বিডিটুডে’র প্রতিযোগিতা ও তার পুরস্কার

লিখেছেন লিখেছেন ডক্টর সালেহ মতীন ২৯ জুলাই, ২০১৩, ০৪:০৪:২৯ বিকাল

বাংলা ব্লগিং এর জগতে বিডিটুডে আনকোরা হলেও বেশ পরিচ্ছন্নতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়ে যাচ্ছে। এ ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্লগারদের সততাপূর্ণ দৃষ্টিভঙ্গি, আত্মবিবেকের কাছে নৈতিক জবাবদিহিতা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমি বিডিটুডেসহ এর সাথে সংশ্লিষ্ট সকল ব্লগার ভাইবোন এবং প্রিয় পাঠকবর্গকে সালাম ও শুভেচ্ছা জানাচ্ছি।

সবাই অবগত আছেন যে, কয়েক মাস আগে বিডিটুডে মা’কে নিয়ে লেখা প্রতিযোগিতার আয়োজন করে। গত মাসের ১১ তারিখে তার ফলাফলও ঘোষণা করে যাতে ৮টি লেখা বিজয়ী হয়। কর্তৃপক্ষ বিজয়ীদের অভিনন্দনসহ জানান যে, জুন মাসের শেষের দিকে বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার হাতে পাবেন।

এদিকে প্রতিযোগিতার ফলাফল প্রকাশের পর অনেক ব্লগার এবং রেজিস্টার্ড ব্লগার নন অথচ নিয়মিত পাঠক আমার এমন অনেক পরিচিত ও শুভাকাঙ্ক্ষিগণ বার বার ফোন করছেন যে, কী পুরস্কার হাতে পেলাম। তাদের সকলের এবং বিডিটুডে’র সকল সম্মানিত ব্লগারদের দৃষ্টি আকর্ষণপূর্বক জানাচ্ছি যে, এই পোস্ট লেখা (২৯ জুলাই ২০১৩, বেলা ০৪:১০) পর্যন্ত এই ব্লগার কোন পুরস্কার হাতে পাননি। এমনকি বিডিটুডে কর্তৃপক্ষ এমন কোন সংবাদও দেননি যে, পুরস্কার পাঠানো হলো শীঘ্রই পেয়ে যাবেন। অন্য কোন বিজয়ী কিংবা কোন ব্লগার ভাইবোনের কাছে এ বিষয়ে কোন আপডেট সংবাদ থাকলে জানানোর জন্য অনুরোধ রইল।

ধন্যবাদ সবাইকে।

বিষয়: বিবিধ

১৫২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File