আমার এক এফ,বি ফ্রেন্ডকে উদ্দেশ্য করে লেখা।

লিখেছেন লিখেছেন সান বাংলা ০৯ জুলাই, ২০১৩, ১১:২৯:০৫ রাত

...... ...... ভাই কিছু মনে করবেন না,

মনে করেন আপনি ধর্ম নিয়ে কোন কথা বলেন না কিন্তু আপনার ধর্ম নিয়ে কেউ কটাক্ষ করলে তার প্রতিবাদ করেন কিনা?আমাকে নয় আপনার অন্তরকে জানান কারন আপনি একজন মুসলমান।

যারা ইসলামের ধর্ম কর্ম পালন করে তাদের কোন ভুল হলে খুব ব্যাঙ্গ-উপহাস করতে দেখি। সত্য কি না মিথ্যা যাচাই বাচাইও তেমন একটা করেন না,যা আমার মনে হয়।কিন্তু যারা ইসলামের ধর্ম কর্ম পালন করেনা তারা কেউ আপনার ইসলাম ধর্ম নিয়ে কটাক্ষ করলে আপনি হয়ত শোনেন-ই না,ঠিক না?কারন তখন আর আপনাকে মাঠে পাইনা।ব্যাঙ্গ-উপহাস করতে দেখিনা।

আর জিনিষ ইদানিং লক্ষ করছি আপনার পেইজে গেলেই যা দেখি---- পাকিস্তান হচ্ছে আপনার মাথায় একটা পোঁকা।ভিবিন্ন সময় দেখি শুধুই পাগলা কুকুরের মত গেউ গেউ করেন পাকিস্তান এটা পাকিস্তান সেটা পাকিস্তান ইত্যাদি ইত্যাদি।

করিডোরের নামে দেশটাকে ভারতের কাছে বিক্রি করে দিয়েছে সেটা কি কিছু বুজতেছেন?আর ভারত এত বড় একটা রাস্ট্র হয়েও কখন কিভাবে বাংলাদেশের মল-মুত্র চেটে-পুটে খাবে সেই অপেক্ষায় তো থাকেই পাশাপাশি কোন কাজটা করলে বাংলাদেশের ক্ষতি হবে সেটাই করে।

আপনি কি এই ব্যাপারটা কিছু বুজেন?-

নাকি শুধু পাকিস্তান আর মোল্লাদের দোষই খুজেন?

পাকিস্তান যা করছে তা ছিল আপনাদের স্বাধীনতার আগে-

আর ভারত আজ যে বাঁশ আপনাদের গোয়ায় দিচ্ছে সেটা আপনি যখন এত কষ্ট করে স্বাধীনতা অর্জন করেছেন তার পড়ে।

মোল্লারা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে আপনি কয় ওয়াক্ত পড়েন-

যে কিছু হলেই মোল্লাদের ব্যাঙ্গ-উপহাস করেন।

একটা মানুষ কখন বা কি কি কারনে নাস্তিক হয় সেটা কি বুজেন?

আশা করি আপনাকে আর কিছু বলতে হবেনা কিছু প্রশ্ন নিজের বিভেকের কাছে করেন,কারন হাওয়া খেয়েতো আর বড় হইতেছেন না ভাল জিনিষইতো খান যেহেতু ভাল জায়গায় আছেন।

বিষয়: বিবিধ

১২০৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File