এটা কোন সন্ত্রাসী হামলা নয় ??

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ১৮ জুলাই, ২০১৪, ০৫:৫১:৫৩ সকাল



[img]

নেদারল্যান্ডসের আর্মস্টারডম থেকে মালয়েশিয়ার কুয়ালালামপুরগামী মালয়েশিয়ান এয়ার লাইন্সের ২৯৮জন যাত্রী ও ক্রুসহ একটি বিমানকে ইউক্রেন সীমান্তের কাছে গুলি করে ভূপাতিত করেছে রুশপন্হি বিদ্রোহী গ্রুপ । যাত্রী-ক্রু সকলেই নিহত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে ।

এতবড় একটি মানবিক বিপর্যয়ের পর খোজা হচ্ছে বিমানটি কিভাবে বিধ্বস্ত হল ! ইতিমধ্যে বিদ্রোহীদের প্রধান এক অডিও বার্তায় দাবী করেছে যে তারা একটি বিমানকে গুলি করে ভূপাতিত করেছে ।তারা এটিকে ইউক্রেনের সামরিক বিমান মনে করে ভূপাতিত করেছে বলে জানিয়েছে ।

কিন্তু বিশ্ব মোড়লরা তদন্ত করছে ! এবং অনেক মুরুব্বি দেশ বলছেন বিদ্রোহীরা বাই মিসটেক এমনটি করেছে । হয়ত কয়েকদিন বাক চালাচালি ! অতঃপর হারিয়ে যাবে ! কারন তারাতো ইচ্ছে করে করেনি !! তাছাড়া তারাতো আল কায়েদা বা মুসলিম কোন জংগী গোষ্টির সদস্য নয় কিংবা তাদের নামতো কোন মুসলিমের নয়!

সুতরাং এ হামলা কিছুতেই সন্ত্রাসী হামলা হতে পারেনা ।

বিষয়: বিবিধ

৮৫৯ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

245678
১৮ জুলাই ২০১৪ সকাল ০৮:১৭
হতভাগা লিখেছেন : মালয়েশিয়ান বিমানগুলির কি শুরু হল !!
১৮ জুলাই ২০১৪ সকাল ০৮:৫৩
190814
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : মনেহয় সামর্থের বেশী সফল হয়ে গেছে । এখন শকুনের কুনজর পড়েছে !
তারপরেও বাড়ি যেতে হলে চড়তে হয় ।
245688
১৮ জুলাই ২০১৪ সকাল ০৯:৫৫
গ্রামের পথে পথে লিখেছেন : বিষয়টি নিয়ে এত ভাবিত কেন? আপনারা তো কোন কিছুই স্বীকার করেন্না। এটি মুসলিম সন্ত্রাসীরা করলে আপনি এখন বলতেন এটি আমেরিকানরা মুসলিমদের দিয়ে করিয়েছে। যেমন আপনারা বলেন- বোকোহারাম, আলকায়দা, হামাস, তালেবানের সব আকাম, কুকাম, বোমাবাজী নাকি আমেরিকার রিমোট কন্ট্রলে হয়। নাকি?
১৮ জুলাই ২০১৪ সকাল ১০:১৮
190817
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : এটিযে একটি বড় ধরনের মানবিক বিপর্যয় হয়েছে একথা আপাতত স্বীকার করে নিয়ে যারা এ সন্ত্রাসী কাজ করেছে তাদেরকে শাস্তির আওতায় আনাহোক ।
বোকোহারাম বা আলকায়েদা একটি বুলেটও বানানোর ক্ষমতা রাখেনা একথা সবাই জানে । সুতরাং রিমোর্ট কন্ট্রোল কখন কার হাতে থাকে এটি গ্রামের পথে পথে ঘুরলে জানা যাবেনা ।
১৮ জুলাই ২০১৪ সকাল ১০:২৭
190820
গ্রামের পথে পথে লিখেছেন : আলকায়দা, বোকোহারামকে বুলেট সাপ্লাই দেয়ার মুমিনদের অভাব নেই। গাজাতে হামাসের রকেট কোথ্থেকে আসে?
245719
১৮ জুলাই ২০১৪ দুপুর ০১:২৫
আলইগ ইবনে লেণদুপ দোরজি বিন মিরজাফর লিখেছেন : এটা বিধর্মীদের সন্ত্রাসী কাজ বলেতে হবে।ঐ বিদ্রোহী দলকে সন্ত্রাসী দল বলে ঘুসনা দেয়া উচিত হবে।
245754
১৮ জুলাই ২০১৪ দুপুর ০২:২২
আল সাঈদ লিখেছেন : জঙ্গলীরা কত সুন্দর করে আমাদের চোখ ঘুরিয়ে দেয়। কথা হচ্ছে ২৯৫ জন যাত্রী নিহত হলো জঙ্গী ইহুদী-নাসারাদের নিয়ে আলোচনায় আসতেছে বোকো হারাম আলকায়দা। বাহ্ ভালোতো ভালনা। জয় ইহুদী নাসারা।
245772
১৮ জুলাই ২০১৪ বিকাল ০৪:৩৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এখন প্রমান হলেও এটা দুর্ঘটনা হয়ে যাবে।
245897
১৯ জুলাই ২০১৪ রাত ০১:২৫
মোহাম্মদ লোকমান লিখেছেন : খুবই দুঃখজনক।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File