হ্যা আমার বিশ্বাস,আপনারা অনেক আগেই দেখেছেন।আমিও দেখেছি।কিন্তু এ বিষয় গুলো আমরা সাধারনত এরিয়ে যাই।
বেশি বেশি লেখা-লেখি এবং প্রচারের মাধ্যমে সতর্ক করা এবং এর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়টা যে অনেক জরুরি!তা কিন্তু আমরা করছি না।
227491
২৮ মে ২০১৪ বিকাল ০৪:৫২
হতভাগা লিখেছেন : ব্লগার ভাইয়েরা তো কিছু দিন পর পর এই লোকের মুখোশ উন্মোচন করে । এতদিনে তো তার গায়ের চামড়া থাকার কথা না ।
২৮ মে ২০১৪ বিকাল ০৫:১৬
174359
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : কিন্তু আামদের কর্ম-কান্ড এপযর্ন্তই শেষ নয়।আমাদের উচিত আরো বেশি বেশি পোস্ট দেওয়া পাশা-পাশি আরো দায়িত্বশীল হওয়া।
227539
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৬:১৪
অপ্রিয় সত্য কথা লিখেছেন : একবার শুধু মাত্র মরহুম পীর সাহেব চরমোনাই( রহ.)দেখেছিলাম এই জালিমের বিরুদ্ধে লড়াই করতে,তখন মানুষ তার আহবানে সারাও দিয়ে ছিল।কিন্তু মউদুদীজামাত আর বি এন পি তখন প্রশাসন লেলিয়ে দিয়ে কতগুলো মানুষ শহিদ করে ছিল।

এর পর থেকে আর কাউকে দেখছিনা।কারনটা আমার বুঝে আসে না।
০২ জুন ২০১৪ বিকাল ০৪:০৭
176284
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : ঠিক বলেছেন।
০২ জুন ২০১৪ বিকাল ০৪:০৮
176285
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : ব্রাদার ভিত্তিহীন কথা কথা না বলাই ভাল। এ দুই আবাল পীর যখন কামড়াকামড়ি করছিল তখন ক্ষমতায় ছিল আওয়ামীলীগ। প্রশাসন তারাই লেলিয়ে দিয়েছিল।
০৬ জুন ২০১৪ সকাল ১১:১৮
178100
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : ওহিদুল-মউদুদী জামাতের এমন অন্ধ অনুসারি হওয়া ভাল নয়।২০০১ এর পর কারা ক্ষমতা ছিল তা সবারই জানা আছে।
অতএব এরকম অন্ধ অনুসরন ছাড়ুন।
227585
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৭:২৯
শুভ্র আহমেদ লিখেছেন : অনেক টিভি চ্যানেলে দেখছি এনার বিজ্ঞাপন। লক্ষ লক্ষ মানুষের সমাগম। ব্যাপার বুঝলাম না।
০৬ জুন ২০১৪ সকাল ১১:২১
178101
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : টিবি চ্যানেলের বিজ্ঞাপন আপনিও দিতে পারেন ইহা কোন ব্যাপার নয়।বাকি বাকি লক্ষ লক্ষ লোকের সমাগম কথাটা ঠিক নয়,তবে হাজার লোকের সমাগম হয় তা অস্বিকার করা যায় না।
বাকি আমরা তো হল হুজুগে বাঙ্গালী।যাচাই-বাচাইয়েল সময় কোথায়???
227590
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৭:৩২
তুহিনুল ইসলাম লিখেছেন : আল্লাহ তুমি এই জানোয়ারকে হেদায়াত দান কর। আর যদি হেদায়াত কপালে না থাকে তাহলে শেষ করে দাও।
০৬ জুন ২০১৪ সকাল ১১:২১
178102
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : আমিন।শুকরিয়া।
227643
২৮ মে ২০১৪ রাত ০৯:০৪
চিরবিদ্রোহী লিখেছেন : এই লোকটা মানসিক সমস্যায় আক্রান্ত। তার চিকিৎসার একান্ত প্রয়োজন।
০৬ জুন ২০১৪ সকাল ১১:২২
178103
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : ভূল কথা।কখনই মানুসিক নয়,বরংসে ইহুদী-নাসারাদের ক্রীড়ানক হয়ে কাজ করছে।আমাদের সতর্কতার যথেস্ট অভাব।
০৬ জুন ২০১৪ রাত ০৯:৩০
178279
চিরবিদ্রোহী লিখেছেন : দুঃখিত, বিনা প্রমানে আমি এই ধারনা পোষন করতে একমত নই। তার কথাবার্তায় তার ভন্ড, বিদআতী হওয়া প্রমাণ পায়। কিছু কিছু কথায় শিরক, কিছু কিছু কথায় কুফর ও প্রকাশ পায়। এগুলো দোষই তার জন্যে যথেষ্ঠ। প্রমাণহীনভাবে এজেন্ট, দালাল বলার পক্ষপাতি আমি নই।
১২ ফেব্রুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৭:২২
246033
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : শুকরিয়া

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File