হেফাজতে ইসলামের লংমার্চ ও মহাসমাবেশ সফল করুন: যারা হরতাল ডেকেছে তারা ইসলামের শত্রু:পীর সাহেব চরমোনাই

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ০৪ এপ্রিল, ২০১৩, ০৯:৪৭:৫২ রাত

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা আহমাদ শফী আহুত ৬ এপ্রিলের লংমার্চ ও মহাসমাবেশ সফল করতে আন্দোলনের নেতা-কর্মী সমর্থকসহ সর্বস্তরের ঈমানদার দেশবাসীর প্রতি উদাত্ত্ব আহবান জানিয়েছেন।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, হেফাজতে ইসলামের ঈমানী দাবীসমূহের প্রতি সরকার যথাযথ সম্মান দেখাতে ব্যর্থ হয়েছে। কোন প্রকৃত ঈমানদার আল্লামা আহমাদ শফীর ঈমানী দাবীর সাথে দ্বিমত পোষণ করতে পারে না।

পীর সাহেব চরমোনাই বলেন-সিংহের সাথে লড়াই করার চেষ্টা করবেন না। পরিনাম ভাল হবে না।

তিনি বলেন, ঈমানদার জনতার লংমার্চ বাধাগ্রস্ত করার জন্য যারা ছুটির দিনেও হরতাল আহবান করেছে, তারা নিজেরাই এদেশে ইসলাম ও মুসলমানদের দুশমন হিসেবে নিজেদেরকে প্রমাণ করেছে। পীর সাহেব চরমোনাই গণমানুষের মেনুফেস্টোর প্রতি শ্রদ্ধা জানিয়ে শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত হরতাল প্রত্যাহারের আহবান জানান।

পীর সাহেব চরমোনাই কিছু মিডিয়ার অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্যে দলীয় নেতা-কর্মী ও অনুসারীদের প্রতি আহবান জানিয়ে বলেন, যে কোন মূল্যে ৬ এপ্রিলের লংমার্চ ও মহাসমাবেশ সফল করে ইসলামবিরোধী নাস্তিক্যবাদী শক্তির দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। পীর সাহেব চরমোনাই সরকারের প্রতি এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি মহাসমাবেশের নিরাপত্তা বিধানের জন্যে বিশেষভাবে আহবান জানান।

বিষয়: বিবিধ

৯৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File