ফেসবুকের অমুসলিম বন্ধুরা আমার -

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ২৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৬:১০:৫৮ সন্ধ্যা

ইদানিং ফেসবুকে ঢু মারলে আমার অমুসলিম ফ্রেন্ডদের সুন্দর সুন্দর স্ট্যাটাস দেখতে পাই । শাহবাগ জাগরন নিয়ে এবার যতটা স্বোচ্ছার তারা, আমার ফেসবুক ইতিহাসে এরকম কখনো দেখিনি ! লম্বা কোর্তা ও দাড়িওয়ালা কতগুলো লোকের ছবিতে গলায় পাটের দড়ি জড়িয়ে চিৎকার করছে ফাঁসি চাই ।

অমুসলিম বন্ধুদের দোষ দিতে যাবো কেন ? মুসলিম বন্ধুরাওতো একি দাবীতে সরব । কেউ মানবতা বিরোধী অপরাধ করলে আমারইতো সবার আগে বিচার চাওয়া উচিত । আমিও যে কোন অপরাধীর শাস্তির দাবীতে তোমাদের সাথে একমত ।

বন্ধুরা, যাদের ফাঁসির দাবীতে তোমরা আজ স্বোচ্ছার, তোমাদের জন্মের পর হতে বুদ্ধি হওয়া অবধি কোনদিন কেউ কি দেখেছো বা তোমার বয়জৈষ্ঠদের কাছ থেকে শুনেছ, এই লম্বা কোর্তাওয়ালারা তোমাদের কারো জমি বা মন্দির দখল করেছে, তোমাদের কারো কাছ থেকে জোর করে টাকা আদায় করেছে, তোমাদের নারীদের ইজ্জত লুন্ঠন করেছে ?

তাহলে কি দেখেছো ? দেখেছো বিশ্বজিতকে কিভাবে উম্মত্তের মত কুপিয়ে কুপিয়ে হত্যা করতে ! পরাগ মন্ডলের মাকে গুলি করে তাকে অপহরন করতে, রামুর বৌদ্ধ পল্লীতে কাদের লিডিংয়ে মিছিল করে ভাংচুর, জ্বালাও-পোড়াও করতে, শুনেছ শান্তি সেনের স্ত্রী ও পুত্র বধুকে কি পাশবিক অত্যাচার করতে ।

আমি অবাক হয়ে যাই, বিশ্বজিতের হত্যাকারীদের দেখার পরও তোমরা ঘাতকদের ফাঁসি না চেয়ে চেয়েছ বিচার !! আর রুপালী উপন্যাসের খলনায়কদের দাবী করছ ফাঁসি । তোমরা হয়ত জানৈনা যে পরাগ মন্ডলের অপহরনকারীরা এখন মুক্ত হাওয়ায় চড়ে বেড়াচ্ছে ।

উপন্যাস নয় বাস্তবে আস, তোমরা যদি শুধুমাত্র একটি ঘটনা দেখে থাক এই লম্বাকোর্তাওয়ালারা তোমাদের জমি দখল করেছে বা মদ্যপ অবস্হায় তোমাদের কোন নারীকে সম্ভ্রমহানি করেছে, তাহলে তোমাদের মিছিলে আমি সবার আগে শরীক হব । বলব ফাঁসি চাই !!

বিষয়: বিবিধ

১৩৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File