তাবলীগের ভাইয়েরাও এখন অন্যায়ে বাধা দিচ্ছেন, বিজয় হবেই ইনশা'আল্লাহ । বিশ্বাস নাহয় দেখুন !!!!!!!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ০৪ মার্চ, ২০১৩, ০৭:১৩:০৪ সকাল

বাংলাদেশে নাস্তিক ব্লগারদের ইসলাম অবমাননা, সরকারের পৈশাচিক গনহত্যা ও ইসলামপন্হীদের উপর জুলুম-নির্যাতনের প্রতিবাদে কেয়ার বাংলাদেশের উদ্যোগে আমাদের এখানে গত শনিবার এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় । প্রতিবাদ সমাবেশ উপলক্ষে শুক্রবার এলাকার মসজিদগুলোতে লিফলেট বিতরন করা হয় । আমি নিজেও একটি মসজিদে বিতরন করেছিলাম ।

এক মসজিদে লিফলেট বিতরন করার সময় এখানকার তাবলীগের একজন বয়ষ্ক মুরুব্বী এসে লিফলেট বিতরনকারীকে রাজাকার বলে ধাক্কা দিয়ে সরিয়ে দিতে চায় ও সাথে থাকা লিফলেট কেড়ে নেয়ার চেষ্টা করে । তাবলীগি ভাইদের এই অভিযানে অংশ নেন মোট ৩জন বুজুর্গ । ঘটনার সময় অদূরেই দাড়িয়ে থাকা কেয়ার বাংলাদেশের আরো ২'জন শুভাকাংখী এগিয়ে এলে ফিতনার আশংকায় বুজুর্গরা দ্রুত কেটে পড়েন ।

তাবলীগের ভাইয়েরা এতদিন শুধু ফিতনা তৈরী হবার ভয়ে অন্তরে ঘৃনা করেই চলতেন । কিন্তু উনারাও এখন সোচ্চার হয়ে উঠছেন । অতএব হকের বিজয় অত্যাসন্ন ।

সেদিনের এক লিখায় উল্লেখ করেছিলাম, শাহবাগে প্রকাশ্যে ইসলামিক দল নিষিদ্ধের দাবী উঠছে । আবার অনেকেই মসজিদে বসে মনে মনে কামনা করছে একি চাওয়া !!

এইতো সেদিনও আমি বুঝতে পারিনি - সরকার থেকে বিশুদ্ধ পানি ও টয়লেটের ব্যাবস্হা শাহবাগের মত আরো এক জায়গায় বিনামূল্যে সরবরাহ করা হয় । সেটা হল টংগীর তুরাগ নদের তীর । কিন্তু ভিশন এক হয়ে যাবে এটা আমি ভাবতে পারিনা কখনই, আমার গা শিউরে উঠে !! আমাকে যেন আবারো ভাবতে নাহয় উভয়ের মিশন ভিন্ন হলেও উদ্দেশ্য এক !!!!!

আল্লাহ আমাদের সবাইকে হক বুঝার তৌফিক দিন । আমীন ।

বিষয়: বিবিধ

১০৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File