"ভারতের অনাধিকার চর্চা এবং বাংলাদের গুম হ্ত্যা"

লিখেছেন লিখেছেন সান বাংলা ০৩ মে, ২০১৪, ০৮:২৬:০১ রাত

ভারত বাংলাদেশের অভ্যন্তরীন সকল সুযোগ-সুবিধা ভোগ করে যাচ্ছে---

বিনিময়ে বাংলাদেশকে কিছুই দিচ্ছেনা,এমনকি পানিও না!

উল্টো প্রতিনিয়ত সিমান্তে বাংলাদেশিদেরকে হ্ত্যা করে যাচ্ছে এবং বাংলাদেশের ভুখন্ড দাবি করে বসে আছে কারো কোন প্রতিবাদ নেই।

বর্তমানে বাংলাদেশের রাজনৈতিক আর অর্থনৈতিক অবস্থা যাই হোক সম্প্রতি এই গুম আর হত্যাকান্ড কোন ভাবেই মেনে নেয়া যায় না।কিন্তু আশ্চর্য এরও কোন বলিষ্ট প্রতিবাদ বাংলাদেশে হচ্ছে না!

আমি, আপনি,আপনারা - সবাই বাংলাদেশের যে কোন দল সাপোর্ট করতে পাড়ি কারন এটা আমাদের সবার গনতান্ত্রিক ও মৌলিক অধিকার।

কিন্তু যারা "ভারতের এই অনাধিকার চর্চা এবং বাংলাদের গুম হ্ত্যা" এইগুলোর প্রতিবাদ করতে পাড়ে না ওরা কখনও-ই দেশ প্রেমিক মানুষ হতে পাড়ে না। ওরা অ-মানুষ, দালাল, জারজ, কুকুরের বাচ্ছা!

আমি ভারতের এই অনাধিকার চর্চা এবং বাংলাদের গুম হ্ত্যার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানই এবং যারা নিজেদের স্বর্থের জন্য এর প্রতিবাদ করেনা তাদেরকে আমি ঘৃনা করি!

বিষয়: বিবিধ

১১৭৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

217000
০৩ মে ২০১৪ রাত ০৯:৩১
সায়িদ মাহমুদ লিখেছেন : ভারতিয়দের ঘৃণা করি, সেই সাথে জোর দাবি জানাই বাংলাদেশে বৈধ অবৈধভাবে কাজ করা ১১ লক্ষ ভারতিয়দের এই দেশ থেকে বিতাড়ন করার,
০৫ মে ২০১৪ সকাল ১০:৫১
165781
সান বাংলা লিখেছেন : সরকার আর বিরোধী দলের অপেক্ষায় থাকলে হবে না দল মত নির্বিশেষে সকল জনগনকে ঐক্যবদ্ধ হয়ে এদের বিরুদ্ধে কাজ করতে হবেGood Luck
217048
০৪ মে ২০১৪ রাত ০১:৩৬
সুমাইয়া হাবীবা লিখেছেন : বলিষ্ঠ প্রতিবাদ কে করবে! ক্যামনে করবে! যে করবে পরদিন তো তার জন্যই প্রতিবাদ করতে হবে! কারন সেইদিন রাতে সেই হাওয়া হয়ে যাবে!
০৫ মে ২০১৪ সকাল ১০:৫২
165782
সান বাংলা লিখেছেন : দল মত নির্বিশেষে সকল জনগনকে ঐক্যবদ্ধ হয়ে এদের বিরুদ্ধে কাজ করতে হবেGood Luck
217083
০৪ মে ২০১৪ রাত ০৪:১০
চেয়ারম্যান লিখেছেন : ভাই আজকে ফিজিকাল ট্রানজিট চাইছে
০৫ মে ২০১৪ সকাল ১০:৫৫
165786
সান বাংলা লিখেছেন : ফারুক ভাই,আমরাই তো ওদেরকে শিখিয়ে দেই যে তোমরা চাও,সুচনা কর আমরা তোমাদের জন্য সব ব্যাবস্থা করব।সবকিছুই তো দিচ্ছি আরো দিব>>> আমাদেরকে শুধু চিরস্থায়ী...........

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File