জরুরী প্রেস ব্রিফিংয়ে পীর সাহেব চরমোনাই’র আহবান:নাস্তিক্যবাদী আওয়ামী নৌকায় উঠবেন না, তাহলে ধ্বংস অনিবার্য।

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ২৮ ডিসেম্বর, ২০১৩, ০৬:১৬:০০ সন্ধ্যা

জরুরী প্রেস ব্রিফিংয়ে পীর সাহেব চরমোনাই’র আহবান: একতরফা প্রহসনের নির্বাচন বর্জন করুন, কেউ ভোটকেন্দ্রে যাবেন না



একতরফা প্রহসনের নির্বাচন বর্জনের ঘোষণা দিয়ে জনগণকে ভোটকেন্দ্রে না যাওয়ার আহবান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মো: রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, বিনা ভোটে ১৫৪ জনকে এমপি ঘোষণা এবং মহাজোটভুক্ত দল ছাড়া অন্য কোনো দল অংশ না নেয়ায় ১০ জাতীয় সংসদ নির্বাচন দেশ-বিদেশে হাস্যরসের সৃষ্টি করেছে।

সরকারের স্বৈরাচারী একনায়কতন্ত্রীয় মনোভাব জনগণকে ক্রমশ ক্ষিপ্ত করে তুলছে। জনসম্পৃক্ততাহীন প্রহসনের নির্বাচন আয়োজন করতে নির্বাচন কমিশন ৩০০ কোটি টাকা খরচ করেছে, এ টাকার মালিক দেশের জনগণকে এর হিসাব বুঝিয়ে দিতে হবে।

দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে পল্টনে আহুত সমাবেশ পুলিশ করতে না দেয়া ও কেন্দ্রীয় অফিস অবরুদ্ধ করে নেতাকর্মীদের প্রবেশ করতে না দেয়ার তীব্র নিন্দাও জানান পীর সাহেব চরমোনাই।

গতকাল বিকাল ৫টায় পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে আন্দোলনের আমীর হযরত পীর সাহেব চরমোনাই উপরোক্ত কথা বলেন। তিনি বলেন, রাজনৈতিক অধিকার হিসেবে আমরা আজ শান্তিপূর্ণ সমাবেশ করতে চাইলেও পুলিশী বাধায় তা করা যায়নি। এমনকি কেন্দ্রীয় অফিস সকাল থেকেই অবরুদ্ধ করে রাখা হয়, কেন্দ্রীয় নেতাদেরও অফিসে ঢুকতে দেয়া হয়নি।

সমাবেশে যোগদানের সময় মুক্তাঙ্গনের কাছ থেকে রানা, মাহফুজসহ ৭ জন কর্মীকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ, তিনি অবিলম্বে তাদের মুক্তি দাবী করেন। তিনি সরকারের এহেন কর্মকান্ডকে স্বৈরাচারী হিসেবে উল্লেখ করে বলেন, পুলিশ দিয়ে জনতার মুখ বন্ধ করা যাবে না। জনরোষ থেকে বাঁচতে চাইলে অবিলম্বে নির্বাচনী তফসিল বাতিল করে সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন দেয়ারও দাবী জানান তিনি।

পীর সাহেব চরমোনাই বলেন, সরকারের পঞ্চদশ সংশোধনীর পর থেকেই দেশে সহিংস রাজনীতি শুরু হয়েছে, তিনি অবিলম্বে আল্লাহর বিরুদ্ধে অবস্থান নেয়া থেকে দুরে থাকতে সরকারের প্রতি আহবান জানান। সম্প্রতি প্রধানমন্ত্রী তার বক্তৃতায় নৌকা মার্কাকে নূহ আ.-এর নৌকার সাথে তুলনা করে চরম বেয়াদবী করেছেন। নূহ আ.-এর নৌকায় আস্তিকদের জায়গা হয়েছিল, নাস্তিকদের নয়। তিনি জনগণকে হুশিয়ার করে দিয়ে বলেন, নাস্তিক্যবাদী আওয়ামী নৌকায় উঠবেন না, তাহলে ধ্বংস অনিবার্য।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় নেতা অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আতাউর রহমান আরেফী, মোঃ আবু সাঈদ সিদ্দিকী, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, আলহাজ্ব শফিকুল আমিন খান, আলহাজ্ব আব্দুল আউয়াল প্রমুখ।

বিষয়: বিবিধ

১৩৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File