জামায়াতের একা পথচলা !

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ০১ মার্চ, ২০১৩, ০৭:১৫:২২ সকাল

তেমন কেউ পড়বেনা জেনেও লিখি -

শাহবাগে যেমন প্রকাশ্যে দাবী উঠেছে জামায়াতকে নিষিদ্ধ কর, তেমনি অনেকেই মনে মনে আশা করে জামায়াত নিষিদ্ধ হউক । নাস্তিকদের বিরুদ্ধে ৯টি ইসলামিক দলের যৌথ আন্দোলনে জামায়াতকে রাখা হয়নি । এমনকি কোন কোন মুন্সী এমনও বলেছেন, জামায়াতের আদর্শের সাথে তাদের আদর্শ পুরো বিপরীত !!! তারা জামায়াতকে আন্দোলনে শরীক করে বিতর্কিত হতে চায়না ।

মুন্সীরা নীচের আয়াতটি আবার পড়বেন আশাকরি -

"হে ঈমানদারগণ, পুরুষরা যেন অন্য পুরুষদের বিদ্রূপ না করে৷ হতে পারে তারাই এদের চেয়ে উত্তম৷ আর মহিলারাও যেন অন্য মহিলাদের বিদ্রূপ না করে৷ হতে পারে তারাই এদের চেয়ে উত্তম৷ তোমরা একে অপরকে বিদ্রূপ করো না এবং পরস্পরকে খারাপ নামে ডেকো না৷ ঈমান গ্রহণের পর গোনাহর কাজে প্রসিদ্ধ লাভ করা অত্যন্ত জঘন্য ব্যাপার৷ যারা এ আচরণ পরিত্যাগ করেনি তারাই জালেম" (হুজরাত-১১) ।

তোমরা আল্লাহর রজ্জুকে শক্তভাবে আকড়ে ধর, পরষ্পর বিচ্ছিন্ন হয়োনা (আল-কুরআন)

মুন্সীদের প্রশ্ন করলে কি উত্তর দিবে ? জামায়াত মওদুদীর দর্শনে বিশ্বাস করে, যা আমাদের আক্বিদার সাথে মিলেনা !! আর কি কি ??

মুন্সীদের আন্দোলনতো শুধু মুন্সী তৈরীর দরজায় সীমাবদ্ধ । টেডি মার্কা লোকগুলোও পড়াশুনা করে ইসলামের সঠিক আক্বিদা বুঝতে সক্ষম এটা মুন্সীরা মোটেই বিশ্বাস করতে চাননা । কলেজে পড়ে ইসলাম বিষয়ে আমার উপর কথা বলবে এতে উনাদের অনেক গা-জ্বালা করে !!

মুন্সীদের বলি কি - আপনাদের গন্ডীর বাইরে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে কি আপনার কোন ভাই-বেরাদর পড়েনা ? তারা যে এখন ক্যাম্পাসে নিয়মিত নামাজ পড়তে ভয় পায় তা জানেন ? তারা যে মদ-গাজায় আসক্ত হচ্ছে এটা থেকে কে তাদের বারন করবে ? চুরি-ডাকাতি-ছিনতাই-রাহাজানি করলে কে বুঝাবে তাদের ? মুক্ত চিন্তার নামে নাস্তিক হয়ে গেলে আপনারাতো টেরও পাচ্ছেননা !! ইসলামি আহকাম মানতে কে তাদের কাছে ডাকবে ?

বিষয়: বিবিধ

৯৪২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File