মসজিদুল হারামে হামলা চালালেও কি ইসরাইলের বিরুদ্ধে মিছিল করা হারাম !!!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ০৭ আগস্ট, ২০১৪, ০৭:৪৯:২৫ সকাল

ঐতিহাসিকভাবে যতদূর জানা যায় হযরত ইব্রাহিম আঃ ক্বাবাঘর পূর্ননির্মানের বছর চল্লিশেক পর হযরত ইয়াকুব আঃ মসজিদুল আকসা নির্মান করেন ও পরবর্তীতে হযরত সুলায়মান আঃ পূর্ননির্মান করেন । নবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাঃ এর উপর ক্বিবলা পরিবর্তনের আয়াত সম্বলিত কোরানের বানী নাযিল হবার আগ পর্যন্ত মসজিদুল আকসাই ছিল মুসলমানদের ক্বিবলা ।

ইসরাইল রাষ্ট্র প্রতিষ্টা পাবার পর থেকে ধীরে ধীরে দখলদার ইয়াহুদিগোষ্টি বায়তুল মুকাদ্দাসকে আবরুদ্ধ করে রেখেছে । মুসলমানদেরকে নামাজ পড়তে দিচ্ছেনা । আগুল লাগিয়ে ক্ষতি সাধন করেছে । ফিলিস্তিনের অধিবাসী মুসলমানদেরকে নির্বিচারে হত্যা করছে । হাজার হাজার নির্জন কারাবাস যাপন করছে ।

ইসরাইলের অত্যাধুনিক মারনাস্রের বর্বর হামলার প্রতিরোধে সেকেলে রকেট হামলা চালিয়ে জবাব দিলেও ফিলিস্তিনিদেরকে সন্ত্রাসী বলা হয় !!!বিশ্ব মোড়লরা সব জায়গায় শুধু ইসরাইলের আত্মরক্ষার অধিকার দেখছে ! নিরিহ ফিলিস্তিনি মানুষগুলোর যেন বেচে থাকার কোন অধিকারও নেই !!!

বিশ্ব মোড়লদের সাথে মুসলিম বিশ্বের প্রায় সবকটি দেশও নীরব দর্শকের ভূমিকা নিয়েছে ।

এমনতর অবস্হায় সৌদি প্রধান শায়খ ফতোয়া দিলেন ইসরাইলের বিরুদ্ধে মিছিল সমাবেশ সম্পূর্ন হারাম । সৌদি শায়খ হয়তবা সৌদ বাদশার সৌদির মাটিতে দেশীয় আইনে মিছিল সমাবেশ নিষিদ্ধ তাই এই ফতোয়া দিয়েছেন !!! তাহলে গোটা দুনিয়ার মুসলিমরা কি করবে ? ফিলিস্তিনি মুসলমানদের রক্ষায় সেদেশে গিয়ে সরাসরি জিহাদে যোগ দিবে ? নাকি চুপচাপ বসে বসে ইসরাইলি বর্বর হামলা দেখবে ! সৌদি শেখ এ বিষয়ে কিছু বললে বিষয়টি আমার মত অল্প বিদ্যা-বুদ্ধি সম্পন্ন লোকের কাছে পরিষ্কার হত ।

আবরাহার হস্তি বাহিনি যখন ক্বাবাঘর ধ্বংস করার মানসে এসেছিল, মহান আল্লাহ আবাবিল প্রেরন করে তাদেরকে নাস্তানাবুদ করেছিলেন । ইয়াহুদি-নাসারা গোষ্টি সর্বশেষ অপশন হিসেবে ক্বাবাঘরে হামলা চালাবে বলেই আমার ধারনা । যদি তাই হয়, আবার কি সেই আবাবিল পাখি দিয়ে মহান আল্লাহ ক্বাবাঘর রক্ষা করবেন ! ইসরাইল যদি সৌদিতে হামলা চালায় সৌদি গ্রান্ড মুফতির তখনকার ফতোয়া কি হতে পারে ?

বিষয়: বিবিধ

১৩০৫ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

251801
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৭:৫২
কাহাফ লিখেছেন : কি আর বলবো অমানুষের বাচ্চাগরে............।
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৮:২৭
195956
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : ইমাম আবু হানিফার ইতিহাস সবার জানা । খলিফা মনসুরের রাষ্ট্রীয় পদের অফারে রাজী না হলে কারাগারে বন্দি করে নির্যাতন করা হয়েছিল । কারাগারেই তিনি মৃত্যুবরন করেন ।
251805
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৮:০৬
ওরিয়ন ১ লিখেছেন :
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৯:১১
195977
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : ইমরান ভাই নামক ব্লগার দারুন একটি পোষ্ট দিয়েছেন । কোন কিছু জেনে সময়মত প্রচার না করাও যে সত্য গোপন করা তা সে মুফতি হোক বা গ্রান্ড মুফতি ! ব্লগারমহোদয়কে একথা জানিয়ে আসতে হবে ।
251807
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৮:১১
কাহাফ লিখেছেন : ঠিক ওরিয়ন১...........।
251815
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৮:৫৩
কাহাফ লিখেছেন : কি বুঝালেন....?
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৯:১২
195978
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : শাসক গোষ্টির কাছে যুগের মনীষিগন মাথানত করেননি !
251839
০৭ আগস্ট ২০১৪ সকাল ১০:০৫
হতভাগা লিখেছেন : উনিই তো হজের সময় খুতবা দেবেন ? তখনই ক্লিয়ার হয়ে যাবে উনার অবস্থান - ইনশা আল্লাহ ।
০৭ আগস্ট ২০১৪ সকাল ১০:০৬
196005
কাহাফ লিখেছেন : হ্যা................।
০৭ আগস্ট ২০১৪ সকাল ১০:২৫
196006
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : একজন হাজী ভাইয়ের কাছে জানতে চেয়েছিলাম ' হজ্জে প্রায় ৩০-৪০ লাখ মুসলমানের জমায়েত হবে, অথচ পাশের দেশেই অকাতরে মুসলিম নিধন হচ্ছে !তাহলে এ জমায়েত হওয়া মুসলমানদের দায়িত্ব কি হবে ? উত্তর - 'ফিলিস্তিন নিয়ে কথা বলা রাজনীতি'। হজ্জে গিয়েতো রাজনীতি করা যাবেনা ! এর কোন সহীহ দলীল নেই ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File