৫ বনাম ৫০০০০০০০০০০০০০০০০০০

লিখেছেন লিখেছেন ছবি তোমার ২৪ ফেব্রুয়ারি, ২০১৩, ০৩:৩৭:৫০ দুপুর

৫ বনাম ৫০০০০০০০০০০

নতুন আইন: ধরষণের বিচার হবেনা, ধরষণের কথা বলা যাবেনা, বিচারও চাওয়াও যাবেন

মিথ্যা কিছু ছাপেননি মাহমুদুর রহমান । সত্যি, সরবৈব সত্যি । দুষকৃতিকারী বলগাররা ইসলাম, কুরান শরীফ, নবী (স: ) কে নিয়ে যেসব অশলীল কথা লিখেছে তার সহস্রভাগের মাত্র ১ ভাগ ছেপেছেন মানুষের সচেতনতা বাড়ানোর জন্য। তাঁর বিরুদধে সরকার ৫ টি মামলা করেছে । তবে এর মধ্যে মানুষ জেনে গেছে –

১। গত ৪ বছর ধরে এই ঘৃণ্য অপরাধীরা ইসলাম, কুরান শরীফ, নবী (স: ) এর বিষয় হাজার হাজার পৃষটা অশলীল কথাবারতা লিখেছে;

২। মাহমুদুর রহমান এই খবর ছাপানোরর আগে সরকার এদের কোন শাসতি দেয়নি, বরং আদালতের আদেশকে বৃদধাংগুলি দেখয়ে এদের অপকরম চালিয়ে যাওয়ার সুযোগকরে দিয়েছে;

৩। মাহমুদুর রহমান ছাপানোরর পরও এখন পরযনত সরকার এদের কোন শাসতি দেয়নি । বরং দিয়েছে জামাই আদর, গানম্যন, নিরাপত্যা।

বলাই বাহুল্য, এই ঘৃণ্য অপরাধ, যা পৃথিবীত কেউ করার সাহস পায়নি, তার জন্য এই ১৫/২০ জনের ইতিমধ্যে ফাঁসী হয়ে গিয়ে থাকলে মাহমুদুর রহমান বা অন্য কারো এসব বলা বা ছাপানোর দরকার হতোনা ।

কিনতু তামাশা চলছেই । হাসিনা বললেন, আমিও মুসলমান (!!!???), ইসলামকে কারো কটাক্ষ ও উসকানী কোনটাই সহ্য করা হবেনা। তার কথায় মাহমুদুর রহমান-এর বিরুদধে সরকার ৫ টি মামলা করেছে। তাহলেতো ঐসব অশলীল কুৎসাচারীর নামে ৫০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০ মামলা হওয়া উচিত ছিলো (সংখ্যাটা প্রতকী, তবে আবেদনটা বাসতব) । সারা দেশের প্রতিটা থানায় মামলা হওয়া উচিত ছিলো । তবে সেরকম কিছুই হয়নি । কেন হয়নি?

হাসিনা ও তার সমমনাদের কথাথেকে মনে হয়, বিচারপায়নি বলে কোন ধরষিতা মানুষকে তার করুন কাহিনী বলতে পারবেনা, জনগনের কাছে সুবিচারের দাবী করতে পারবেনা । ধরষণ একটি লজজার বিষয় বিধায় ধরষকের বিচার না হলেও তা গোপন রাখা বাধ্যতামূলক যাতে ধরষকের কখনোই বিচার না হয় ।

হাসিনা ও এসব সমমনাদের ইতিহাস কখোনো ক্ষমা করবেনা। সাবধান

বিষয়: বিবিধ

১২২৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File