সন্ধাপ্রদীপের আগুনে দূর্গামূর্তি ভস্ম, অতঃপর অপরাধী হিসাবে জামায়াত নেতা আটক

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ০৬ মার্চ, ২০১৩, ০৭:১৬:৫১ সকাল

নাস্তিক ব্লগাররা কোন ধর্মের লোক ? নাস্তিকদের যদি কোন ধর্ম না থাকে, তাহলে তাদের ইসলাম নিয়ে কটুক্তির প্রতিবাদে সাম্প্রদায়িক সম্পৃতি বিনষ্ট হতে যাবে কেন !! দেশের তৌহিদি জনতা নাস্তিকদের বিরুদ্ধে যেদিন থেকে কথা বলা শুরু করল শাহবাগী নেতাজীরা ও শাসক দলের মহারথিরা সেদিন থেকেই একযোগে বলা শুরু করল জামাতীরা দেশে সাম্প্রদায়িক দাংগা বাধানোর চেষ্টা করছে ??

এরপর গত ক'দিনের সরকারের পৈশাচিক উম্মত্ততায় যখন শতাধিক মানুষ প্রান দিল, হাজার হাজার মানুষ বুলেটের আঘাতে পংগু হল - ঠিক তখনি শুরু হল হিন্দু সম্প্রদায়ের উপর আক্রমন !! একদিকে প্রনব বাবুজির বাংলাদেশ সফর এবং সেইসাথে হিন্দুদের উপর হামলা !!

ভারতে ট্রেনের বগিতে এসির কম্প্রেসর বিস্ফোরিত হয়ে আগুন ধরে গেলে যেমন মুসলমানদের উপর নির্বিচারে গনহত্যা চলে, তেমনি কাউকে জবাইয়ের জন্য গরু চালান করতে দেখলেও হামলা হয় । বাংলাদেশে বিশ্বজিতকে মুসলমারাই কুপিয়ে হত্যা করেছে, এটা উনারা ঠিকি খবর রাখেন ।

আমাদের গ্রামের প্রায় এক তৃতীয়াংশ মানুষ হিন্দু । ছোট বেলায় দল বেধে হিন্দুদের বিয়ে, পুজার মেলা, কেউ মারা গেলে সমাধিস্হকরন ইত্যাদি দেখতে যেতাম । আমার ক্লাসে যেমন এক তৃতীয়াংশ ছাত্র হিন্দু থাকত, তেমনি স্কুলের শিক্ষকরাও প্রায় অর্ধেক হিন্দু ছিল । কোনদিন ধর্মীয় কারনে বিবাদ বাধেনি । কিন্তু বাবরী মসজিদে হামলা উত্তরকালে হিন্দুদের উপর হামলা দেখেছি, আরো জেনেছি মদ্যপ অবস্হায় চিত্তরন্জন দেবনাথের স্ত্রীকে ইজ্জতহানি করতে । এর প্রায় সবগুলোই হয়েছে মুক্তিযুদ্ধের চেতনাধারী আওয়ামীলীগের লোকজন দ্বারা । একটি হামলার ঘটনা দেখেছি, জাতীয়তাবাদের চেতনাধারীদের দ্বারা - যারা শুক্রবার ছাড়া মসজিদে তেমন একটি আসেনা !

কিন্তু হিন্দু সমাজ বরাবরই এদের বিরুদ্ধে মুখে কুলুপ এটে থাকে । এইতো গত ক'দিনে যত জায়গায় হিন্দুদের উপর আক্রমন হয়েছে তাতে কুমিল্লায় একজন ছাত্রলীগের সন্ত্রাসীকে জনগন ধোলাই দিয়ে ছেড়ে দেয় ।

গোপালগন্জের কোটালীপাড়া ছাড়া আর কোথাও কেউ দেখেনি কারা হামলা চালাচ্ছে ?? যেমন দেখেও দেখেনি আমাদের গ্রামে !! কিন্তু মিডিয়া ঠিকি দেখতে পাচ্ছে, শাহবাগীরা ঠিকি জানে আর মন্ত্রীরাতো বলেই দিচ্ছেন হামলার দায়ে কাকে গ্রফতার করতে হবে !! নাহয়,

সন্ধ্যায় খোকন বিশ্বাসের স্ত্রী মিতু বিশ্বাসের মন্দিরে সন্ধ্যাপ্রদীপ দেয়া আগুন থেকে দুর্গামূর্তি পুড়ে ভেঙে পড়লেও কেন এ ঘটনায় কোটালীপাড়া উপজেলা জামায়াতের সাবেক আমির এম এ মান্নান কে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে??

তাহলে কি ছাত্রলীগের পাশাপাশি হিন্দুরা সরকারের ইচ্ছায় নিজেরাও আগুন লাগিয়ে সহানুভূতির সাথে বিশাল অংকের টাকার লোভ সামলাতে পারছেনা ?? যদি তাই করে থাকে তাহলে এমন একটি সময় আসবে যখন এই ছাত্রলীগের গুন্ডারাই হিন্দুদের সব সহায়-সম্পত্তি জবর দখল করে নেবে । তখন কেউ আর এগিয়ে আসবেনা ।

বিষয়: বিবিধ

৯২৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File