মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ এর বিকল্প নাই।

লিখেছেন লিখেছেন শরীফ মিরাজ ১৬ সেপ্টেম্বর, ২০১৪, ০২:৩০:৪৪ রাত



বাংলাদেশের রাজনৈতিক পট পরিবর্তন করতে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ এর বিকল্প নাই। আমি চাই তিনি আরো ৩ টাইম তিনি ক্ষমতায় থাকুক। কারন বাংলাদেশ বিএনপির কাছে মোটেও নিরাপদ নয় এবং অন্য রাজনৈতিক দল জামায়েত ইসলামী দেশ পরিচালনার জন্য প্রস্তুত নয়। নতুন একটা প্রজম্ম তৈরি না হওয়া পর্যন্ত এদেশের কোন পরিবর্তন সম্ভব নয়।

আর এর জন্য সময়ের প্রয়োজন যার কারনে যেকোন মুল্যে শেখ হাসিনা ওয়াজেদকে এই সময়টা দেশের ক্ষমতায় থাকতে হবে। এর জন্য তিনি যে কাজটা করতে পারেন তাহলো দেশের ইন্টারনেট সেবা সম্পূর্ন ফ্রি করে দেওয়া। বাংলাদেশে এখন ফেইসবুক বুদ্ধিজীর অভাব নাই। আন্দোলন এখন আর রাজপথে বা পল্টনে হয়না হয় ব্লগে আর ফেইসবুকে। আর একদল ব্যস্ত জান্নাতের হুরপরীদের নিয়ে। কে কয়টা হুর পাবে তাই নিয়ে চলে গভেষনা। কেওবা আবার রমনীদের রান্না ঘর ছেড়ে ব্লগে আসার আহবান করে। আসুন আমরা সবাই ব্লগীয় জীবন গড়ি। সরকারকে দেশ পরিচালনায় সহযোগিতা করি।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ এর এখন কোন জবাবদিহিতা নাই। স্বাভাবিক নির্বচন হলে একেক এমপি কে অনেক অর্থ খরচ করতে হয় যা উশুল করতে নির্বাচন পরবর্তীতে সরকারের কাছে বিভিন্ন আবদার করে যা অনিচ্ছা সত্বেও সরকার দিতে বাধ্য হয়। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ এর এই সমস্যা এখন নাই। গ্রেট মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনার পক্ষেই এখন সম্ভব দেশের উন্নয়ন করার কেননা যারা সংসদে আছে তারা তাতেই খুশি তাদের কোন চাহিদা পুরন করতে আপনি বাধ্য নন। তাই আমি মনে প্রানে চাই আপনি এভাবে আরো ২০ বছর ক্ষমতায় থাকুন প্রয়োজন বোধে আমৃত আমার কোন আপচোস নাই। যতক্ষন পর্যন্ত না একটা প্রজম্ম তৈরি হয় দেশ পরিচালনার জন্য ততক্ষন আপনাকে দরকার এই বাংলাে জন্য। বিএনপি কোন ভাবেই আপনার থেকে ভাল দেশ চালাতে পারবেনা। আপনি আমাদের একটি আগ্নেয়গিরির ভিতরে ফেলে চলে যাবেন না। নির্বাচন দরকার নাই অযথা খরচ না করে দেশের উন্নয়ন করেন আর যারা উল্টাপাল্টা করবে তাদের ভিতরে রেখে দিন। তারা ভিতরে থাকলে জাতি ভাল থাকেবে। বাংলার মানুষ হরতাল চায়না আপনি আইন করে হরতাল নামক অভিশাপ টাকে বিলুপ্ত করে দেন জাতি আপনাকে স্বরন করবে অনন্তকাল। রাজপথে আন্দোলন নিষিদ্ধ করে দিন। আন্দোলন হবে অনলাইনে। আপনি অনলাইন সামগ্রী যতটা পারেন সস্তা করে দিন। যাতে অন্যদিকে দৃষ্টি দিতে নাপারে।

আল্লাহ আপনাকে বাংলাদেশের জন্য মনোনীত করেছেন দুইটি কারনে

(১) হয়ত আপনি খুব ভাল কাজ করেছেণ তার পুরস্কার হিসেবে আল্লাহ আপনাকে রাস্ট্রক্ষমতা দিয়েছেন।

(২) আমরা জাতি হিসাবে অনেক অন্যায় করেছি তাই আমাদের শায়েস্তা করার জন্য আল্লাহ আপনাকে মনোনীত করেছেণ।

তাই আপনি আমাদের জন্য আশীর্বাদ।

বিষয়: বিবিধ

১৩৭২ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

265676
১৬ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৮:৫০
হতভাগা লিখেছেন : পোস্ট ডাবল হয়ে গেছে এবং ছবিও ডবল হয়ে গেছে ।

''বিএনপি কোন ভাবেই আপনার থেকে ভাল দেশ চালাতে পারবেনা। ''

০ এ কথায় সুপার লাইক । আসলেই এটা চরম সত্য।




''আমি চাই তিনি আরো ৩ টাইম তিনি ক্ষমতায় থাকুক। ''

০ এটাতেই সুপার লাইক

'' কে তুমি চলেছ চকিত চরনে, নাম কি তোমার বলো না .......''



'' আমি তো তোমাদের চির চেনা সেই বঙ্গ ললনা ''

১৬ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৯:০৪
209394
শরীফ মিরাজ লিখেছেন : এখন ঠিক আছে। ধন্যবাদ। আসুন সরকারকে দেশ চালাতে সাহায্য করি।
265679
১৬ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৯:১৩
শরীফ মিরাজ লিখেছেন : আওয়ামীলীগ এবং বিএনপি এর মধ্যে কোন পার্থক্য নাই। তুলনামুলক ভাবে আওয়ামীলীগ ভাল তাদের কিছু করার ক্ষমতা আছে। বিএপির কাছে দেশ কোন মতে নিরাপদ নয়। এরা না খেতে পেরে হাভাতে হয়ে আছে। আল্লাহ না করুর কোন কারনে ক্ষমতায় আসলে দেশটারে অন্তসার করে ছাড়বে।
265733
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:১৪
মোহাম্মদ লোকমান লিখেছেন : চলুন আমরা আস্তে আস্তে তেল মারতে মারতে নিজেদের উদ্যেশ্য পূরণের চেষ্টা করি। এভাবেই সম্ভব.......
265748
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:৫৫
মামুন লিখেছেন : (১) হয়ত আপনাকে খুব ভাল কাজ করেছেণ তার পুরস্কার হিসেবে আল্লাহ তাকে রাস্ট্রক্ষমতা দিয়েছেন।

(২) আমরা জাতি হিসাবে অনেক অন্যায় করেছি তাই আমাদের শায়েস্তা করার জন্য আল্লাহ আপনাকে মনোনীত করেছেণ।- কথাদুটি স্ববিরোধী হয়ে গেলো না?
তাহলে তিনি আমাদের জন্য আশীর্বাদ না অভিশাপ? কীভাবে বুঝব?
ধন্যবাদ লেখাটির জন্য।
জাজাকাল্লাহু খাইর। Rose Rose Rose Good Luck
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০১:২৩
209499
শরীফ মিরাজ লিখেছেন : আমিও ভাই বুঝতে পারছি না। তিনি আমাদের জন্য আশীর্বাদ না অভিশাপ?
265759
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০১:১৭
দ্য স্লেভ লিখেছেন : মন্তব্যের ভাষা নাই,রুচিও নাই। প্রজন্ম প্রযননে কি চেহারার মানুস পযদা হচ্ছে সেটা দেখে আশা করছি,আমাদের গ্রামের মালো এমপি হয়ে যেতে পারে সামনে।

আপনার বক্তব্যে রাষ্ট্র পরিচালনার আদর্শ/কনসেপ্ট কিছই আসেনি। যুক্তির বদলে এসেছে দলের প্রতি আবেগ। বিএনপি আর আ:লীগ দুটোই একই মুদ্রার একই পিঠ। দুটোরই কোনো নির্দস্ট আদর্শ নাই্ । পাশ্চাত্বের কথাই হল আদর্শ। নৈতিকতার মান ভাল থাকলেও লাভ নাই,জাতি সংক্রান্ত কোনো কনসেপ্টই নাই্ । সামনে কোন দিক, সেটাই জানা নেই,এমতাবস্থায় আমরা সামনে চলেছি....
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০১:২৫
209503
শরীফ মিরাজ লিখেছেন : আমিতো ভাই সামনে যাওয়া ছাড়া কোন উপায় দেখি না। আর কতো দিন অপেক্ষা করতে হবে....সামনে কোন দিক, সেটাই জানা নেই,এমতাবস্থায় আমরা সামনে চলেছি....

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File