সমগ্র পৃথিবিতে উড়বে কালিমার পতাকা।

লিখেছেন লিখেছেন সান বাংলা ২০ জুলাই, ২০১৪, ০১:৩২:৫২ দুপুর

কেউ কি বিস্তারীত বলতে পাড়েন ফিলিস্তিনের প্রয়াত সাবেক প্রেসিডেন্ট ইয়াছিন আরাফাত কেন ইহুদীদের আশ্রয় এবং প্রশ্রয় দিয়ে শেষ পর্যন্ত ইহুদি মেয়ে জোহা কে বিয়ে করেছিলেন?

আমি কিন্তু বলব আজকের এই পরিনতির জন্য।



সে জানত যে এক সময় ফিলিস্তিনের মুসলমানদের এই পরিনতি ভোগ করতে হবে তার পরও নিজের আশা আকাংখা,কাম লালসা পূরন করার জন্য লোভ সামলাতে না পেড়ে তিনি এই কাজ করেছিলেন।

ইহুদি খ্রীস্টানরা সব সময়-ই অপেক্ষায় থাকে কোন সময় সময় হবে মুসলিম নিধনের।আর মুসলমানরা ক্ষমতার জন্য একে অন্যের সাথে বিরোধ লেগেই থাকে এবং সহযোগিতা চায় ইহুদি খ্রীস্টানদের কাছে।তা দেখে ইহুদি খ্রীস্টানরা বগল বাজায় আর অপেক্ষা করে কখন সময় হবে আক্রমন করার।ওরা মুসলমানদের মত বড় বড় কথা বলে না কাজে সমাধান করে।



আজকে ইহুদি খ্রীস্টানরা একে অপরকে প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে সমর্থন করে যাচ্ছে....





আজকে ইসরাইলিরা গাজার মহিলা এবং শিশুদেরকে হত্যা করছে, একটাই কারন ভবিস্যতে যেন গাজায় মুসলমানদের কোন চিহ্ন না থাকে।ওরা খুব কৌশলী ওদের কৌশলের কাছে মুসলমানরা পরাজিত কারন একে তো ঈমানের জোর কম দ্বিতীয়ত অহংকারী চাপাবাজ একে অন্যের সাথে বিরোধ এবং ক্ষমতা লোভী।



আজকে যার ভিবিন্ন দেশে জেহাদে আংশগ্রহন করেছে আমার মনে হয় ওরা সবাই ক্ষমতা লোভী ওরা জানে যে গাজায় এখন আর ক্ষমতা প্রতিষ্ঠিত করতে পারবেন না।সে সময় পেরিয়ে গেছে অনেক আগে।তাই গাজাকে ছেড়ে দিয়েছে ইয়াছিন আরাফাতের প্রেতাত্বার কাছে।

আরব বিশ্ব তথা আরব লীগ যেন নাকে তেল দিয়ে ঘুমাচ্ছে----

অপেক্ষা কর হে আরব বাসি খুব সন্নিকটে তোমাদের পরাজয় ইহুদি খ্রীস্টানরা তোমাদের মুন্ড দিয়ে ফুটবল খেলবে সেইদিন বেশি দুরে নয়।আমি মুসলমান হয়েও তোমাদের সেই দিন দেখার অপেক্ষায় রইলাম কারন তোমাদের মন মুসলমান ভাইদের জন্য কাঁদে না তোমরা ঈমানের চেয়ে ক্ষমতা নিয়ে বেশি ব্যাস্থ।

সিরিয়া,মিশর,বার্মা, গাজার ফটো ও ভিডিও ফুটেজ দেখে নিজেকে কনট্রোল করতে পাড়ি না,চোখের পানি ধরে রাখতে পাড়িনা।

হে আল্লাহ্ আমি তোমার এক অসহায় পাপী বান্দা কিছুই করতে পাড়িনা মুসলিম ভাইদের জন্য ,হে আল্লাহ্ জালিমদের হাত থেকে রক্ষা কর আমার ভাইদের।

সব শেষে আমি অসহায় আরেকটা কথা বলে যাই :

সেই দিনটাও খুব বেশি দুরে নয় যে দিন ভারতের মুসলমানদের মত বাংলাদেশের মুসলমানরাও হিন্দুদের বলির পাঠা হবে এই বাংলাদেশেই।

আরেক ইয়াছিন আরাফাত আমাদের দেশে......

চোখ কান খোলা রাখুন,

দেখুন আশে পাশে কি হচ্ছে?

দেশের ব্যাবসা বানিজ্য কোন দিকে যাচ্ছে?

দেশের অর্থনীতি কার উপর ভরসা করছে?

দেশের বিশেষ কিছু প্রতিষ্ঠান কোথায় যাচ্ছে?

প্রশাসনে কারা সংখ্যাগরিষ্টতা পাচ্ছে?

কাদের ইশারায় দেশ চলছে?

সরকার কার উপর নির্ভর করে দাঁড়িয়ে আছে?

ইতিহাস পর্যালোচনা করে দেখুন

মুসলমানদের ধ্বংসের জন্য মুসলমানরাই দ্বায়ী!

সমগ্র বিশ্বে একদিন কালিমার পতাকা উড়বে ঠিক তবে তা এজাতির হাতে না।এই অহংকারী, দুর্বল ঈমানের জাতি সম্পূর্ন ধ্বংশ হয়ে যাবে,এই ফেৎনাবাজরা নিশ্চিন্ন হয়ে যাবে পৃথিবি থেকে।নতুন এক মুসলিম জাতির হাতে কায়েম হবে সমগ্র বিশ্বে ইসলাম।সমগ্র পৃথিবিতে উড়বে কালিমার পতাকা।

বিষয়: বিবিধ

৩৬১৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

246318
২০ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:০৫
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : অনেক গুরুত্বপূর্ণ পোস্ট ,,দেখেন ভাইয়া আমাদের দেশ বলেন আর ফিলিস্তিন বলেন সবার একই হাল আমরা আমাদের শাসক বানিয়েছি এমন গাজাখোর দের যারা সারা দিন গাজা হিরোইন খাইতে পারে কিন্তু দেশ পরিচালোনার জন্য কি করতে হয় জানে না। আর এসব হচ্ছে মুসলমানদের মধ্যে ঐক্য নেই বলে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File