কক্সবাজারে হামলায় নয়, হৃদরোগে আগেই মারা যান অ্যাম্বুলেন্সের ওই রোগী

লিখেছেন লিখেছেন এইচ এম ১৮ ফেব্রুয়ারি, ২০১৩, ১০:২৪:০২ রাত

জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতালে কক্সবাজারে পিকেটারদের অ্যাম্বুলেন্স ভাংচুরের ঘটনায় একজন রোগীর মৃত্যুর অভিযোগ উঠলেও নিহতের নিকটাত্মীয়রা দাবি করেছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে আজ ভোরেই তিনি মৃতপ্রায় হয়ে গিয়েছেন। কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তাদের দাবি, হাফেজ আবদুর রহমান নামের ওই রোগীকে বহনকারি অ্যাম্বুলেন্সটি পিকেটারদের হামলার শিকার হলেও রোগীর ওপর তার কোন প্রভাব পড়েনি। নিকটাত্মীয়রা নিজেদের সান্ত্বনা দেয়ার জন্যই মৃতপ্রায় রোগীকে কক্সবাজার নিয়ে যাচ্ছিলেন। আর পিকেটারদের হামলার আগেই তার মৃত্যু হয়।

নিহত হাফেজ আবদুর রহমান টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকার বাসিন্দা। তিনি হোয়াইক্যং ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি।

অ্যাম্বুলেন্সে থাকা নিহতের শ্যালক মোহাম্মদ রফিক জানান, আজ ফজরের নামাজের আগ মুহুর্তে হৃদরোগে আক্রান্ত হন ৫৬ বছর বয়সি হাফেজ আবদুর রহমান। সকাল ৬টার দিকে হোয়াইক্যংয়ের উনচিপ্রাং থেকে অ্যাম্বুলেন্সে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনার জন্য যাত্রা করা হয়। সকাল ৭টার দিকে অ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

তিনি জানান, অ্যাম্বুলেন্সটি কক্সবাজার শহরের অনতিদূরে কক্সবাজার-টেকনাফ সড়কের চেইন্দা এমিউজমেন্ট ক্লাবের কাছাকাছি আসলে গ্রামের দিক থেকে আসা একদল পিকেটারের চোরাগুপ্তা হামলার শিকার হয়। পিকেটাররা চলন্ত অ্যাম্বুলেন্সের গ্লাস ভাংচুর করেন। তবে অ্যাম্বুলেন্সটি না থেমেই কক্সবাজার জেলা সদর হাসপাতালে চলে যায়।

এদিকে এই ঘটনার পরপরই মিডিয়া কর্মীদের মধ্যে গুজব ছড়িয়ে পড়ে পিকেটারদের হামলায় অ্যাম্বুলেন্স ভাংচুর ও এক রোগীর মৃত্যু হয়েছে!

বিষয়: বিবিধ

১০১২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File