রাজীবকে শিবির খুন করেনি, তবে পরিকল্পনা করেছিল ??

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ০৩ মার্চ, ২০১৩, ১০:২৯:৪২ সকাল

দেশের আইন থাকতে কাউকে শাস্তি দেবার দায়িত্ব আদালতের । রাজীবকে যারাই খুন করুক দেশের আইনে শাস্তিযোগ্য অপরাধ করেছে ।

রাজীব হত্যার ক'দিন পর পুলিশ একযোগে নর্থ-সাউথ ইউনিভার্সিটির ৫ ছাত্রকে আটক করে । তারা কিভাবে হত্যা করেছিল তার বিবরনও দেয় । এদের দুজন ছুরি ও চাপাতি নিয়ে সরাসরি হত্যাকাণ্ডে অংশ নেয় বলে পুলিশ জানিয়েছে। বাকি তিনজন ছিলেন আশপাশেই। - See more at: http://bangla.bdnews24.com/bangladesh/article597222.bdnews#sthash.Fe9tvW90.dpuf

পুলিশ কর্মকর্তা বলেন, শিবিরের একজন ওই হত্যাকাণ্ডের পরিকল্পনায় ছিলেন বলে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে। তাদেরকে বিভিন্ন ব্লগের ঠিকানা এবং ব্লগ থেকে ডাউনলড করে তথ্য দিয়ে প্ররোচিত করেন শিবিরের ওই ব্যক্তি।

তদন্তের স্বার্থে পুলিশ ঐ সাবেক শিবির নেতার নাম বলছেনা । আমাদের দাবী, অতিসত্বর সাবেক ঐ শিবির নেতাকে আমরা গ্রেফতার অবস্হায় দেখতে চাই । আমরা দেখতে চাই শিবিরের সাবেক ঐ নেতা এখনো কি শিবির করে কিনা ?

কিন্তু সরকারের বাকী সময়ে আদৌ ঔ পরিকল্পনাকারী গ্রেফতার হবে বলে আমার মনে হয়না । তাতে তার পরিচয় আমাদের জানার সূযোগ আর নাও হতে পারে। সেক্ষেত্রে মন্ত্রীরা যে আগে থেকেই জানতেন শিবির হত্যা করেছে তাও রক্ষা পাবে । একিসাথে দেশজুড়ে শিবিরের উপর চালান সরকারের পৈশাচিক গনহত্যার পক্ষেও একটি যুক্তি দাড় করান সহজ হবে ।

বিষয়: বিবিধ

৯৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File