দেশের সাড়ে চার লাখ মসজিদের সাথে কাকরাইল যেন বাদ না পড়ে ।

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ২২ ফেব্রুয়ারি, ২০১৩, ০৬:২৩:৩০ সন্ধ্যা

সারাদিন ইচ্ছে হচ্ছিল কাকরাইল মসজিদের বারান্দায় একটি আমারদেশ পত্রিকা বা নয়াদিগন্ত ছুড়ে মারি । কারন সেখানে এমন কিছু লোকের আনাগোনা হয় যারা আল্লাহর দ্বীনের মেহনত করতে গিয়ে নিজের পকেটের টাকা খরচ করে, সংসারের মায়া ত্যাগ করে মানুষের দ্বারে দ্বারে ঘুরে চলেছেন । এধরনের মেহনতকারীরা আল্লাহর নবীর কূৎসাকারীদের বিরুদ্ধে কথা বলবেনা এটা হয় । সুন্নতের বেশী আমলকারীরা এ হাদিসটি নিশ্চয়ই জানবেন, অত্যাচারী শাসকের সামনে হক কথা বলা সর্বোত্তম জিহাদ । সাথে আল্লাহতো বলেছেন সৎ কাজের আদেশ দাও ও অসৎ কাজে বাধা দাও । শতকরা ৯২ ভাগ মুসলমানের দেশে কয়েকটা নাস্তিক রাস্তায় নাটক করবে, বাধা না দিয়ে তা শুধু অন্তরে ঘৃনা করলে ঈমান পূর্ন হওয়ার কথা নয় ।

আমার এক কাজিন নিয়মিত দ্বীনের মেহনতে সময় লাগাতেন । খুবি ভাল মানুষ । তখন মার্কিনিরা ইরাকে হামলা চালিয়ে বোমা মেরে আল্লাহর উপর বিশ্বাসী লাখ লাখ বনী আদমকে হত্যা করছিল । সে ভাইটিকে বলেছিলাম, খবর দেখেছেন আমেরিকা ইরাকে কিভাবে হামলা করেছে ? উনি উত্তর দিয়েছিলেন, "নামাজের খবর নেই, খবরের কি দরকার"। তখন থেকেই আমার একটি ধারনা আমাদের এসব দ্বীনি ভাইজানেরা পেপার-পত্রিকা খুব একটা পড়েননা !!!

খবর না জানলেতো শাহবাগ ও দেওয়ানবাগের খবর জানার কথা নয় । দেশের বিভিন্ন জায়গায় মুরতাদেরা মেলা বসিয়ে ৭১এর চেতনার ধোকা দিয়ে দেশকে ইসলামহীন করার চক্রান্ত করছে, কাকরাইল মসজিদের আবাসিকরা এটা জানবেননা তা কি করে হয় !! তদুপরি উনাদের সমাবেশেতো হাসিনা, খালেদা সবাই যায় মুনাজাত করে খায়ের হাসিল করতে । সুতরাং উনারা বললে হয়ত শাসকগোষ্টি এসব মুরতাদদের শাস্তি দিতে পারে।

ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রের খবর কাকরাইল মসজিদে পৌছাক এই আশাকরি ।

বিষয়: বিবিধ

১৩৭১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File