৬ এপ্রিল হাতে তাসবীহ, সঙ্গে জায়নামাজ ও মুখে আল্লাহর নাম দিয়ে ঢাকার সমাবেশে শরীক হোন- আল্লামা আহমাদ শফি দা.বা.

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ০৪ এপ্রিল, ২০১৩, ১২:৫১:৫১ দুপুর

৬ এপ্রিল সারা দেশ থেকে ঢাকা অভিমুখী ঐহিহাসিক লংমার্চ সফল করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমির, কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফী। বুধবার এক বিবৃতিতে তিনি বলেন, ৬ এপিল সকাল ১০টার মধ্যে হাতে তাসবীহ, সঙ্গে জায়নামাজ ও মুখে আল্লাহর নাম, সঙ্গে চিড়ামুড়িসহ হাল্কা খাবার নিয়ে নিয়ে লংমার্চ করে ঢাকার সমাবেশে শরীক হোন। ঢাকা, চট্টগ্রামসহ বিভাগীয় মহানগরগুলো থেকে শুক্রবার বাদ জুমা ঢাকার উদ্দেশ্যে আনুষ্ঠানিকভাবে রওনা করবেন।

তিনি বলেন, লংমার্চের আয়োজনকে প্রতিটি মুসলমানের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আজ বৃহস্পতিবার বাদ আসর সারা দেশের প্রতিটি জেলা ও উপজেলা, থানা পর্যায়ে সমাবেশ ও প্রচার মিছিল করুন।

আমাদের প্রতিটি কর্মসূচি হবে শান্তিপূর্ণ ও অহিংস। সহিংসতা, জ্বালাও, পোড়াও আমাদের আন্দোলনের ভাষা হতে পারে না। সরকারকে আমি বলব, আমাদের এই শান্তিপূর্ণ কর্মসূচিগুলোতে আপনারা কোন প্রকার বাধা সৃষ্টি করবেন না। আমাদের কর্মীদেরকে বাধার মুথোমুখী দাঁড় করিয়ে দিবেন না। আমরা ঈমানের তাগিদে, রাসূল (স.) এর মহব্বতে, ইসলামের হেফাজতে উলামায়ে কেরামের দায়িত্ব ও কর্তব্য হিসেবে ময়দানে নেমেছি। রাজনৈতিক কোন উদ্দেশ্য হাসিল আমাদের লক্ষ্য নয়।

আমরা যে ১৩ দফা দাবি জাতীর সামনে তুলে ধরেছি তাছাড়া অন্য কোন দাবির সঙ্গে জড়িয়ে দিবেন না। অন্য কোন দাবি হেফাজতে ইসলামের দাবি নয়। মনে রাখবেন, ৬ এপ্রিলের লংমার্চে বা ঢাকার সমাবেশে কেউ কোন দলীয় ব্যানার, ফেষ্টুন আনবেন না অথবা কোন ধরনের দলীয় স্লোগান, রাজনৈতিক স্লোগান দিবেন না।

তিনি আরও বলেন, বাংলাদেশের ঈমানদার মুসলমানের পাশাপাশি মহিলারাও এই ঈমানী আন্দোলনে শরীক হওয়ার ইচ্ছা প্রকাশ করছেন। তাদেরকে আমি বলতে চাই, আপনারা ঘরে বসে আমাদের জন্য দোয়া করুন। আগামী শুক্রবার সারা দেশের মা-বোনেরা নফল রোজা রেখে আল্লাহর দরবারে কান্নাকাটি করুন। ইনশাআল্লাহ আল্লাহ আমাদের কামিয়াব করবেন।

বিষয়: বিবিধ

৯০৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File