আল্লামা আলতাফ হোসাইন রহ.-এর ইন্তেকালে জাতি একজন বরেণ্য আলেমেদ্বীনকে হারালো -পীর সাহেব চরমোনাই

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ২০ আগস্ট, ২০১৩, ০৮:৩৩:২০ রাত

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ এক যুক্ত বিবৃতিতে বিশিষ্ট আলেমে দ্বীন, হযরত হাফেজ্জী হুজুর রহ. অন্যতম খলিফা জামিয়া আবু বকর মক্কীনগর মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খূল হাদীস আল্লামা আলতাফ হোসাইন রহ.-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন।

আজ এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আল্লামা আলতাফ হোসাইন আজীবন দ্বীন প্রতিষ্ঠার জন্য কাজ করে গেছেন। সাথে সাথে তিনি বাতিল ও ইসলামবিরোধী শক্তির বিরুদ্ধে লড়াই করেছেন। তিনি বহু মাদরাসা, মসজিদ প্রতিষ্ঠা করে দ্বীনের বহুমুখি খেদমতের আঞ্জাম দিয়ে গেছেন। তাঁর ইন্তেকালে দেশবাসী একজন বরেণ্য আলেম, শায়খুল হাদীস, বুজুর্গকে হারালো। যার অভাব দীর্ঘদিন অনুভূত হবে। তারা মরহুমের আত্মার বুলন্দ মর্যাদা কামনা করে দোয়া করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের ভালকাজগুলো কবুল করে আল্লাহ পাক মরহুমকে আখেরাতে তাঁর কবরকে বেহেশতের বাগানে পরিণত করুন, আমীন।

জানাজায় শরীকঃ শায়খূল হাদীস আল্লামা আলতাফ হোসাইন-এর ইন্তেকালের খবর শোনার পর বাদ আছর তাঁর প্রতিষ্ঠিত মাদরাসায় অনুষ্ঠিত জানাজায় ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি, জেলা সভাপতি কাজী আলহাজ্ব সেকান্দর আলীসহ মহানগর, জেলা, থানা নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

দোয়া মাহফিল অনুষ্ঠিতঃ জামিয়া আবু বকর মক্কীনগর মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খূল হাদীস আল্লামা আলতাফ হোসাইন-এর ইন্তেকালের খবর শোনার সাথে সাথে ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে বাদ জোহর এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ছাত্র আন্দোলন, শ্রমিক আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমাদ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করেন।

বিষয়: বিবিধ

১২৫৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File