হে জাতির শ্রেস্ঠ সন্তান হযরত ওলামায়েকরাম! আপনারাই দীপ্তকন্ঠে ঘোষনা দিন

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ১৩ জুন, ২০১৩, ১০:৪৪:৫৮ রাত

২০০১ইং এর আগ থেকে একদল আলেম আ.লীগ দমন করে বি এন পির সাথে ঐক্য করে ইসলাম কায়েমের জন্য আজ ২০১৩ইং পর্যন্ত দীর্ঘ এক যুগের বেশি সময় আন্দোলন করে চলছে।

এই এক যুগে ইসলামের উপকার কতটুকু হয়েছে তা আমরা সবাই জানি।

কিন্তু ফলাফল কি হল? ইসলামের মূল্যবোধের দাবিদার বি এন পি জোটের পাচঁ বছরে ইসলামের উপকার কতটুকু হল? তা সবারই জানা আছে।

ডজনের উপর ইসলামী নেতা ও ওলামায়েকরাম থাক সত্বেও সেই আওয়ামী জালিম শাহীর করে যাওয়া ইসলাম বিরোধী কালো আইন গুলি বাতিল তো করেই নাই, বাতিলের জন্য কোন দাবিও সংসদে উথাপন করা হয় নাই।এমন কি যেই ফতোয়া বিরোধী কালো আইন বাতিল করতে গিয়ে বি .বাড়িয়া ৭ জন মুজাহিদ শাহাদাত বরন করলো?? সেই কালো আইন পযর্ন্ত বাতিল করে নাই। শহীদদের বিচার আজও বাংলার মাটিতে হয় নাই।

কই আ,লীগ তো দমন হল না।আবার জোরে হোক বা জব্বরে হোক আবার আরো বিশাল ক্ষমতা নিয়ে সরকার গঠন করেছে।আবার আগের চেয়ে বেশি জুলুম-নির্যাতন করছে ইসলাম ও মুসলমানদের উপর।

এখন আমাদের ওলামায়েকরাম আবারও আ,লীগকে দমনের জন্য বি এন পির আচলে সব উঠে পরে লেগেছে।

একটা কথা মনে রাখতে হবে।

আর তা হলে সেই শ্বাসত বানি- অন্যায় দ্বারা কখনও অন্যায় দূর হয় না।বাতিল দ্বারা কখনও বাতিল দমন করা যায় না।প্রয়োজন হলো আমাদের তাজা ঈমানের!!!আর ঈমানি বলে বলিয়ান হয়ে যখন আন্দোলন শুরু হবে,তখনই আল্লাহর মদদ আসবেই।ইহাই আল্লাহ পাকের ওয়াদা।

হে জাতির শ্রেস্ঠ সন্তান হযরত ওলামায়েকরাম! বাতিলের আতাত থেকে বের হয়ে দীপ্ত কন্ঠে ঘোষনা দিন-আর বাতিলের সংস্রব নয়, আর আওয়ামী লীগ নয়, নয় বি এন পি। ইসলামই হবে আমাদের একমাত্র শক্তি।আর তার জন্য আলেমদের নেতৃত্বেই ঐক্য হবে। এর কোন বিকল্প নাই।

আর যদি তাই নয়।তাহলে আ,লীগ আবার হয়তো সাময়িক দমন হবে।আবার এক সময় তারা এত শক্তি নিয়ে আসবে,তখন ইসলাম আর মুসলমানদের র্দুদশা ছাড়া আর কিছুই থাকবে না।

আল্লাহ আমাদের আলেমদেরকে ঐক্যবদ্ধ করে দিন।আমিন।

বিষয়: বিবিধ

১১৯১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File