আইসিস (আইএসআইএস) ও হ্যামিলনের বংশীবাদক

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ১৫ জুলাই, ২০১৪, ১০:১১:৩০ সকাল

ফেসবুকের এক বন্ধু একটি স্ট্যাটাস দিয়েছেন অনেকটা এরকম " আমিরুল মুমিনিন খলিফা আবু বকর বাগদাদী জুমার খুতবা দিচ্ছেন (একটি ছবিসহ)। কি হেতু মুসলমানরা তার বাইয়াত নিতে দেরী করছে ! খলিফার বায়াত নেয়া যে সকল মুসলমানের উপর ওয়াজিব ।"

ইসলামি রাষ্ট্র প্রতিষ্ঠিত হলে, মুসলিম খেলাফত কায়েম হলে মুসলমানরা সেই খলিফার বায়াত নিবে এটাই নিয়ম ।

বিগত কিছুদিন ধরে ইয়াহুদিগোষ্টির নিষ্ঠুর আঘাতে যখন প্যালেস্টাইনের ভুখন্ড মুসলমাদের রক্তে রন্জিত হচ্ছে, খলিফা বাগদাদীর কোন একটি বিবৃতিও কোন মিডিয়ায় চোখে পড়লনা !! আরব মুল্লুকের আমীর-ওমরাদের মত তারাও মুখে কুলুপ এটে আছে কেন !!! আর আইসিস জেহাদিরা সব সময় মুখ বেধে রাখাও শোভা পায়না !! জিহাদ ফি সাবিলিল্লাহর উদ্দেশ্যে বের হয়ে আল্লাহ ছাড়াতো কাউকে ভয় পাবার কথা ছিলনা !! মৃত্যুর ভয় তাড়িত করলেতো জিহাদে সফলতা আসবেনা !!

নাকি ইয়াহুদি-নাসারা চক্রের কোন চক্রান্তে পা দিয়ে আরবের মরুতে জড়ো হচ্ছে কিছু মর্দে-মুমিন ! হ্যামিলনের বাংশীবাদকের সুরের মোহে মোহিত করার মত ইসলামি স্টেটের আশায় মোহিত করে সারাবিশ্ব থেকে জিহাদি মননের মুসলিমদের বাছাই করে আরবের মরুভূমিতে ডেকে এনে চরমপন্হী আল-কায়েদার সাথে সংশ্লিষ্ট বলে চিরতরে তাদের নাম-নিশানা মুছে ফেলার চক্রান্ত চলছে তলে তলে !!!!

বিষয়: বিবিধ

৯৭৭ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

244813
১৫ জুলাই ২০১৪ দুপুর ১২:১৫
আহমদ মুসা লিখেছেন : আল্লাহই ভাল জানেন। পরিস্থিতি কোন দিকে যাচ্ছে কিছুই বুঝতে পারছি না।
১৬ জুলাই ২০১৪ সকাল ১০:০০
190402
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : তবে কিছু একটি যে হচ্ছে তা অনুমেয় ! নতুবা বিশ্ব-মোড়লরা চুপ থাকার কথানা !
244950
১৫ জুলাই ২০১৪ রাত ০৮:৫৮
চিরবিদ্রোহী লিখেছেন : প্রথমেই বলতে চাই আইএসআইএস-এর প্রকৃত অবস্থার কথা একমাত্র আল্লাহই ভালো জানেন, যেহেতু আমরা এদের ব্যাপারে এখনো নেগেটিভ বা পজেটিভ কোনটিই ভালোভাবে অবহিত নই। তবে ব্যক্তিগত ভাবে এতটুকুই বলতে পারি, ইরাকে শিআ কর্তৃক মুসলমানদের উপর যে নির্যাতন চলছে তা কিন্তু প্যালেস্টানের মতোই। হ্যাঁ, প্যালেস্টাইনে তা করা হচ্ছে একেবারে প্রকাশ্যে আর ইরাকে গোপনে। এই ভিডিওটি একটু মনোযোগ দিয়ে দেখুন, অবস্থা সম্পর্কে কিছুটা হলেও আঁচ করা যাবে-



এই দিক বিবেচনা করে আমি যা বলতে পারি, আইএসআইএস যদি এ মুহুর্তে শুধমাত্র ইরাকের শিআ গোষ্টি ও তাদের মদদ দান কারী আমেরিকার তাবেদার সরকারে বিরুদ্ধে যদি সংগ্রাম চালিয়ে যায়, এবং কিছুমাত্রায় হলেও মুসলমানদের একাংশকে হেফাজত করতে পারে, সেটাও আমি বলবো একটা সফলতাই।
সুতরাং, তাদের নেগেটিভ কোন কর্মকান্ড অথবা স্পষ্ট কোন দলীল না আসা পর্যন্ত তাদের বিরুদ্ধে কিছু বলা ঠিক হবে বলে আমি মনে করি না। খলিফা হিসেবে হয়তো মেনে নিতে পারা যাবে না, কিন্তু অন্তত দুআ করতে তো আর সমস্যা হওয়ার না।
১৬ জুলাই ২০১৪ সকাল ১০:০৪
190403
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : মুসলমানরা জিহাদ করবে আল্লাহর রাহে । কিন্তু অতি জিহাদি চেতনা তৈরী হলে আজকের দুনিয়ায় টিকে থাকা মুশকিল । এতে বাতিলরাই সূযোগ নেয় ! কারন জিহাদিদের নিজেদের তৈরী একটি বুলেটও নেই ! সেটাও কিনতে হয় বাতিলদের থেকে ।
১৬ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:০৩
190500
চিরবিদ্রোহী লিখেছেন : তাই বলে কি সব ক্ষেত্রেই চুপ থাকতে হবে? আমাদের রাসূল (সাঃ)-০এর বাণী স্মরণ রাখা উচিত "সম্ভব হলে হাত দিয়ে......সম্ভব হলে মুখ দিয়ে.......অন্তত অন্তর থেকে....।" সুতরাং, যতক্ষন ১ম বা ২য় অবস্থার নূন্যতম সূযোগ আছে, ততক্ষন ৩য় অবস্থা গ্রহনের প্রশ্নই আসে না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File